Categories: বিনোদন

কুকুরের জন্য অভিনেত্রী মিমির মন্তব্যে উত্তেজনা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ভারতের এনআরএস হাসপাতালে কুকুর নিধন নিয়ে চরম উত্তেজনা ছড়িয়ে পড়েছে। বিষয়টি নিয়ে ওই রাজ্যে বিতর্ক শুরু হয়েছে। এদিকে কুকুরের জন্য অভিনেত্রী মিমির মন্তব্যে উত্তেজনা সৃষ্টি হয়েছে।

কুকুরমুক্ত পরিবেশ দাবির বিরুদ্ধে গিয়ে সমালোচনায় পড়লেন ভারতের বাংলা চলচ্চিত্রের বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রী মিমি। তিনি কুকুর নিধনের বিরুদ্ধে একটি পোস্ট করেন। আর সেই পোস্ট করেই যেনো ফেঁসে গেছেন তিনি। তার বিরুদ্ধে ব্যাপক সমালোচনা শুরু হয়েছে। যদিও তিনি এখনও নিশ্চুপ রয়েছেন। কোনো প্রতি উত্তর করেননি।

ভারতের এনআরএস হাসপাতালে কুকুর নিধন নিয়ে চরম উত্তেজনা ছড়িয়ে পড়েছে। বিষয়টি নিয়ে ওই রাজ্যে বিতর্ক শুরু হয়েছে। এদিকে কুকুরের জন্য অভিনেত্রী মিমির মন্তব্যে উত্তেজনা সৃষ্টি হয়েছে।

Related Post

ভারতে কুকুর ছানা নিধনকে কেন্দ্র করে বেশ কিছু তারকা পথে নেমেছেন। কুকুর ছানা পিটিয়ে মারার প্রতিবাদে যেসব তারকারা সরব হয়েছেন, তাদের মধ্যে রয়েছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। তিনি তবে পথে নেমে নয়, নিজের সোশ্যাল হ্যান্ডেলের মাধ্যমে টালিউডের এই জনপ্রিয় অভিনেত্রী ঘটনার প্রতিবাদ করেন। আর প্রতিবাদ করতে গিয়েই যেনো ফেঁসে গেছেন!

কুকুর নিধন সম্পর্কে মন্তব্য করতে গিয়ে মিমি বলেন, ‘এই সব কুকুর ছানাদের যারা নির্মমভাবে পিটিয়ে মেরেছেন, তাদেরও পিটিয়ে মারা হোক।’

একজন সেলিব্রিটি হিসেবে তার এই ধরনের কথা বলা যেএকেবারেই উচিত হচ্ছে না তা তিনি নিজেই জানিয়েছেন। তবে এই সময় এর চেয়ে বেশি কিছু তিনি বলতে পারছেন না বলে মন্তব্য করেন তিনি।

টালিউড এই জনপ্রিয় অভিনেত্রীর পোস্ট ঘিরে ইতিমধ্যেই নানা বিতর্ক শুরু হয়েছে বিভিন্ন মহলে। যদিও এর প্রেক্ষিতে এখনও পাল্টা মুখ খোলেননি মিমি। তাকে নিয়ে নানা মন্তব্য হচ্ছে।

এনআরএস-এ কুকুর নিধনকাণ্ডে জামিন পেয়েছে অভিযুক্ত ২ ছাত্রী। ২ হাজার টাকা রেজিস্টার সিওরিটি ও ২ হাজার টাকা লোকাল সিওরিটি দিয়ে জামিন পেয়েছেন তারা। তবে জামিনের দিন (বুধবার) রাতে তাদের জেল হতে ছাড়া হয়নি।

জি নিউজ-এর খবরে বলা হয়েছে, অপরদিকে এনআরএস-এর কুকুরমুক্ত ক্যাম্পাসের দাবিতে ওইদিন (বুধবার) বিকাল থেকেই বিক্ষোভ শুরু করেন সেখানকার নার্সরা। তারা কুকুরমুক্ত ক্যাম্পাসের দাবি মেনে নেওয়ার জন্য সংশ্লিষ্টদের আহ্বান জানিয়েছেন।

উল্লেখ্য, কুকুর নিধন নিয়ে দেশটিতে গত সপ্তাহে শুরু হয়েছে এই আন্দোলন। তবে এই নিধনের বিরুদ্ধেও অনেকেই সোচ্চার ভূমিকা পালন করছেন।

This post was last modified on জানুয়ারী ১৭, ২০১৯ 5:44 অপরাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

এবার গাজর দিয়ে তৈরি হলো বাঁশি!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আমরা এতোদিন দেখে আসছি বাঁশ দিয়ে বাঁশি বানানো হয়। আর…

% দিন আগে

কুষ্টিয়ার ঐতিহাসিক ঝাউদিয়া শাহী মসজিদ

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুভ সকাল। শুক্রবার, ৩ মে ২০২৪ খৃস্টাব্দ, ২০ বৈশাখ ১৪৩১…

% দিন আগে

ইউরিক অ্যাসিডের মাত্রা কমাতে ওষুধের পাশাপাশি জীবন যাত্রায় কিছু বদল আনতে হবে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ রক্তে ইউরিক অ্যাসিড বেশি থাকলে খাওয়া-দাওয়ায় রাশ টানতে হবে। তবে…

% দিন আগে

প্রবৃদ্ধিশীল ফ্রিল্যান্সিং খাতে গুরুত্বারোপ: কুমিল্লায় ফ্রিল্যান্সার মিটআপ

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ফ্রিল্যান্সিং খাতের প্রবৃদ্ধির ওপর আলোকপাত করে সম্প্রতি ফ্রিল্যান্সার নিয়ে এক…

% দিন আগে

সবাইকে সাথে নিয়ে দেশের ঝান্ডা-বেসিসের পতাকা পুরো বিশ্বে বয়ে বেড়াতে চাই- এম আসিফ রহমান

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ নতুন প্রজন্মের কাছে ভিষণ জনপ্রিয় মুখ এম আসিফ রহমান। ওয়ার্ডপ্রেস…

% দিন আগে

ইত্যাদির গানে দুনিয়া মাত করলেন অভিনেত্রী ফারিণ

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এবারের রোজার ঈদে ইত্যাদির বিশেষ পর্বে গায়িকা হিসেবে অভিষেক ঘটে…

% দিন আগে