Walton's feature phone with powerful flashlight

The Dhaka Times Desk ওয়ালটন বাজারে আনলো এমএম১৬ মডেলের নতুন ফিচার ফোন। এতে ব্যবহৃত হয়েছে শক্তিশালী এলইডি টর্চলাইট। গ্রাহকের জন্য এটি কাজ করবে আঁধারে আলোকবর্তিকা হিসেবে। রাতের আঁধারেও চলাচল হবে নিরাপদ।

নতুন এই ফিচার ফোনে ব্যবহৃত হয়েছে ১৮০০ মিলিঅ্যাম্পিয়ার লি-আয়ন ব্যাটারি। যা গ্রাহকদের দেবে দীর্ঘ সময় পাওয়ার ব্যাকআপ। অনেক সময় ধরে কথা বলা ছাড়াও টর্চলাইট ব্যবহার, ইন্টারনেট ব্রাউজিং, ভিডিও দেখা কিংবা গান শোনা যাবে নিশ্চিন্তে।

দেশের সব ওয়ালটন প্লাজা, ব্র্যান্ড ও রিটেইল আউটলেটে পাওয়া যাচ্ছে নতুন এই মোবাইল ফোনটি। যার দাম রাখা হয়েছে মাত্র ১০৯০ টাকা। আকর্ষণীয় ডিজাইনের এই ফোনটি মিলছে বেশ কয়েকটি ভিন্ন রঙে। সেইসঙ্গে থাকছে এক বছরের ফ্রি বিক্রয়োত্তর সেবা।

Related Posts

ওয়ালটনের সেল্যুলার ফোন বিপণন বিভাগের প্রধান আসিফুর রহমান খান দাবি করে সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, দেশের বাজারে এটিই সবচেয়ে শক্তিশালী টর্চলাইট সমৃদ্ধ মোবাইল ফোন। যারা দীর্ঘ সময় ব্যাটারি ব্যাকআপ সমৃদ্ধ ফিচার ফোন কিনতে চান, তাদের জন্য উপযুক্ত হলো এই এমএম১৬ মডেলের এই মোবাইল ফোনটি।

ডুয়াল সিমের ফোনটিতে আরও রয়েছে ২.৪ ইঞ্চির উজ্জ্বল রেজুলেশনের পর্দা। গ্রাহকের পছন্দমতো গান, ছবি কিংবা ভিডিও সংরক্ষণে এই ফোনে ৩২ গিগাবাইট পর্যন্ত বর্ধিত মেমোরিও ব্যবহার করা যাবে।

কল কিংবা মেসেজ নোটিফিকেশনে ব্যবহার করা যাবে টর্চ বা কি-প্যাড লাইট। বিরক্তিকর এবং অনাকাক্সিক্ষত নাম্বার থেকে কল আসা বন্ধ করতে এই ফোনে আরও রয়েছে ব্লাকলিস্টের সুবিধা। ইন্টারনেট ব্যবহারের সুবিধাসহ এতে রয়েছে বিল্ট-ইন ফেসবুক। ব্লাুটুথ থাকায় ফাইল আদান-প্রদান করা যাবে কুব সহজেই। এতে রয়েছে অটোমেটিক কল রেকর্ডিংয়ের সুবিধাও।

নতুন এই ফোনটির বিশেষ ফিচারগুলোর মধ্যে রয়েছে পাওয়ার সেভিং মোড, ডিজিটাল ক্যামেরা, এমপিথ্রি, এমপি ফোর এবং থ্রিজিপি প্লেয়ার। এতে আরও রয়েছে রেকর্ডিংসহ ওয়্যারলেস এফএম রেডিও। চলবে ইয়ারফোন বা হেডফোন ছাড়াও। রয়েছে সাউন্ড এবং ভিডিও রেকর্ডিংয়ের সুবিধাও। মোট কথা সবই রয়েছে এই কম দামের ফিচার ফোনটিতে।

This post was last modified on মার্চ ২৭, ২০১৯ 11:02 am

Staff reporter

Recent Posts

গবেষণায় নতুন তথ্য: ভূমিকম্পের পূর্বাভাস দেবে মেশিন লার্নিং প্রযুক্তি!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বিভিন্ন দেশের বিজ্ঞানীরা দীর্ঘদিন ধরেই কাজ করছেন ভূমিকম্পের পূর্বাভাস জানার…

% days ago

অভিনেত্রী মম’র কণ্ঠে এবার রবীন্দ্রসংগীত

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অভিনয়ের জন্য দর্শকপ্রিয়তা পেয়েছেন জাকিয়া বারী মম। অপরদিকে নিজের মতামতের…

% days ago

পিঠের সিলিন্ডারে তেঁতুলপানি আর হাতে পাইপ! অভিনব কায়দায় ফুচকা খাওয়াচ্ছেন এক তরুণ!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ দেখা যাচ্ছে হলঘরের ভিতর হাতে ট্রে নিয়ে ঘুরছেন জনৈক তরুণ।…

% days ago

শেরপুরের ঐতিহাসিক মাইসাহেবা জামে মসজিদ

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুভ সকাল। শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ খৃস্টাব্দ, ৫ আশ্বিন ১৪৩১…

% days ago

চকোলেট খেলেই অ্যালার্জি! কোন কোন উপসর্গ দেখা দেয়?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ চকোলেট থেকেও কী অ্যালার্জি হতে পারে? শুনলে সত্যিই অবাক লাগে।…

% days ago

কী কারণে কোটি কোটি জিমেইল বন্ধ করার সিদ্ধান্ত নিলো গুগল?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ জিমেইল বর্তমান বিশ্বে জীবনের একটি গুরত্বপূর্ণ অংশ হয়ে উঠেছে সেটি…

% days ago