Categories: বিনোদন

দ্বিতীয় বিয়ে করেছেন কণ্ঠশিল্পী সালমা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ গত কয়েকদিন ধরেই সংবাদ মাধ্যমের খবর ছিলো সালমা বিয়ে করছেন। কিন্তু হঠাৎ করেই প্রকাশ পেলো সালমা বিয়ে করেছেন।

অল্প কিছুদিন পূর্বেই ছিল কণ্ঠ শিল্পী সালমার জন্মদিন। তখন তিনি ভক্তদের উদ্দেশ্যে একটি নতুন সংবাদ দিয়েছিলেন। ‘বিয়ে করতে চলেছেন’ এই লালনকন্যা’খ্যাত গায়িকা সালমা। এখন বোঝা যাচ্ছে তার আগেই তিনি বিয়ে করে ফেলেছেন। ২০১৮ সালের শেষ দিন অর্থাৎ ৩১ ডিসেম্বর পারিবারিকভাবেই বিয়ে হয়েছে সালমার। রাজধানীর এক রেস্তোরাঁয় গণমাধ্যমকর্মীদের হাসিমুখে এই খবর জানিয়েছেন সালমা নিজেই। সেইসঙ্গে নতুন জীবনের জন্য দোয়াও চেয়েছেন সালমা।

ভক্তদের অভিযোগ হলো বিয়ে যদি করেই ফেলবেন তবে এতোদিন গোপন রাখলেন কী কারণে? তবেপ্রশ্ন যায়ই থাক না কেনো এই তারকা তার দ্বিতীয় সংসারে সুখি হবেন এই প্রত্যাশা আমাদের সকলের।

Related Post

সালমা জানান, তার বরের নাম সানাউল্লাহ নূরে সাগর। ময়মনসিংহ হালুয়াঘাটের ছেলে তিনি। পেশায় ঢাকা জজ কোর্টের অ্যাডভোকেট তিনি। কিন্তু বর্তমানে বার অ্যাট ল’ সম্পন্ন করতে অবস্থান করছেন যুক্তরাজ্যে। তিনি চার মাসের মধ্যে দেশে ফিরবেন বলে আশা করা হচ্ছে। আর তখনই হবে বিবাহোত্তর আনুষ্ঠানিকতা।

সাগরের সঙ্গে সম্পর্কের শুরুটা কীভাবে হয়েছিলো সে বিষয়ে জানতে চাইলে সালমা বলেন, ‘সম্পর্ক তৈরির কোনো সুযোগই ছিল না। দুই পরিবারের দেখাদেখির ভিত্তিতেই বিয়ে করেছি আমরা। তবে বিয়ের আগেই আমি স্বামীর সঙ্গে কথা বলেছি। শুনেছি আমার গান করাটা তার পছন্দ কি না। সে জানিয়েছে, এতে তার কোনো রকম আপত্তি নেই। তার পরিবারের সঙ্গেও আলাপ করেছি। তাদের মধ্যেও আমার গান নিয়ে আগ্রহ রয়েছে। সব মিলিয়ে আমরা নতুন জীবনের সিদ্ধান্ত নিয়েছি। সবার দোয়া চাই যেনো আমরা সুখী হই।’

আইন বিষয়ে পড়তে সালমাও এ বছরেই যুক্তরাজ্যে যাবেন বলে জানিয়েছেন সংবাদ মাধ্যমকে। বর্তমানে তিনি একটি প্রাইভেট বিশ্ববিদ্যালয়ে আইন বিষয় নিয়ে অনার্স করছেন। আইন পড়াশোনা, নতুন সংসার এবং মেয়ে, সব গুছিয়েও গানকে সঙ্গী করেই পথ চলার প্রত্যয় ব্যক্ত করেছেন বর্তমান প্রজন্মের কণ্ঠশিল্পী সালমা।

উল্লেখ্য, ইতিপূর্বে ২০১১ সালে দিনাজপুর-৬ আসনের এমপি শিবলী সাদিকের সঙ্গে বিয়ে বন্ধনে আবদ্ধ হন সালমা। বনিবনা না হওয়া ২০১৬ সালে সেই সংসারের বিচ্ছেদ ঘটে। তাদের সংসারে স্নেহা নামে এক কন্যা সন্তান রয়েছে। স্নেহা বর্তমানে সালমার কাছেই থাকে।

This post was last modified on জানুয়ারী ২১, ২০১৯ 12:14 অপরাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

ওপেনএআইয়ের মডেল মাত্র ১৫ সেকেন্ডেই ভয়েস ক্লোনিং করতে পারবে!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ নতুন এআই মডেল মাত্র ১৫ সেকেন্ডের অডিও থেকে ভয়েস ক্লোনিং…

% দিন আগে

এক ব্যতিক্রমি সিনেমা ‘লাপাতা লেডিস’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ পরিচালক কিরণ রাওয়ের আলোচিত সিনেমা ‘লাপাতা লেডিস’ অবশেষে মুক্তি পেলো…

% দিন আগে

এপ্রিল মাসে ভারতে রেকর্ড গরমে ৯ জনের মৃত্যু

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মার্চ মাস থেকেই গরমের আভাস দেওয়া হয়েছিলো ভারতে। তবে এপ্রিলের…

% দিন আগে

এবার গাজর দিয়ে তৈরি হলো বাঁশি!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আমরা এতোদিন দেখে আসছি বাঁশ দিয়ে বাঁশি বানানো হয়। আর…

% দিন আগে

কুষ্টিয়ার ঐতিহাসিক ঝাউদিয়া শাহী মসজিদ

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুভ সকাল। শুক্রবার, ৩ মে ২০২৪ খৃস্টাব্দ, ২০ বৈশাখ ১৪৩১…

% দিন আগে

ইউরিক অ্যাসিডের মাত্রা কমাতে ওষুধের পাশাপাশি জীবন যাত্রায় কিছু বদল আনতে হবে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ রক্তে ইউরিক অ্যাসিড বেশি থাকলে খাওয়া-দাওয়ায় রাশ টানতে হবে। তবে…

% দিন আগে