Categories: entertainment

Ranu Mondal sings with Udit Narayan [VIDEO]

The Dhaka Times Desk রানাঘাটের রানু মণ্ডলের এখন যেনো কোনো ফুসরত নাই। একের পর এক গান করে যাচ্ছেন হিন্দি সিনেমাসহ বিভিন্ন স্থানে। রানু মণ্ডল এবার গান গাইলেন ভারতের প্রখ্যাত সঙ্গীত শিল্পী উদিত নারায়ণের সঙ্গে।

রানাঘাটের রানু মণ্ডলের এখন যেনো কোনো ফুসরত নাই। একের পর এক গান করে যাচ্ছেন হিন্দি সিনেমাসহ বিভিন্ন স্থানে। রানু মণ্ডল এবার গান গাইলেন ভারতের প্রখ্যাত সঙ্গীত শিল্পী উদিত নারায়ণের সঙ্গে।

ফুটপাত হতে রাতারাতি বলিউডের প্লেব্যাক গায়িকা বনে গেছেন রানাঘাটের রানু মণ্ডল। পশ্চিমবঙ্গের রাণাঘাট স্টেশনে গান গেয়ে সাহায্য চাওয়া রানু মণ্ডল সম্প্রতি লতা মঙ্গেশকরের একটি গান গেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে রাতারাতি ইন্টারনেটে ভাইরাল হয়ে যান। এরপর বলিউড যাত্রায় প্রথম গান রেকর্ড করেন প্রখ্যাত সুরকার, সংগীত শিল্পী, সংগীত পরিচালক এবং অভিনেতা হিমেশ রেশমিয়ার সঙ্গে। একটি টিভি চ্যানেলে রানু মণ্ডল হাজির হলে হিমেশ রেশমিয়ার চোখে পড়ে যান। তাকে দিয়ে গান গাওয়ানোর জন্য কথা দেন এবং সেই কথা রাখতে তাকে দিয়ে একাধিক গানও করান। এবার একধাপ এগিয়ে বলিউডের কিংবদন্তি গায়ক উদিত নারায়ণের সঙ্গে গলা মেলালেন রানু মণ্ডল।

Related Posts

লতা মঙ্গেশকরের জন্মদিন ছিল গত ২৮ সেপ্টেম্বর। তাকে সম্মান জানিয়েই রেকর্ড করা হলো রানু মণ্ডলের নতুন একটি গান। ছবিটির নায়ক ও সঙ্গীত পরিচালক হিমেশ রেশমিয়া নিজেই গানটি রেকর্ডের সেই ভিডিও প্রকাশও করেন।

ওই ভিডিওতে দেখা যায় যে, ‘তেরি মেরি’র রেকর্ডিং এর সেটেই নতুন গান রেকর্ড করছেন উদিত নারায়ণ। সঙ্গে রয়েছেন রানু মণ্ডল। তারপর এতে যোগ দিলেন হিমেশ রেশমিয়া। পায়েল দেব গাইলেন সবার শেষে। সামাজিক যোগাযোগ মাধ্যমে সকলের নজর কেড়েছে এই ভিডিওটি।

হিমেশ রেশমিয়া সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, আগের দুই গানের মতোই তার আসন্ন সিনেমা ‘হ্যাপি হার্ডি অ্যান্ড হিরে’র জন্যই এই গানটি রেকর্ড করা হয়েছে। এই নতুন গানে ইন্ডাস্ট্রির কিছু বিশেষ এবং অন্য ধরনের প্রতিভাদের একসঙ্গে চেয়েছিলেন তিনি। সেই উদ্দেশ্যেই উদিত নারায়ণ ও পায়েল দেবকে গান গাইতে অনুরোধ করেছিলেন। সঙ্গে তার প্রিয় রানু মণ্ডলও ছিলেন।

উল্লেখ্য, হিমেশ রেশমিয়া রানু মণ্ডলকে দিয়ে তেরে মেরে.. গানটি করার পর অনলাইন মাধ্যমগুলোতে ব্যাপক সাড়া ফেলে। যদিও প্রথমে গানটির মাত্র একটি লাইনের ভিডিও প্রকাশ করা হয়েছিলো। পরবর্তীতে পুরো গানই প্রকাশ করা হয়।

Watch the video song

This post was last modified on অক্টোবর ১, ২০১৯ 2:42 pm

Staff reporter

Recent Posts

সন্তানের হাতে যেসব সেটিংস বদলে দেবেন স্মার্টফোন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আজকাল ৮ থেকে ৮০ সবার হাতেই স্মার্টফোন। এর সুবিধা যেমন…

% days ago

Jovan-Tisha's new drama 'Couple of the Campus'

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বর্তমান প্রজন্মের তারকা ফারহান আহমেদ জোভান এবং তানজিন তিশা জুটি…

% days ago

Over 1,000 Hamas fighters receiving treatment in Turkey: Erdogan

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ তুরস্কের প্রেসিডেন্ট রিসেপ তাইয়েপ এরদোয়ান বলেছেন যে, ‘ফিলিস্তিনি সশস্ত্র গোষ্ঠী…

% days ago

Rabbit is hidden in this picture: can you find it?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ যে ছবিটি আপনারা দেখছেন সেটি একটি জঙ্গলের রাস্তার। সেই রাস্তায়…

% days ago

An extraordinary scene: like the scene painted by the artist!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুভ সকাল। বুধবার, ১৫ মে ২০২৪ খৃস্টাব্দ, ১ জ্যৈষ্ঠ ১৪৩১…

% days ago

How to eat ripe mango when blood sugar rises?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আমরা জানি পাকা আম খেলে রক্ষে শর্করার মাত্রা বেড়ে যায়।…

% days ago