বিয়ের পিড়িতে তামিম-আয়েশা

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ এবার বিয়ের পিড়িতে বসলেন দেশের স্বনামধন্য ক্রিকেটার তামিম ইকবাল। কনে আয়েশা সিদ্দিকা, মালয়েশিয়া থেকে সদ্য পড়াশোনা শেষ করেছেন। এই বিয়েতে গত রাতে উপস্থিত হয়েছিলেন দেশের বিভিন্ন অঙ্গনের অতিথিরা।

বিয়ে উপলক্ষে কাজীর দেউড়ির বাড়িটি সেজেছিল নানান সাজে। বাড়িটিকে সবাই ‘খান বাড়ি’ বলেই চেনে। পরিবারের প্রত্যেকে ক্রীড়াঙ্গনের সঙ্গে জড়িত। গত চার দিন ধরেই চট্টগ্রাম নগরীতে চলছিল সাজ সাজ রব।

চট্টগ্রাম টেনিস কমপ্লেক্স ক্লাবে বাংলাদেশ ক্রিকেটের সফল ব্যাটসম্যান ও সাবেক সহ অধিনায়ক তামিম ইকবালের বিয়ের অনুষ্ঠান। দীর্ঘ ৮ বছর প্রণয় শেষে শুক্রবার ৫০ লক্ষ টাকা দেনমোহরে নিজ এলাকার মেয়ে, এক সময়ের সহপাঠি আয়েশা সিদ্দিকার সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন সুপার ষ্টার ও হার্টথ্রব তামিম ইকবাল।

প্রিয় তারকার আলিঙ্গনের মুহূর্ত নিয়ে সর্বত্র হৈ চৈ থাকবে- এমনটাই স্বাভাবিক। ফেসবুক, টুইটার কিংবা বিদেশী মিডিয়ায় এখন সরগরম বাংলাদেশী ক্রিকেটার তামিমের বিয়ের খবর। সেখানে কি হচ্ছে, অতিথি কারা আসছেন, কোন ধরনের খাবার ঠাঁই পাচ্ছে, যাকে বিয়ে করছেন তার সঙ্গে প্রেম হলো কিভাবে কৌতূহল শেষ হয় না তামিম-ভক্তদের।

শুক্রবার সন্ধ্যায় গায়ে হলুদের খবরে হৃদয় ভেঙেছে তামিমের মেয়ে ফ্যানদের। তবে গতকাল রাতে চট্টগ্রাম ক্লাবের বিয়ের অনুষ্ঠানে প্রেমিকা আয়েশা সিদ্দিকাকে কাছে পাওয়ার সনদ পেয়ে গেলেন আকরাম খানের ভাইপো। তামিম ইকবাল ডাউন দ্য উইকেটে খেলতে ভালবাসেন। আর সেই ঘোর থেকেই বোল্ড হয়ে গিয়েছিলেন সুন্দরী আয়েশার চোখের জাদুতে।

তামিমের বিয়ের আয়োজনে গত কয়েকদিন ধরেই আলোকসজ্জায় রঙ্গীন বন্দরনগরী চট্টগ্রামের কাজির দেউড়ি মোড়ের খান বাড়ি। কোটি টাকার এই বিয়ের অনুষ্ঠান হচ্ছে চট্টগ্রাম টেনিস কমপ্লেক্স ক্লাবে।

Related Post

অনুষ্ঠানে যোগ দিতে এসে আয়োজন দেখে মুগ্ধ হয়ে গেলেন অতিথিরা। কি ছিল না খাবারের তালিকায় গরু, খাসি, মুরগি, পোলাও, কোর্মা, রেজালা, কিমা, নানান পদের সালাদ, ফিরনি, পানীয় কত কি!

রাত ৯টায় একটি কারে চড়ে বিয়ের আসরে হাজির হন তামিম ইকবাল। সঙ্গে স্কুলের বন্ধুরা। ছিলেন পরিবারের সদস্যরাও। চারদিকে চিৎকার পড়ে গেল। তামিম গাড়ির কাঁচ খুলে একজনকে জিজ্ঞেস করলেন, ‘সবাই খেয়েছে কিনা’, এরপর তিনি দরজা খুলে নেমে সবার সঙ্গে হাত মেলালেন। কুশলাদি বিনিময় করলেন। মঞ্চে গিয়ে বসলেন।

তামিমের বিয়েতে আশীর্বাদ করেছেন চট্টগ্রামের বর্তমান মেয়র মনজুর আলম, চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষ চেয়ারম্যান আবদুস সালাম, সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরী, বিএনপি’র ভাইস চেয়ারম্যান আবদুলস্নাহ আল নোমান, সাবেক বাণিজ্যমন্ত্রী আমীর খসরু মাহমুদ চৌধুরী, আওয়ামী লীগ সংসদ সদস্য নুরুল ইসলাম বিএসসি, প্রাথমিক গণশিক্ষামন্ত্রী আফসারুল আমীনসহ চট্টগ্রামের বিভিন্ন স্তরের লোকজন।

এভাবেই এক সময় শেষ হলো বিয়ের অনুষ্ঠান। সেই সঙ্গে ক্রিকেট প্রেমিদের সেই সুপারস্টার তামিম ইকবালের পরিণয় সূত্রের এক স্বপ্নের অবিরত যাত্রা শুরু হলো। আমরাও কামনা করি এই দম্পতি সুখি জীবন যাপন করুন।

This post was last modified on জুন ২৩, ২০১৩ 10:13 পূর্বাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

আইফোনের নতুন গেম ইমুলেটর ডেলটা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সম্প্রতি ডেলটা নামে আইফোনের একটি নতুন ইমুলেটর অ্যাপ তৈরি হয়েছে।…

% দিন আগে

চমক দেখাতে আসছে ‘পুষ্পা-২’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ দক্ষিণী সিনেমা ‘পুষ্পা’র তুমুল জনপ্রিয়তার পর মুক্তি পেতে চলেছে ‘পুষ্পা-২’।…

% দিন আগে

পাহাড়ি রাস্তায় লাফিয়ে চলা মেয়েটির ছবিতে কী কী পরিবর্তন আছে তা বলতে পারবেন?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ছোট বেলায় কিশোর পত্রিকার পাতায় আমরা অনেকেই এমন খেলা খেলেছি।…

% দিন আগে

সিলেটের সাদা পাথর: এক অপার প্রাকৃতিক সৌন্দর্য

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুভ সকাল। শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ খৃস্টাব্দ, ১৪ বৈশাখ ১৪৩১…

% দিন আগে

গরমে করলার সঙ্গে কয়েকটি খাবার খেলে উপকার পাবেন না: কোন সেই খাবার?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আমরা জানি করলা খেলে সুস্থ থাকে শরীর। তবে সঙ্গে বা…

% দিন আগে

হুমকির মুখে সফটওয়্যার এবং স্টার্টআপ খাতের উদ্যোগ

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এই বছরের জুন মাসে শেষ হচ্ছে সফটওয়্যার ও তথ্যপ্রযুক্তি সার্ভিস…

% দিন আগে