Categories: entertainment

Oscar-winning actor Robin Williams' body found: Police suspect suicide

The Dhaka Times Desk আলাদিন ছবির জীনির কথা কাদের মনে আছে? আমাদের ছোটবেলার অনেক পছন্দের ছবির নায়ক রবিন উইলিয়ামস আর নেয়!


হলিউড তারকা রবিন উইলিয়ামসের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ধারণা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন। রবিন উইলিয়ামস আলাদিন,পপেই, হুক, জুমানজি, দ্য বার্ডকেইজ, নাইট অ্যাট মিউজিয়াম ও হ্যাপি ফিটের মতো বহু জনপ্রিয় চলচ্চিত্রে অভিনয় করেছেন।

সোমবার ক্যালিফোর্নিয়ায় রবিন উইলিয়ামসের ফ্ল্যাট থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। পুলিশের ধারণা, অস্কারজয়ী এই অভিনেতা আত্মহত্যা করে থাকতে পারেন। বার্তা সংস্থা রয়টার্স ও বিবিসির খবরে জানা যায়, ৬৩ বছর বয়সী এই অভিনয়শিল্পী আত্মহত্যা করেছেন বলে ক্যালিফোর্নিয়া পুলিশের ধারণা। বিশ্বজোড়া খ্যাতি পাওয়া রবিন উইলিয়ামস বেশ কিছুদিন ধরে মারাত্মক বিষন্নতায় ভুগছিলেন বলে জানিয়েছেন তার এজেন্ট।

রবিন উইলিয়ামস ‘গুড মর্নিং ভিয়েতনাম’, ‘ডেড পয়েটস সোসাইটি’ ছবির জন্য বিখ্যাত ছিলেন। এ ছাড়া ‘গুড উইল হান্টিং’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য ১৯৯৭ সালে অস্কার পান ৬৩ বছর বয়সী এই অভিনেতা। কিছু দিন ধরে রবিন উইলিয়ামস মানসিক বিষণ্নতায় ভুগছিলেন। কেনো এমন বিষণ্ণতা তা নিয়ে কোন ধারণা পাওয়া যায়নি।

এদিকে অস্কারজয়ী এ অভিনেতার মৃত্যুতে মানসিকভাবে ভেঙে পড়েছেন স্ত্রী সুসান স্নেইডার। স্ত্রী সুসান তার এক বিবৃতিতে বলেন, ‘আজ সকালে, আমি আমার স্বামী ও শ্রেষ্ঠ বন্ধুকে হারিয়েছি। এছাড়া পৃথিবী ভালো মানুষকেও হারাল।’

Related Posts

ক্যালিফোর্নিয়ার মেরিন কাউন্টি পুলিশের বরাত দিয়ে বার্তা সংস্থা রয়টার্স জানায়, সোমবার স্থানীয় সময় দুপুরে পরিবারের কাছ থেকে খবর পেয়ে তারা এই অভিনেতার ফ্ল্যাটে ছুটে যান এবং সেখানেই তাকে মৃত ঘোষণা করা হয়। প্রাথমিকভাবে পুলিশ আলামত দেখে জানিয়েছেন তিনি নিজের শ্বাস রোধ করে আত্মহত্যা করে থাকতে পারেন।

রবিন উইলিয়ামস একাধিক বিয়ে করেন। সুসান তাঁর তৃতীয় স্ত্রী। তাঁর তিনটি সন্তান রয়েছে। সত্তরের দশকে টিভি শো ‘মর্ক অ্যান্ড মিন্ডি’-এর জন্য পরিচিতি পান রবিন। প্রায় চার দশকের ক্যারিয়ারে অ্যাওয়াকেনিংস, দ্য ফিশার কিং, পপেই, হুক, আলাদিন, জুমানজি, দ্য বার্ডকেইজ, নাইট অ্যাট মিউজিয়াম ও হ্যাপি ফিটের মতো বহু জনপ্রিয় চলচ্চিত্রে তিনি অভিনয় করেছেন। ১৯৯৭ সালের অস্কার ছাড়াও দুইবার এমি এ্যাওয়ার্ড, চারবার গোল্ডেন গ্লোব, পাঁচবার গ্র্যামিসহ বহু পুরস্কার পেয়েছেন তিনি।

গুণী অভিনেতা রবিন উইলিয়ামস-এর মৃত্যুতে দি ঢাকা টাইমসের পক্ষ থেকে আমরা গভীর শোকাহত।

formula- Variety

This post was last modified on আগস্ট ১২, ২০১৪ 10:16 am

Zia

"Great as father's money, poor as my own money. Ultimate I consider myself poor. Because of father's money, Futani Marina."

Recent Posts

All the new features of Google in Android

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মার্কিন প্রযুক্তি জায়ান্ট গুগল প্রতিনিয়ত ব্যবহারকারীদের জন্য নতুন নতুন ফিচার…

% days ago

Popular crime-drama series 'Mirzapur 3' release date revealed

The Dhaka Times Desk Fans have been waiting for the popular crime-drama series 'Mirzapur 3' for a long time.

% days ago

Areas where there is a possibility of rain on the day of Eid

The Dhaka Times Desk Today is the last day of Jaishtha in Bengali calendar. Today is 1st Ashad ie…

% days ago

Jump on the moving train to escape from the burn of unemployment: the young man survived strangely!

The Dhaka Times Desk Jhansi-Etawah Express at Gbalior station unable to bear unemployment...

% days ago

But it feels good to see the mountains

The Dhaka Times Desk good morning Saturday, 15 June 2024 AD, 1 Ashadh 1431…

% days ago

You can make viral 'glitter' shampoo at home!

The Dhaka Times Desk Simple homemade totka by applying egg, banana or sour curd on hair...

% days ago