Categories: Picturesque

India-Pakistan match between two Indian lovers! [video]

The Dhaka Times Desk নেট দুনিয়ায় ভাইরাল ভারত-পাকিস্তান ম্যাচে দুই ভারতীয় প্রেমিক-প্রেমিকার কাণ্ড! এমন একটি ভিডিও নেট দুনিয়ায় আলোড়ন সৃষ্টি করেছে। পাকিস্তানের সঙ্গে জেতার আনন্দে আত্মহারা হয়েছেন এই দুই প্রেমিক প্রেমিকা।

এবারের বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচের ক’দিন পার হয়েও শেষ হয়নি এর আলোচনার রেস। পাকিস্তানিরা ম্যাচটির ফলাফল খুব দ্রুতই ভুলে যেতে চাইবেন সেইদিনের স্মৃতি। তাদের শোচনীয় পারফরম্যান্সে ক্ষুব্ধ করে তুলেছেন সমগ্র দেশকেই।

এদিকে ভারতীয় ক্রিকেট দল চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে হারের সুমধুর প্রতিশোধ নেয় ভারত। তুলে নেয় বিশ্বকাপে পাকিস্তানের বিপক্ষে টানা ৭ম জয়। ভারতের জন্য স্মরণীয় এই জয়ের দিনে আরেকটি স্মরণীয় ঘটনা ঘটে গেছে ওইদিন গ্যালারিতে। সেই ঘটনা প্রকাশ হলো এতোদিন পর।

Related Posts

ভারতীয় এই তরুণী অনভিতা জে ও তার প্রেমিক আজীবন মনে রাখবেন ১৬ জুনের ওল্ড ট্র্যাফোর্ডকে। শুধু ক্রিকেটীয় কারণেই নয়, প্রিয়তমাকে প্রথম কাছে পাওয়ার দিনও যে এই ১৬ জুন। তাও আবার বাইশ গজে যখন ধুন্ধুমার ভারত-পাক মহারণ চলছিলো ঠিক তখন!

সেদিনের সেই কাহিনীটি অনভিতা নিজেই টুইটারে প্রকাশ করেছেন তার জীবন ঘুরিয়ে দেওয়া প্রেমের কাহিনী। নিজের টুইটার অ্যাকাউন্ট হতে অনভিতা একটি ভিডিও পোস্ট করেছেন। সেই ভিডিওতে দেখা যাচ্ছে যে, ভারতের নীল জার্সিতে খেলা উপভোগ করছিলেন দুইজন সমর্থক।

হঠাৎই খেলা চলাকালীন নাটকীয়ভাবে অনভিতার কাছে তার বন্ধু এক্কেবারে হাঁটু গেড়ে বসে প্রেমের একেবারে সিনেমা স্টাইলে প্রস্তাব দিলেন। গ্যালারিতে প্রেমিক-প্রেমিকার কাণ্ড দেখে শুরু হয়ে গেলো মহা হইচই।

প্রিয়তমের কাছ থেকে প্রেমের প্রস্তাব পাওয়ার পরে অবশ্য বিন্দুমাত্র ভাবেননি অনভিতা নিজেও। সোজা জড়িয়ে ধরেন তার বন্ধুকে। আলিঙ্গনে একে অন্যকে মুড়ে দেন। আংটি পরিয়ে দেন প্রেমিকাকে। চারদিক থেকে অনেক দর্শক ও ফটোগ্রাফার ক্যামেরায় ধরে রাখেন ওই বিশেষ মুহূর্তটি।

খেলার মাঠে যখন রোহিতরা ধ্বংস করে দিচ্ছেন পাকিস্তানি বোলারদের, তখন গ্যালারির একপ্রান্তে নতুনভাবে জীবন গড়ে তোলার অঙ্গীকার করলেন এই দুই প্রেমিক-প্রেমিকা। দুই সমর্থকের কাণ্ডতে মাতোয়ারা হয়ে উঠলো যেনো পুরো গ্যালারি। গত শুক্রবার এই ভিডিওটি পোস্ট করেছেন অনভিতা নিজেই।

ক্যাপশনে তিনি লিখেছেন, একদম এটাই ঘটেছিল আমার জীবনে। গ্যালারিতে প্রেম নিবেদনের ঘটনা এটি হয়তো নতুন নয়। তবে ভারতীয় এই কপোত-কপোতী এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছেন।

Watch the video

This post was last modified on জুন ২৪, ২০১৯ 9:41 am

Staff reporter

Recent Posts

SSC Result Release: Handover of SSC Result to Prime Minister

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ২০২৪ সালের মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) এবং সমমান পরীক্ষার ফল…

% days ago

Hidden in the picture is a headphone: can you find it?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ছবিতে দেখা যাচ্ছে ছোট্ট সব্জির বাগান। এরমধ্যে কোথা থেকে এসে…

% days ago

A truly maddening landscape

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুভ সকাল। রবিবার, ১২ মে ২০২৪ খৃস্টাব্দ, ২৯ বৈশাখ ১৪৩১…

% days ago

Senior Vice President M Rashidul Hasan: Once again BASIS President Russell T Ahmed

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ স্মার্ট বাংলাদেশ বাস্তবায়নের ক্ষেত্রে দেশীয় সফটওয়্যারে স্বয়ংসম্পূর্ণতা অর্জনের প্রত্যয় নিয়ে…

% days ago

Getting hair at a young age? Are these symptoms indicative of other physical problems?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বেশির ভাগ ক্ষেত্রেই দেখা যায় যে, কম বয়সে চুলে পাক…

% days ago

iPhone sales fell by 10 percent, and Apple's revenue fell sharply

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বিশ্বের খ্যাতিমান প্রযুক্তি জায়ান্ট অ্যাপলের স্মার্টফোন আইফোনের বিক্রি চলতি বছরের…

% days ago