Categories: entertainment

Shah Rukh Khan will be the judge of the reality show of Bangladesh!

The Dhaka Times Desk এটিএন বাংলায় শুরু হতে যাচ্ছে ‘স্টার সার্চ তারকার সন্ধানে’ শিরনামে রিয়েলিটি শো। এই রিয়েলিটি শো’র মাধ্যমে দেশের ৬৪টি জেলা থেকে বিভিন্ন প্রক্রিয়ার মধ্য দিয়ে খুঁজে বের করা হবে চলচ্চিত্রের জন্য নতুন মুখ। অনুষ্ঠানটি আয়োজন করছে দেশের নাম করা আয়োজক প্রতিষ্ঠান অন্তর শো-বিজ। দেশে এর আগে অন্তর শো’বিজের বড় মাপের কনসার্ট আয়োজনের অভিজ্ঞতা রয়েছে।


আয়োজক অন্তর শোবিজ সূত্রে জানা যায়,চলতি বছরের জুন থেকে এই প্রতিযোগিতার মূল প্রচার কার্যক্রম শুরু হবে। আর আগস্ট থেকে শুরু হবে অডিশন পর্ব। প্রাথমিকভাবে আগ্রহী প্রতিযোগীদের স্থিরচিত্র দেখে নির্বাচন করা হবে। এরপর ৬৪ জেলা থেকে ৬৪ জন ঢাকায় মূল পর্বে অংশগ্রহণের সুযোগ পাবেন। তাদের মধ্য থেকে বিচারক ও দর্শক ভোটে নির্বাচিত সেরা ২০ জন কাতার স্টেডিয়ামে আয়োজিত সেমিফাইনালে অংশগ্রহণ করতে পারবেন। সবশেষে আগামী বছরের জানুয়ারিতে দুবাইয়ের শারজাহ স্টেডিয়ামে গ্র্যান্ড ফিনালেতে লড়াই করবেন সেরা ১০ প্রতিযোগী। যেখান থেকে সেরা হিসেবে শাহরুখ খান নির্বাচন করবেন একজন করে সেরা নায়ক-নায়িকাকে। অন্তর শোবিজের প্রধান স্বপন চৌধুরী গতকাল এমনটাই নিশ্চিত করেন। তিনি বলেন, “আমি বরাবরই যা করি, অনেক বড় পরিসরে আন্তর্জাতিক মানদণ্ডে করার চেষ্টা করি। সামনের এই আয়োজনটিও সেভাবেই করতে চাই। এরই মধ্যে আমরা পুরো আয়োজনের প্রাথমিক ম্যাপ চূড়ান্ত করেছি। এখন আস্তে আস্তে এগিয়ে যাবার পালা।”

In the meantime, the agreement with the host organization and the program broadcasting company ATN Bangla has been completed. Starting from the preliminary auditions to the quarter finals, all the stages will be held across almost every major stadium in the country. And every event will be attended by a gallery filled audience. Who will select the contestants by voting sitting in the gallery.

Although Shahrukh Khan is the main judge of the show, the organizing company Antar Showbiz has not confirmed anything about the rest of the judges. They said that among the other judges are two popular Bengali film stars. The list of which has already been finalized. However, Antar Showbiz authorities do not want to reveal that right now. Now they are only working on planning the event. In the meantime, they will organize the Anusthana phase based on some field in the country and abroad and they said that they are thinking about how it will be.

এখানে উল্লেখ্য যে অন্তর শোবিজ এর আগে ও শাহরুখ খান কে ঢাকা আনেন। এ বিষয়ে অন্তর শোবিজের প্রধান স্বপন চৌধুরী বলেন “আমি বরাবরই যা করি, অনেক বড় পরিসরে আন্তর্জাতিক মানদণ্ডে করার চেষ্টা করি। সামনের এই আয়োজনটিও সেভাবেই করতে চাই। এরই মধ্যে আমরা পুরো আয়োজনের প্রাথমিক ম্যাপ চূড়ান্ত করেছি। এখন আস্তে আস্তে এগিয়ে যাবার পালা। আমি এর আগে শাহরুখ খানকে ঢাকায় নিয়ে এসেছি। তার সঙ্গে আমার ব্যক্তিগত সম্পর্ক মন্দ নয়। আমি এরই মধ্যে তার সঙ্গে এই বিষয়টি নিয়ে প্রাথমিক আলাপ করে রেখেছি। খুব তাড়াতাড়ি আমরা চূড়ান্ত স্বাক্ষরও করে ফেলবো।”

Related Posts

Data sources: human soil

This post was last modified on মে ১০, ২০১৩ 10:41 pm

Zia

"Great as father's money, poor as my own money. Ultimate I consider myself poor. Because of father's money, Futani Marina."

Recent Posts

পূর্ণিমা-শ্রাবন্তীর সঙ্গে দুবাই যাচ্ছেন শাকিব খান

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ দুবাই হলো বিনোদন জগতের তারকাদের একটি মিলন মেলা। সেখানে নানা…

% days ago

আমরাই আমাদের সিদ্ধান্ত নিতে পারি: ট্রাম্পকে নেতানিয়াহু

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ইসরায়েলের প্রধানমন্ত্রী বেঞ্জামিন নেতানিয়াহু বলেছেন যে, ইসরায়েলের স্বার্থ রক্ষায় আমরাই…

% days ago

প্রচারে গতি আনতে বন্ধুর স্ত্রী-কন্যাদের ‘ধার’ করলেন এক রাজনীতিবিদ!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ডেরিক একজন প্রাক্তন সেনা। ভার্জিনিয়ার একটি জেলার আসনে রিপাবলিকান দলের…

% days ago

An incredibly beautiful natural scene

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুভ সকাল। সোমবার, ২১ অক্টোবর ২০২৪ খৃস্টাব্দ, ৫ কার্তিক ১৪৩১…

% days ago

হাই প্রেশার গর্ভাবস্থায় বিপদে ফেলতে পারে: সমস্যা হতে বাঁচার কৌশল জানালেন বিশেষজ্ঞ

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ যে সময়টিতে বেশি সজাগ থাকতে হয় সেটি হলো গর্ভাবস্থা। এই…

% days ago

ব্যাংকিং সেবা উন্নত করতে ইউসিবি এবং ডি মানির মধ্যে অংশীদারিত্ব চুক্তি

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ গ্রাহকদের জন্য ব্যাংকিং সেবা উন্নত করার লক্ষ্যে দেশের প্রথম প্রজন্মের…

% days ago