Categories: entertainment

Ishita's song video with son released [VIDEO]

The Dhaka Times Desk অভিনেত্রী হিসেবেই জনপ্রিয়তার শীর্ষে ছিলেন ঈশিতা। তবে উপস্থাপক এবং সঙ্গীতশিল্পী হিসেবেও তার আলাদা একটা পরিচয় রয়েছে। এবার ছেলের সঙ্গে ঈশিতার গানের ভিডিও প্রকাশ পেয়েছে। গত বছর তার গাওয়া ‘আমার অভিমান’ নামে একটি গান প্রকাশ পেয়েছিলো। ইউটিউবে গানটি ব্যাপক জনপ্রিয়তাও পায়। সেই সঙ্গে প্রশংসাও জোটে বহু।

অভিনেত্রী হিসেবেই জনপ্রিয়তার শীর্ষে ছিলেন ঈশিতা। তবে উপস্থাপক এবং সঙ্গীতশিল্পী হিসেবেও তার আলাদা একটা পরিচয় রয়েছে। এবার ছেলের সঙ্গে ঈশিতার গানের ভিডিও প্রকাশ পেয়েছে। গত বছর তার গাওয়া ‘আমার অভিমান’ নামে একটি গান প্রকাশ পেয়েছিলো। ইউটিউবে গানটি ব্যাপক জনপ্রিয়তাও পায়। সেই সঙ্গে প্রশংসাও জোটে বহু।

নতুন বছরে ঈশিতা নিয়ে এবার এসেছেন একটি গান। যেটি তিনি গেয়েছেন তারই ছেলে যাভীরের সঙ্গে। গানটি মূলত কাভার সং। গানের নাম হলো ‘আবার এলো যে সন্ধ্যা’। কিংবদন্তি সঙ্গীতকার লাকী আখন্দের সৃষ্ট কালজয়ী এই গানটি দ্বৈতভাবে গেইয়েছেন ঈশিতা ও তার ছেলে।

Related Posts

ঈশিতা এবং যাভীরের কণ্ঠে ‘আবার এলো যে সন্ধ্যা’ গানটি প্রকাশ করেছে জি সিরিজ। সম্প্রতি প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে মিউজিক ভিডিওসহ উন্মুক্ত করা হয় এই গানটি।

ঈশিতা ও তার ছেলের জন্য ‘আবার এলো যে সন্ধ্যা’ এই গানের নতুন সঙ্গীতায়োজন করেছেন মেহেদী। গানটির ভিডিও নির্মাণ করেছেন মনজু আহমেদ। ভিডিওতে মডেলও হয়েছেন ঈশিতা ও তার ছেলে যাভীর।

গানটি সম্পর্কে ঈশিতা বলেন, ‘যাভীর চার বছর বয়স হতেই গান শিখছে। ওর খুব শখ ছিল আমার সঙ্গে একটি গান করার জন্য। তাই দুজন মিলে এই গানটি করলাম। এই গানটি আমাদের দুজনেরই খুব প্রিয় একটি গান। মজা-আনন্দে কাজটি করেছি আমরা সকলেই। আশা করছি গানটি সকলের কাছেই খুব ভালো লাগবে।’

উল্লেখ্য যে, নাটকে অভিনয় করে ঈশিতা দর্শকদের ব্যাপক প্রশংসা পেয়েছেন। যদিও বর্তমানে তিনি অনেক কমই অভিনয় করেন নাটকে। তারপরও যে নাটকগুলোতে তিনি অভিনয় করেন সেগুলো প্রশংসায় ভেসে যায়।

Check out the song

This post was last modified on জানুয়ারি ২২, ২০২০ 1:57 pm

Staff reporter

Recent Posts

Nothing can top such a scene

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুভ সকাল। সোমবার, ২০ মে ২০২৪ খৃস্টাব্দ, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১…

% days ago

Eating your own cooked food can cause indigestion!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ খাওয়ার সময় অসতর্কতার কারণে কিছু কিছু ভুল হতেই পারে। যা…

% days ago

A great opportunity to spend time with cricket icon Mashrafe

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অল্প ক’দিন আগে শেষ হলো দেশের দ্রুত বর্ধনশীল মোবাইল ফিনান্সিয়াল…

% days ago

How to download Instagram Reels videos

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ রিলস বেশ জনপ্রিয় একটি ফিচার। ছোট আকারের এই ভিডিও দেখতে…

% days ago

Naseeruddin Shah praised 'Mujib' and Shubo in his ear

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ভূমধ্যসাগরের তীরে এবার চলছে পৃথিবীর অন্যতম প্রাচীন ‘কান চলচ্চিত্র উৎসব’…

% days ago

A Jew will be executed in Iran

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ দুই বছর পূর্বে মারামারি করে এক ব্যক্তিকে হত্যার দায়ে ইরানে…

% days ago