Categories: বিনোদন

জিয়াকে নিজের মতো করেই ভালোবেসেছিল সুরুজ- জেরিনা

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ মৃত্যুর পরও পিছু ছাড়ছে না জিয়া খানের ভাগ্য। অকাল পরিণতির জন্য কে দায়ি তা নিয়ে বিশ্বজুড়েই চলছে কানাঘুষা। এবার মুখ খুলেছেন সুরুজের মা জেরিনা। তিনি মনে করেন, জিয়াকে নিজের মতো করেই ভালোবেসেছিল সুরুজ।

জিয়া খানের মৃত্যুর পরও জিয়া-সুরুজের অপরিণত প্রেম কাহিনী এখনো বি-টাউনের আলোচনার মুখ্য বিষয়। বলিউডের ‘ব্যাড বয়’ খ্যাত সালমান খানও এ নিয়ে কথা বলেছেন। তিনি দাবি করেছেন, অনেক আগেই তিনি সুরুজের কাছ থেকে জিয়াকে দূরে থাকার পরামর্শ দিয়েছিলেন ।

সুরোজের মা জেরিনা ওয়াহাবও ঘুরিয়ে পেঁচিয়ে এটাই স্বীকার করলেন , তার ছেলে সুরুজ কোন ভাবেই জিয়া খানের যোগ্য নয়। আর জিয়ার মা তো বরাবরই বলে আসছেন, সুরুজ পাঞ্চোলি তার মেয়ের যোগ্য নয়। মোট কথা জিয়া-সুরুজের সম্পর্কটি যে কোনভাবেই অন্য আর ১০টি সম্পর্কের মতো স্বাভাবিক ছিলনা তা অনেকেরই জানা। শেষমেষ সুরুজের মা এ নিয়ে মুখ খুললেন।

জেরিনা মনে করেন, তার ছেলে সুরুজ কোন ভাবেই নিঃশব্দের অভিনেত্রী জিয়া খানের যোগ্য নয়। তবে সুরুজ জিয়াকে, জিয়ার মতো নয় বরং নিজের মতো করে ভালোবেসেছিলেন।

গত ৩ জুন মুম্বাই নিজ বাসভবনে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন অভিনেত্রী জিয়া খান। মৃত্যুর চার দিন পর উদ্ধার হয় জিয়ার লেখা ছয় পৃষ্ঠার চিঠি। এ চিঠি উদ্ধারের পরে জিয়া রহস্যের জট খুলতে শুরু করে। চিঠির জের ধরে প্রেমিক সুরুজকে ১৩ জুন গ্রেফতার করে মুম্বাই পুলিশ।

এদিকে গত ১১ জুন অনেকটা হঠাৎ করেই জেরিনা ওয়াহাব চলে আসেন রাবিয়া খানের সঙ্গে দেখা করতে। তবে দুই মায়ের এ বৈঠক খুব বেশি ফলপ্রসূ হয়ছে বলা যায়না। জেরিনা এ প্রসঙ্গে বলেন, ‘আমি রাবিয়া খানের সঙ্গে দেখা করতে চেয়েছিলাম শুধুমাত্র একজন মা হিসেবে। আমার ছেলের পক্ষে সুপারিশ নিয়ে তার কাছে যাইনি।’

উল্লেখ্য, ওই সময়ে জেরিনা ছাড়াও সেখানে অনেক গণমাধ্যম কর্মী উপস্থিত ছিলেন। জেরিনা খানিকটা একা সময় রাবিয়ার সঙ্গে কাটাতে চাইলেও রাজী হননি সদ্য প্রয়াত অভিনেত্রী জিয়া খানের মা। – ইন্ডিয়া টুডে

This post was last modified on জুন ১৫, ২০১৩ 5:32 অপরাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

আপনার চরিত্র কেমন তা আপনার আঙুলের আকৃতিই বলে দেবে!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আপনার ব্যক্তিত্ব কীরকম তা বলে দিতে পারে আপনার আঙুলের আকৃতি!…

% দিন আগে

সিলেটের মালিনিছড়া চা বাগানের দৃশ্য

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুভ সকাল। রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ খৃস্টাব্দ, ১৫ বৈশাখ ১৪৩১…

% দিন আগে

খালি পেটে পাকা পেঁপে খাওয়া কী আদৌ শরীরের জন্য ভালো?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ পেঁপেতে উপস্থিত ‘পেপসিন’ ও ‘প্যাপাইন’ নামক উৎসেচকগুলো পরিপাকে বিশেষ সহায়ক।…

% দিন আগে

আইফোনের নতুন গেম ইমুলেটর ডেলটা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সম্প্রতি ডেলটা নামে আইফোনের একটি নতুন ইমুলেটর অ্যাপ তৈরি হয়েছে।…

% দিন আগে

চমক দেখাতে আসছে ‘পুষ্পা-২’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ দক্ষিণী সিনেমা ‘পুষ্পা’র তুমুল জনপ্রিয়তার পর মুক্তি পেতে চলেছে ‘পুষ্পা-২’।…

% দিন আগে

পাহাড়ি রাস্তায় লাফিয়ে চলা মেয়েটির ছবিতে কী কী পরিবর্তন আছে তা বলতে পারবেন?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ছোট বেলায় কিশোর পত্রিকার পাতায় আমরা অনেকেই এমন খেলা খেলেছি।…

% দিন আগে