Categories: entertainment

Action thriller movie 'Rambo Five: Last Blood' is coming to shake the screens

The Dhaka Times Desk হলিউড মুভি মানেই মানুষের হৃদয় কাঁপানো এক অনুভূতি। এবার সেই পর্দা কাঁপাতে আসছে অ্যাকশন থ্রিলারধর্মী সিনেমা ‘র‍্যাম্বো ফাইভ: লাস্ট ব্লাড’।

হলিউড মুভি মানেই মানুষের হৃদয় কাঁপানো এক অনুভূতি। এবার সেই পর্দা কাঁপাতে আসছে অ্যাকশন থ্রিলারধর্মী সিনেমা ‘র‍্যাম্বো ফাইভ: লাস্ট ব্লাড’।

বিশ্বব্যাপি আবারও পর্দা কাঁপাতে আসছে র‍্যাম্বো ফাইভ: লাস্ট ব্লাড। অ্যাকশন থ্রিলারধর্মী এই চলচ্চিত্রটি পরিচালনা করেছেন আর্দিয়ান গ্রানবার্গ। চিত্রনাট্য লেখার পাশাপাশি এই সিনেমায় অভিনয় করেছেন সিলভেস্টার স্টেলন।

Related Posts

নায়ক সিলভেস্টার স্টেলন বলেছেন, আমি আসলে মৃত্যুর সংসারে বসবাস করছি। আমি যাদের পছন্দ করেছি তাদেরকে আমি মরতে দেখেছি। এই পুরো বছর আমি আমার গোপনীয়তা রক্ষা করেছি। তবে এখন আমার সময় এসেছে অতীতের মুখোমুখি হওয়ার। ‘র‍্যাম্বো ফাইভ: লাস্ট ব্লাড’র ট্রেলারে ঠিক এভাবেই নিজের লক্ষের কথা বলেছেন এই ছবির নায়ক সিলভেস্টার স্টেলন।

এই ছবির গত চার পর্বের মতো পঞ্চম কিস্তিটিও পুরোপুরিভাবে অ্যাকশনে ভরপুর। তবে এই ছবির দর্শকদের বিশেষ করে যারা প্রথম পর্ব থেকে দেখে আসছেন তাদের জন্য দু:সবাদ হলো এই সিরিজটিই নাকি শেষ পর্ব। বলা হচ্ছে যে, টানটান উত্তেজনার এই ছবিটিই; সিরিজের শেষ পর্ব হবে।

মার্কিন মুলুকের এই অ্যাকশনধর্মী সিনেমাটি পরিচালনা করেছেন আর্দিয়ান গ্রানবার্গ। চিত্রনাট্যের পাশাপাশি এই ছবিতে অভিনয় করেছেন সিলভেস্টার স্টেলন। আরও অভিনয় করেছেন পাজ ভেগা, আদ্রিয়ানা বারাজার মতো নামি দামি তারকারা।

সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, সবকিছু ঠিক-ঠাক থাকলে চলতি বছরের ২০ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই অ্যাকশানধর্মী এই চলচ্চিত্র ‘র‍্যাম্বো ফাইভ: লাস্ট ব্লাড’ চলচ্চিত্রটি।

উল্লেখ্য, হলিউডের ছবিগুলো সারা বিশ্বেই চলে সমানভাবে। তবে সিরিজ ছবিগুলো আরও বেশি জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হয়। যেমন টার্মিনেটর সিরিজগুলো দর্শকদের পাগল করেছিলো। একটি সিরিজ যখন আসতো তখন সমানভাবে সারা বিশ্বের বিভিন্ন দেশে সেটি মুক্তি দেওয়া হতো। চলতোও ভালো। বেশ ভালো ব্যবসা করতো ছবিটি। আবার বিশেষ করে ছোটদের মধ্যে ব্যাপক আলোড়ন সৃষ্টি করেছিলো হ্যারি পটার। এই হ্যারি পটারের সিরিজগুলো ছোট ও তরুণদের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছিলো। এখনও হ্যারি পটারের নাম শুনলে সিরিজগুলো দেখতে মন চায়। আরও রয়েছে বেশ কয়েকটি সিরিজ এর মধ্যে অন্যতম হলো আলোচিত জুরাসিক পার্ক সিরিজ। এটিও দর্শকদের মন জয় করতে সমর্থ হয়।

This post was last modified on সেপ্টেম্বর ৫, ২০১৯ 10:49 am

Staff reporter

Recent Posts

Good news for WhatsApp users

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বর্তমানে বিশ্বজুড়ে জনপ্রিয়তার শীর্ষে রয়েছে মেটার হোয়াটসঅ্যাপ। এই অ্যাপের মেসেঞ্জার…

% days ago

Aamir's son's first movie 'Maharaja' releasing in June

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বড় পর্দায় নয় বরং ওটিটি প্লাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পাচ্ছে আমির…

% days ago

Israel influenced Indian public opinion: OpenAI comments

The Dhaka Times Desk An Israeli company using artificial intelligence...

% days ago

Her daughter hid her father's body for money!

The Dhaka Times Desk There is nothing people can do for money. Now…

% days ago

What else could top such a scene?

The Dhaka Times Desk good morning Monday, 3 June 2024 AD, 20 Jaisht 1431…

% days ago

Bone pain is not reduced by eating packets of milk! So what to do?

The Dhaka Times Desk Many buy packet milk. By doing this, only milk is added.

% days ago