Categories: entertainment

10 Bollywood actors who should stop acting in dance scenes in movies!

The Dhaka Times Desk উপমহাদেশীয় মুভি জগতের অন্যতম প্রধান বৈশিষ্ট্য নাচ এবং গান। বলিউড গ্ল্যামার জগতে নিজেদের পরিচিতি তুলে ধরতে অধিকাংশ অভিনেতাগণ বিভিন্ন গানের দৃশ্যে নাচে অংশগ্রহণ করে। অনেক অভিনেতার নাচের মান খুব খারাপ এবং মনোরঞ্জনকর নয় সেরকম ১০ জন বলিউড অভিনেতা সম্পর্কে জেনে নিন।


১)অজয় দেবগনঃ এই বলিউড অভিনেতা নিজেই স্বীকার করেন, নাচের ক্ষেত্রে সে দূর্বল। সে সর্বোচ্চ দুই মোটরসাইকেলের মাঝখানে দুই পা দিয়ে দাঁড়াতে পারে, কিন্তু নাচ তাকে দিয়ে অসম্ভব। কেউই হিম্মতওয়ালা সিনেমার মত বাজে পারফর্মেন্স পুনরায় দেখতে চাবে না এটা বলে দেওয়া যায়।

২)নানা পাটেকরঃ হাস্যরস, সিরিয়াস সকল ধরনের চরিত্রে শক্তিশালী অভিনয় করা নানা পাটেকরের নাচ খুব বাজে মানের। ওয়েলকাম মুভিতে তার নাচ যদিও কিছুটা বিষ্ময়কর কিন্তু আপ টাক চপ্পন or Kidnapping ছবির নাচ দেখে বলে দেওয়া যায় বলিউড পরিচালকদের উচিত তাকে দিয়ে নাচের দৃশ্য করানো  হতে বিরত হওয়া।

৩) অর্জুন রামপালঃ এই অভিনেতা হট, পোষাক নির্বাচনে দক্ষ এবং ভালো অভিনেতাও বটে। কিন্তু উই আর ফ্যামিলি মুভিতে তার নাচ উৎসাহ উদ্দীপক কিছু নয়। সুতরাং তার উচিত মুভিতে নাচের দৃশ্যে অভিনয় না করা।

Related Posts

৪) সানি দেওলঃ বলতে গেলে সানি দেওলের নাচ দেখে সচরাসচর যা মনে আসে তা হচ্ছে যেন এসিডের উপর কিং কং এবং বুলডোজারের মাঝখানে কিছু একটা নাচানাচি করছে অর্থ্যাৎ সে নাচের ক্ষেত্রে ভারী বস্তুর মত আচরণ করে। সুতরাং, তাকে বুদ্ধি দেওয়া উচিত সিনেমাতে অতি শীঘ্রই নাচ বন্ধ করা।

৫) সঞ্জয় দত্তঃ সঞ্জয় দত্ত আমাদের তার অভিনয় দক্ষতা দিয়ে বিমোহিত করলেও তার নাচ আমাদের বিহবল করে দেয়। ‘মুন্না ভাই এমবিএস’ এর ‘এম বোলে টু’ গানের দৃশ্যের নাচে তার যে বাজে পারফর্মেন্স তাতে তার মুভিতে নাচ বন্ধ করে দেওয়ার উচিত।

৬)সালমান খানঃ সালমান খানের নাচের দক্ষতার ক্ষেত্রে কেউ কেউ তার প্রশংসা করতে পারে আবার কেউ কেউ বাজেও বলতে পারে। যদিও তার নাচের একটা আলাদা স্টাইল আছে তবুও ম্যায় পেয়ার কিউ কিয়া মুভিতে তার বাজে নাচের কথা ভাবলে  মুভিতে তার উচিত নাচের দৃশ্যে অভিনয় না করা।

