Categories: sport

Bangladeshi hackers hacked Indian sites!

The Dhaka Times Desk আইসিসি সভায় উঠতে যাচ্ছে ক্রিকেট ধ্বংস করার বিশেষ সংস্কার বিল এই বিল পাশ হলে ভারত, ইংল্যান্ড এবং অস্ট্রেলিয়া ছাড়া অন্যান্য দেশ সমূহ নেমে যাবে দ্বিতীয় শ্রেণীতে। এই প্রস্তাবের প্রতিবাদে বাংলাদেশের হ্যাকার্সরা ভারতীয় সাইট হ্যাক করেছে।


Indian Digital Telco Network India Pvt. Ltd.(DTN India) নামের নেটওয়ার্ক ম্যানেজমেন্ট এবং টেকনোলোজি সহায়তা প্রতিষ্ঠানের সাইট হ্যাক করে নিয়েছে বাংলাদেশের হ্যাকাররা। সাইট হ্যাক হওয়া বেসরকারি এই ভারতীয় প্রতিষ্ঠানটি ৩২ বছরের পুরোনো। তারা ভারত জুড়ে বিভিন্ন প্রযুক্তি সেবা দিয়ে থাকে।

এদিকে হ্যাক করে সেখানে বাংলাদেশী হ্যাকাররা লিখে দিয়েছে এই সাইট এখন থেকে ‘বাংলাদেশ ব্ল্যাক হ্যাট হ্যাকার্স’ এর মালিকানায়। সাইট হ্যাক হওয়ার বিষয়ে বলা হয়েছে ক্রিকেটে নোংরামি বন্ধ কর। আমাদের ক্রিকেটকে বাজে ভাবে ব্যবহার বন্ধ কর.

'বাংলাদেশ ব্ল্যাক হ্যাট হ্যাকার্স‘ সাইটটি হ্যাক করে সেখানে বাংলাদেশ জাতীয় দলের ছবি পিন করে দিয়েছে। ছবিতে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ১১ জন খেলোয়াড় রয়েছে এবং অধিনায়ক মুসফিকুর রহিমের হাতে জাতীয় পতাকা শোভা পাচ্ছে।

এদিকে হ্যাকাররা সাইটে ব্যাকগ্রাউন্ডে একটি বাংলাদেশী আবাহ সংগীত সংযুক্ত করেছে যা ‘জ্বলে ওঠো বাংলাদেশ’ নামের ২০১১ সালের বিশ্বকাপের সংগীত।

Related Posts

উল্লেখ্য বর্তমানে ভারত, ইংল্যান্ড এবং অস্ট্রেলিয়া মিলে একটি প্রস্তাব আনতে যাচ্ছে আইসিসিতে যাতে কিনা বলা  হচ্ছে তিন মোড়লের প্রস্তাব। এই প্রস্তাব পাশ হলে এই তিন দেশ হবে আইসিসির সর্বময় কর্তা এবং তারাই ঠিক করবে কে কোন দেশে খেলতে যাবে। একই সাথে রেঙ্কিংয়ের নিচে থাকা দল সমূহ আর টেস্ট খেলতে পারবেনা! এতে বাংলাদেশের টেস্ট ক্যারিয়ার চরম হুমকির সম্মুখীন হতে যাচ্ছে। সারা দেশের ক্রিকেট প্রেমীরা এই প্রস্তাবের বিপক্ষে নানান নিন্দা এবং আন্দোলন চালিয়ে যাচ্ছে।

This post was last modified on ফেব্রুয়ারি ৬, ২০১৪ 2:03 pm

Zia

"Great as father's money, poor as my own money. Ultimate I consider myself poor. Because of father's money, Futani Marina."

View Comments

Recent Posts

সকালে চোখ খুলেই হাতে তুলে নেন মোবাইল: কোন বিপদ ঘটতে পারে?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আমরা জানি ঘুমের ঘোর কাটতে বেশ সময় লাড়ে। অনেকক্ষণ ঘুম…

% days ago

ডিবিএইচ ফাইন্যান্সের বরিশাল শাখা উদ্বোধন

The Dhaka Times Desk DBH Finance Plc, the country's specialist home loan provider, has recently...

% days ago

অভিনেত্রী মা অপু ছেলে ইয়াশের বিয়ে নিয়ে যা বললেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এক সময় সাদাকালো যুগে টিভি নাটকের প্রিয় মুখ ছিলেন অভিনেত্রী…

% days ago

সাবেক রাষ্ট্রপতি বদরুদ্দোজা চৌধুরীর ইন্তেকাল: প্রথম জানাজা সম্পন্ন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সাবেক রাষ্ট্রপতি এবং বিকল্পধারা বাংলাদেশের প্রেসিডেন্ট অধ্যাপক ড. একিউএম বদরুদ্দোজা…

% days ago

বাড়ির উঠোনে সাপ-কুমিরের তুমুল লড়াই দেখে হতভম্ব নেট দুনিয়া!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বাড়ির উঠোনে লড়াই করছে অজগর সাপ এবং কুমির। একে অপরকে…

% days ago

নেপালের রাজধানী কাঠমাণ্ডু শহর

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুভ সকাল। শনিবার, ৫ অক্টোবর ২০২৪ খৃস্টাব্দ, ২০ আশ্বিন ১৪৩১…

% days ago