অনলাইনে কেনা আলমারিতে পাওয়া গেলো গুপ্তধন!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বর্তমান সময় অনেক কিছুই অনলাইনে কেনা হয়। ঘরে বসে অনলাইনে কেনাকাটা করার অনেকগুলো সাইট রয়েছে। তাই সকলেই সহজে কেনাকাটা করে থাকেন। তবে এই অনলাইনে আলমারি কিনে এক ব্যক্তি পেলেন গুপ্তধন!

বর্তমান সময় অনেক কিছুই অনলাইনে কেনা হয়। ঘরে বসে অনলাইনে কেনাকাটা করার অনেকগুলো সাইট রয়েছে। তাই সকলেই সহজে কেনাকাটা করে থাকেন। তবে এই অনলাইনে আলমারি কিনে এক ব্যক্তি পেলেন গুপ্তধন!

অনলাইন শপিং করে অভ্যস্ত হয়ে গেছেন বর্তমান সময়ে প্রায় সবাই। তবে অনলাইন শপিং করে গুপ্তধন পাওয়ার খবর বোধ হয় আগে কখনও শোনা যায়নি। তবে এবার বাস্তবে তাই ঘটেছে। রোমানিয়ায় এক ৩৩ বছর বয়সের এক ব্যক্তির একটি ছোট আলমারি কিনেছিলেন অনলাইনে, তাতেই তিনি পেয়ে গেছেন এই গুপ্তধন!

Related Post

সে দেশেরই অ্যারাডের এক ব্যক্তির কাছ থেকে অনলাইনে এটি কিনেছিলেন তিনি। ওই ব্যক্তির নিজের চারটি সন্তান রয়েছে। বাবা-মা ভাইবোন মিলিয়ে পরিবারে মোট ১২ জন সদস্য।

ওই যুবক বেলজিয়ামে একটা নির্মাণ সংস্থায় কাজ করেন। আলমারি কিনে সেটি তিডিন বাড়িতে এনেছিলেন। হঠাৎই সেই আলমারির ভিতরে একটা ধাতব বাক্স খুঁজে পান তার ছেলে। ধাতব বাক্স খুলেই পাওয়া যায় ৭৮ লাখ টাকা!

তবে টাকা পেয়ে তিনি তা আত্মসাৎ না করে এর আসল মালিকের সন্ধান শুরু করেন। আনন্দের বদলে চিন্তাই শুরু হয় তার। যদি বিষয়টি জানাজানি হয়ে যায় বা যদি কোনও দুষ্কৃতী এসে সব কেড়ে নিতে চান বা তার যদি পরিবারের ক্ষতি করতে চাই, তাই তিনি বেশ চিন্তায় পড়ে যান।

কোলকাতার আনন্দবাজার পত্রিকার এক খবরে বলা হয়, এরপর বন্ধুর সঙ্গে গিয়ে টাকার আসল মালিককে খুঁজে বের করেন তিনি। টাকা পেয়ে ওই ব্যক্তি তাকে কৃতজ্ঞতা জানান। তিনি ৮ লক্ষ টাকা দিয়ে দেন ওই যুবককে। তাকে তিনি বলেন, কেও এতো টাকা পেয়ে ফেরত দেয় না। তুমি যে কাজটি করেছো তা মহানুভবের কাজ করেছো।

This post was last modified on নভেম্বর ১৭, ২০১৮ 9:49 পূর্বাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

ডায়াবেটিস রোগিরা ‘ইনস্ট্যান্ট নুডলস’ খেলে কি রক্তে শর্করার মাত্রা বেড়ে যেতে পারে?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ‘ইনস্ট্যান্ট নুডলস’ স্বাদে মিষ্টি না হলেও এই ধরনের খাবারে শর্করার…

% দিন আগে

বাংলাদেশ, নেপাল ও ভুটানের কান্ট্রি ম্যানেজার হিসেবে সাব্বির আহমেদকে নিয়োগ দিলো ভিসা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ পেমেন্ট প্রযুক্তিতে বিশ্বের নেতৃস্থানীয় প্রতিষ্ঠান ভিসার বাংলাদেশ, নেপাল এবং ভুটানের…

% দিন আগে

বাংলাদেশে প্রথমবারের মতো ইন্টারন্যাশনাল ডিজ্যাবিলিটি আর্ট ফেস্টিভ্যাল

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অন্তর্ভূক্তিমূলক থিয়েটার ক্ষেত্রে প্রতিবন্ধী শিল্পীদের নিয়ে ব্রিটিশ কাউন্সিলের দীর্ঘমেয়াদী প্রচেষ্টার…

% দিন আগে

বিয়ের প্রস্তুতি নিচ্ছেন শাকিব খান!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা শাকিব খান। অপু বিশ্বাস ও বুবলীকে…

% দিন আগে

৬ মাসে ইসরায়েলি বর্বরতায় গাজায় নিহত ১৩ হাজার শিশু

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ গাজা উপত্যকায় গত ৬ মাসে নিহত শিশুদের সংখ্যা আঁতকে উঠার…

% দিন আগে

আপনার চরিত্র কেমন তা আপনার আঙুলের আকৃতিই বলে দেবে!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আপনার ব্যক্তিত্ব কীরকম তা বলে দিতে পারে আপনার আঙুলের আকৃতি!…

% দিন আগে