৭)সুনীল শেঠীঃ নাচের ক্ষেত্রে অদক্ষ থাকার কারণেই সে রোমান্টিক হিরো হিসাবে আবির্ভাব হতে পারেননি। ‘রঘুবীর’ মুভিতে তার নাচের পারফর্মেন্স খুব বাজে মানের ছিল এবং এরপরেও ভালো নাচের কোন উদাহরণ সে রাখে পারেনি।

৮) অভিষেক বচ্চনঃ সাধারণত অভিষেক নাচতে পারেনা এটা বলা ঠিক না কিন্তু তার নাচের মুভমেন্ট মেয়েলী। বান্টি অর বাবলী মুভিতে নাচ বালিয়ে গানের নাচের দৃশ্যে বাজে পারফর্মেন্সের কথা ভাবা উচিত এবং মুভিতে গানের দৃশ্যে নাচে অংশগ্রহণে বিরত থাকা উচিত।

৯)হিমেশ রেশমিয়াঃ হিমেশ রেশমিয়া প্রথম দিকে গায়ক এরপর নায়ক হিসেবে আবির্ভাব হন। তার অভিনয় দক্ষতা যেমন দুর্বল তেমনি নাচের ক্ষেত্রেও রয়েছে অদক্ষতা। সে হিসাবে তার গায়ক পেশাতে ফিরে যাওয়া উচিত, আর অভিনয় করলেও অবশ্যই নাচের দৃশ্যে অভিনয়ে বিরত থাকা উচিত।

১০) ধর্মেন্দ্রঃ ধর্মেন্দ্র তার পুরো দীর্ঘ বলিউড ক্যারিয়ারে কখনই ভালো মানের নাচের উদাহরণ রাখতে পারেনি। ইয়ামলা পাগল দিওয়ানা মুভি সহ প্রায় সব মুভিতেই তার নাচের মুভমেন্ট ছিল আনাড়ি। তাই এই বয়স্ক অভিনেতার উচিত মুভিতে নাচের দৃশ্য করা থেকে বিরত থাকা।

Reference: Man's XP

This post was last modified on জুলাই ১৪, ২০১৩ 9:44 am

মাহমুদুর রহমান

View Comments

  • গাঞ্জা খাইয়া গাঞ্জাখুরি লেখা বন্ধ করেন । সালমান খান এর নাচ সম্পরকে লেখার আগে তার মুভি দেখুন ।আর গাঞ্জা খাওয়া বন্ধ করেন ।

  • সালমান খান এতোটা খারাপ নাচে না যে ফ্লপ টেনে থাকবে
    আরও অনেকেই আছে জন অ্যাব্রাহাম, এমরান হাশমী, ইমরান খানেরা থাকতে সালমান এই লিস্টে !!!

Recent Posts

কাদের স্তন ক্যান্সারে আক্রান্ত হওয়ার ঝুঁকি বেশি থাকে? অভ্যাসের পরিবর্তন কী এই রোগকে ঠেকাতে পারে?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ হিসাববিহীন জীবনযাপন, অস্বাস্থ্যকর খাওয়া-দাওয়া, প্রাত্যহিক বিভিন্ন বদভ্যাসই স্তন ক্যান্সার ডেকে…

% days ago

How to know your IP address

The Dhaka Times Desk Many internet users are completely unaware of their IP address.

% days ago

I want to sing a duet with Shreya Ghosal - Rizvi Wahid

The Dhaka Times Desk Rizvi Wahid - who is called the artist of love songs in Bengali modern songs...

% days ago

The number of donkeys in the country is the highest!

The Dhaka Times Desk World Donkey Day was celebrated recently. The word 'donkey' is often used by us…

% days ago

Such a view of rocks among trees is truly exceptional

The Dhaka Times Desk good morning Saturday, 18 May 2024 AD, 4 Jaishtha 1431…

% days ago

5 minutes of exercise every day will lose fat! Then start exercising at home

The Dhaka Times Desk Even if we don't have time to exercise, we regularly do five minute squats...

% days ago