Pre-orders have started for Samsung Galaxy A7

The Dhaka Times Desk বাংলাদেশে এ সিরিজের নতুন ডিভাইস গ্যালাক্সি এ সেভেন এর প্রি-অর্ডার শুরু করেছে স্যামসাং মোবাইল বাংলাদেশ। প্রাথমিকভাবে অনলাইন শপ পিকাবু ডট কম থেকে অত্যাধুনিক স্যামসাং এর এ ডিভাইসটির জন্য প্রি-অর্ডার করা যাবে।

গত বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে এই ডিভাইসটির প্রি-অর্ডার। স্যামসাং বাংলাদেশের পক্ষ হতে এই বিষয়ে এক বিবৃতিতে বলা হয়েছে, গ্যালাক্সি এ সিরিজের প্রিমিয়াম নির্মাণশৈলির সূত্র ধরেই নতুন গ্যালাক্সি এ সেভেন তৈরি করা হয়েছে অত্যন্ত দৃষ্টি-নন্দন স্লিক ডিজাইনে। এর সঙ্গে থাকছে মনোমুগ্ধকর ক্যামেরা ও দুর্দান্ত কর্মক্ষমতার প্রসেসর, ব্যাটারি, র‍্যামের সমন্বয়।

আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল, সিন অপটিমাইজারসমৃদ্ধ লাইভ ফোকাস এবং প্রো লাইটিং ছবির জন্য মোবাইল ফোনটিতে যুক্ত করা হয়েছে ৩টি লেন্সযুক্ত রিয়ার ক্যামেরা। এই ডিভাইসটির ২৪ মেগাপিক্সেলের ক্যামেরা সঙ্গে রয়েছে পিক্সেল মার্জিং সেন্সরযুক্ত ১.৭ অ্যাপারচার। ভিন্ন পরিবেশের আলো সনাক্ত করে মনোমুগ্ধকর ছবি তুলতে সক্ষম এই ক্যামেরাটির দ্বারা।

Related Posts

গ্যালাক্সি এ সেভেন-এ আরও রয়েছে ৬ ইঞ্চির ফুলএইচডি+ সুপার অ্যামোলেড ডিসপ্লে এবং মেটাল ফ্রেম। পেছনের অংশে গ্লাসের সমন্বয়ে রয়েছে স্লিক বডি। এই ডিভাইসটিতে অক্টা-কোর প্রসেসরের সঙ্গে রয়েছে ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি ইন্টারনাল মেমোরি যা মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ৫১২ জিবি পর্যন্ত বৃদ্ধি করা সম্ভব।

২৮ হাজার ৯৯০ টাকায় নীল, কালো এবং কপার রং-এর যেকোনটি ক্রয় করা যাবে নতুন গ্যালাক্সি এ সেভেন। নির্দিষ্ট ব্যাংকের ক্রেডিট কার্ডের মাধ্যমে সর্বোচ্চ ১২টি ইএমআই বা কিস্তিতে বিনাসুদেও কেনা যাবে নতুন এই ডিভাইসটি। তাছাড়া এক্সচেঞ্জ অফার, ফ্রি ওয়ান-টাইম স্ত্রিন রিপ্লেসমেন্ট, কনসিয়ার্জ সার্ভিস ও দূর্ঘটনাবশত হ্যান্ডসেটের কোনো ক্ষতি হলে সেটি সমাধানের সুবিধা পাবেন প্রি-অর্ডার করা ক্রেতারা। একইসঙ্গে প্রি-অর্ডারে থাকছে ১ হাজার ৫০০ টাকার মূল্যছাড়।

বাংলালিংক প্রিয়জন গ্রাহকরাও এই ডিভাইসটি ক্রয়ের ক্ষেত্রে এই সুবিধা পাবেন। ২৪ অক্টোবর পর্যন্ত ডিভাইসটির জন্য প্রি-অর্ডার করতে পারবেন গ্রাহকরা।

স্যামসাং মোবাইল বাংলাদেশ-এর হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেছেন, “গ্যালাক্সি এ সেভেন-এ রয়েছে যুগান্তকারী এক ট্রিপল রিয়ার ক্যামেরা। যা দিয়ে আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল ছবি তোলা যাবে খুব সহজে। এছাড়াও গ্যালাক্সি এ সেভেন ক্রয়ে প্রি-অর্ডারের ক্ষেত্রে পিকাবু হতে পাওয়া যাবে আকর্ষণীয় অনেক অফার”।

This post was last modified on অক্টোবর ১৪, ২০১৮ 12:40 pm

Staff reporter

Recent Posts

গাজায় মানবিক সহায়তায় বাধা দিলে সামরিক সহায়তা কমাবে মার্কিন যুক্তরাষ্ট্র!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ফিলিস্তিনের গাজায় মানবিক সহায়তা বাড়ানোর জন্য ইসরায়েলকে ৩০ দিনের সময়সীমা…

% days ago

বিশ্বের সবচেয়ে দামি বার্গারের দাম ৫ লাখেরও বেশি!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বার্গার প্রায় সবাই পছন্দ করেন। আর তাই রেস্টুরেন্টে গিয়ে পছন্দের…

% days ago

হাঁসের সম্পর্ক পানির সঙ্গে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুভ সকাল। বুধবার, ১৬ অক্টোবর ২০২৪ খৃস্টাব্দ, ৩১ আশ্বিন ১৪৩১…

% days ago

গ্যাস-অ্যাসিডিটি থেকে রক্ষা পেতে ভেষজ মেশানো পানি খান

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বর্তমান সময়ে গ্যাস ও অ্যাসিডিটির মতো সমস্যায় ভুক্তভোগীর সংখ্যা নেহায়েত…

% days ago

ইউসিবি ‘থ্রি জিরোস’ লক্ষ্য বাস্তবায়নে নতুন পণ্য চালু করলো

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অধ্যাপক মুহাম্মদ ইউনূসের প্রস্তাবিত ‘থ্রি জিরোস’ লক্ষ্যের সঙ্গে সামঞ্জস্য রেখে…

% days ago

রয়্যাল এনফিল্ড আনছে তিনটি বাইক

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ জনপ্রিয় বাইক সংস্থা রয়্যাল এনফিল্ড বাজারে নতুন বাইক আনতে যাচ্ছে।…

% days ago