Categories: Picturesque

The bee nest behind the pants! [video]

The Dhaka Times Desk সত্যিই এক বিদঘুটে গল্প। এমন গল্প আজব মনে হবে সেটিই স্বাভাবিক। তবে বাস্তবতা হলো যে ঘটনাটি ঘটেছে তা সত্যিই ঘটেছে। প্যান্টের পেছনেই মৌমাছি বেধেছে বাসা! এই বিস্ময়কর ঘটনাটি এখন নেট দুনিয়ায় ভাইরাল হয়ে গেছে।

সত্যিই এক বিদঘুটে গল্প। এমন গল্প আজব মনে হবে সেটিই স্বাভাবিক। তবে বাস্তবতা হলো যে ঘটনাটি ঘটেছে তা সত্যিই ঘটেছে। প্যান্টের পেছনেই মৌমাছি বেধেছে বাসা! এই বিস্ময়কর ঘটনাটি এখন নেট দুনিয়ায় ভাইরাল হয়ে গেছে।

আমরা সবাই জানি মধুর চাষি হলো মৌমাছি। এই ক্ষুদ্র কীটের কাজই হলো মধুর চাক তৈরি করা। যে চাক থেকেই আমরা সুস্বাদু মধু আহরণ করে থাকি। সাধারণত মৌমাছি জঙ্গলের গাছে চাক বানিয়ে থাকে, পরিত্যক্ত বাড়ির কোন স্থানেও অনেক সময় গড়ে তোলে তাদের বাসা। তবে মৌমাছি তাদের বাসা যদি কোনো ব্যতিক্রম স্থানে হয় তাহলে তো কথাই নেই। তখন এই ব্যতিক্রম স্থানে ভীড় করেন সকলেই।

তবে এমন ব্যতিক্রম কী কখনও কেও দেখেছেন? যে চাক ঘুরে বেড়ায় মানুষের পিছন পিছন? অর্থাৎ পাছার সঙ্গে? তবে এমন একটি ঘটনা ঘটেছে ভারতে। ভারতের এক নাগরিকের প্যান্টের পিছনে নিতম্বের উপর চির আশ্রয়ের ঘর বানিয়েছে ওইসব মৌমাছির দল! এমনই একটি ভিডিও নিজ টুইটার একাউন্ট হতে ছেড়েছেন দেশটির কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী কিরেন রিজিজু। আনন্দবাজার পত্রিকা এমন একটি খবর দিয়েছে।

সংবাদ মাধ্যমের খবরে জানা যায় যে, এই অদ্ভুত ভিডিও গত বুধবার রিজিজু নিজের টুইটার হ্যান্ডেল হতে শেয়ার করার পরপরই ছড়িয়ে পরে নেট দুনিয়াতে। ভিডিওতে দেখা যাচ্ছে যে, এক ব্যক্তির প্যান্টের পিছনে চাক বেঁধেছে মৌমাছির দল। সেই মৌমাছির চাক সমেত দাঁড়িয়ে রয়েছেন ওই ব্যক্তি। আর তার আশেপাশে থাকা লোকজন ছবি তুলতে ব্যস্ত হয়ে পড়েছেন। ভিডিওটি নাগাল্যান্ডের বলে জানিয়েছেন দেশটির কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী।

তবে কীভাবে ওই রকম অদ্ভুত জায়গায় চাক বানালো মৌমাছির দল? সেই মৌমাছিদের হাত হতে রক্ষা পেতে ওই ব্যক্তি আসলে কী করলেন? এই সকল প্রশ্নের কোনও উত্তর পাওয়া না গেলেও এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করার পরই ভাইরাল হয়ে গেছে। নেটিজেনদের হরেক মন্তব্যে ভরে গিয়েছে এই পোস্টটি।

Watch the video

This post was last modified on অক্টোবর ১৭, ২০১৯ 5:19 pm

Staff reporter

Recent Posts

২০৫ কোটি টাকা ছাড়িয়ে গেছে রজনীকান্তের সিনেমার আয়

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ভারতের দক্ষিণী সিনেমার খ্যাতিমান সুপারস্টার রজনীকান্ত অভিনীত সিনেমা ‘ভেট্টিয়ান’। অ্যাকশন-ড্রামা…

% days ago

ক্লাসে এসির ফাঁক গলে বেরিয়ে এলো জ্যান্ত সাপ!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ নয়ডার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের একটি ক্লাসে পড়াচ্ছিলেন এক অধ্যাপক। ক্লাসের…

% days ago

বর্ষায় গ্রামের মানুষগুলোর একমাত্র বাহন নৌকা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুভ সকাল। শনিবার, ১৯ অক্টোবর ২০২৪ খৃস্টাব্দ, ৩ কার্তিক ১৪৩১…

% days ago

ভেষজের গুণেও কমবে বাতের ব্যথা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ যারা বাতের ব্যথায় ভোগেন তারা নিজের বুদ্ধিতে ব্যথার ওষুধ না…

% days ago

যেভাবে হোয়াটসঅ্যাপে ‘লো লাইট মোড’ ব্যবহার করবেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ হোয়াটসঅ্যাপ সম্প্রতি ভিডিও কলের জন্য ফিল্টারস এবং ব্যাকগ্রাউন্ডস নামে নতুন…

% days ago

শুটিংয়ের সময় ‘টাইটানিক’ সিনেমা ছাড়তে চেয়েছিলেন কেট!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ টাইটানিকের কথা সবার মনে আছে। হলিউডের অন্যতম জনপ্রিয় সিনেমা হলো…

% days ago