Categories: entertainment

The emotional tension of the hazy past and the action packed – thriller movie 'The Wolverine'!

The Dhaka Times Desk Good news for fans of Marvel Comics, the movie about the comic book mutant superhero character 'The Wolverine'| এক্স ম্যান সিরিজের মুভি ২০০৯ সালের নির্মিত ‘এক্স-ম্যান ওরিজিন: উলভেরিন’ এর সিক্যুয়াল এই মুভিতে সুপারহিরো চরিত্রে অভিনয় করছেন হিউ জ্যাকম্যান।


এক্স-ম্যান’ সিরিজের আগের তিনটে ছবিতে অবশ্য তার পরিচয় লোগান হিসেবে, এইসব মুভিতে লোগান অর্থ্যাৎ উলভেরিনকে দেখা যায় রুক্ষ, গম্ভীর এমনকি সহকর্মীদের সাথেও বেমানান।

এই বছরের ২৪ জুলাই মুক্তি পেয়েছে আমেরিকার এই সুপারহিরো মুভি ‘দ্য উলভেরিন’| মুভিটি পরিচালনা করেছেন ৩:10 to Yoma Famous director James Mangold and wrote Mark Bomback And Scott Frank। অ্যাকশন আর থ্রিলারে ভরপুর ‘দ্য উলভেরিন’ যেখানে উলভেরিন এবং সুপারভিলেনদের মেটাল পোষাকে পরিহিত অবস্থায় লড়তে দেখা যাবে। সিনেমাবোদ্ধাদের ধারণা মুভিটি ‘ম্যান অব স্টিল’, ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস সিক্স’-এর সাফল্যকে ছাড়িয়ে যাবে।

Wolverine aka Logan is a 'mutant' born with sharp claws on his hands Mutants look exactly like humans but have the X-gene inside their bodies, which gives them superhuman powers. Six sharp claws protruded from his hands, made of an indestructible alloy called adamantium. Due to the presence of this metal in the body, Wolverine can heal its own wounds.

Related Posts

‘উলভারিনের জাপান যাত্রা’ মার্বেলের এই কমিকের উপর ভিত্তি করে আবর্তিত হয়েছে মুভির কাহিনী। ইউকিয়ো চরিত্রের একজন গুপ্তঘাতকের কারণে উলভেরিনকে জাপানের টোকিওতে যেতে হয়। একাকীত্ব এবং বন্ধুর মৃত্যুর কারণে মানসিক এবং শারিরীকভাবে ভেঙে পড়ে উলভেরিন এই মুভিতে। ইউকিয়ো উলভেরিনকে উপলব্ধি করায় যে সে তাকে অমরত্ব থেকে মুক্তি দিতে পারবে যাতে সাধারণ মানুষের মত মৃত্যুবরণ করতে পারে। এদিকে হেইরেস ম্যারিকোকে বাঁচাতে চায় উলভেরিন, দ্বিতীয় বিশ্বযুদ্ধের সময়য় নাগাশাকির বোমা বিস্ফোরণ থেকে উদ্ধার করা হয়েছিল যার বাবাকে। নিজের ধোঁয়াশামাখা অতীত, একাকীত্ব এবং মানসিকভাবে দূর্বলতার কারণে দূরে চলে যেতে মনস্থির করেন উলভেরিন কিন্তু উপায় নেই! মিউট্যান্ট সুপার ভিলেন ভাইপারের দৌরাত্মে পৃথিবী বড় ক্ষতির সম্মুখীন! এখন কি করবেন উলভেরিন নিজের মত করে দূরে থাকবেন নাকি এসব ভিলেনদের সঙ্গে লড়বেন?

এতসব প্রশ্নের উত্তরের জন্য আপনাকে দেখতে হবে এই ধুমধারাকা অ্যাকশন এবং থ্রিলিং প্যাকেজের মুভি ‘দ্য উলভেরিন’| মুভিতে ইউকিয়ো চরিত্রে অভিনয় করেছেন Rila Fukushima, as Mariko That's Okameto, as Viper Khodchenkoya. The trailer, previews, reviews of the movie are much talked about and at the same time the coverage, criticism, discussion in the media world is revealing the commercial success of the movie.

Reference: The New York Times

This post was last modified on জুলাই ২৭, ২০১৩ 1:37 pm

Mahmudur Rahman

Recent Posts

ঘড়ির কাঁটা ধরে খাবার খাওয়াটা জরুরি: কোন খাবার কখন খেলে পাবেন সুফল?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঘড়ির কাঁটা ধরে খাওয়ার বিষয়টি সম্পর্কে পুষ্টিবিদরা জানিয়েছেন, শুধু ডায়েট…

% days ago

এবার চীনও ইলন মাস্কের স্টারলিংকের আদলে স্যাটেলাইট নেটওয়ার্ক তৈরি করতে যাচ্ছে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বর্তমানে পুরো বিশ্বই প্রযুক্তির উৎকর্ষে আবর্তিত হচ্ছে। বিশেষ করে স্যাটেলাইট…

% days ago

‘ওম্যান অব দ্য ইয়ার’ দক্ষিণী তারকা সামান্থা রুথ প্রভু!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ‘ওম্যান অব দ্য ইয়ার’ এবার ভারতীয় সিনেমায় বিশেষ অবদানের জন্য…

% days ago

ঐক্য সম্মেলনে ইরানের জাতীয় সংগীতে দাঁড়ালেন না আফগান মন্ত্রী: কিন্তু কেনো?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঐক্য সম্মেলনে ইরানের জাতীয় সংগীতে দাঁড়ালেন না আফগান মন্ত্রী: কিন্তু…

% days ago

ট্রেনের দরজায় ঝুলে কেরামতি: রিল বানাতে গিয়ে লোহার স্তম্ভে বাড়ি খেলেন এক তরুণী!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ চলন্ত ট্রেনের পাদানিতে দাঁড়িয়ে রয়েছেন এক তরুণী। পাদানিতে দাঁড়িয়ে ট্রেনের…

% days ago

এই খাড়া পাহাড়গুলো দেখতে কেমন লাগছে?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুভ সকাল। শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ খৃস্টাব্দ, ৬ আশ্বিন ১৪৩১…

% days ago