The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

চকবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় এ পর্যন্ত ৭৮ জনের লাশ উদ্ধার

মৃতের এই সংখ্যা আরও বাড়তে পারে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ চকবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় এ পর্যন্ত ৭৮ জনের লাশ উদ্ধার করা হয়েছে। এদিকে অগ্নিদগ্ধ হয়ে নিহত প্রত্যেক শ্রমিকের পরিবারকে এক লাখ টাকা ও প্রত্যেক দগ্ধের চিকিৎসার জন্য ৫০ হাজার টাকা করে দেবে শ্রম মন্ত্রণালয়।

চকবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় এ পর্যন্ত ৭৮ জনের লাশ উদ্ধার 1

আজ (বৃহস্পতিবার) শ্রম মন্ত্রণালয় থেকে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে, অগ্নিকাণ্ডে ৭০ জন নিহতের ঘটনায় গভীর শোক ও হতাহত পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়।

উল্লেখ্য যে, গতকাল রাতে পুরান ঢাকার চকবাজারের ৫টি বহুতল ভবনে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৭৮ জন নিহত হয়েছেন। মৃতের এই সংখ্যা আরও বাড়তে পারে। প্রাথমিকভাবে কয়েকজনের লাশ উদ্ধার হলেও আগুন নিয়ন্ত্রণে আসতে একের পর এক উদ্ধার হচ্ছে নিথর ঝলসানো দেহ। অর্ধশতাধিক ঢাকা মেডিকেল বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। হতাহতদের নাম পরিচয় এখনও জানা যায়নি।

গতকাল (বুধবার) দিবাগত রাত ১০টা ১০ মিনিটে আগুন লাগে। রাত সাড়ে ৩টার দিকে আগুনের ভয়াবহতা কিছুটা কমলেও আবারও বেড়ে যায়। আগুন নিয়ন্ত্রণে কাজ করে ফায়ার সার্ভিসের ৩৭টি ইউনিট।

ফায়ার সার্ভিসের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনালের আলী আহাম্মেদ খান জানিয়েছেন, গাড়ির সিলিন্ডার বিস্ফোরণ হতে আগুনের সুত্রপাত ঘটেছে।

Loading...