The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

দেড় লাখ মুরগি খাওয়া এক ব্যক্তির গল্প!

‘জি ফ্যান ফ্যান’ মানে চিকেন রাইস ভক্ত বলেই পরিচয় দেন এই ব্যক্তি নিজেকে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আপনিও নিশ্চয়ই মুরগি খেতে ভালোবাসেন? তাছাড়া বর্তমান সময়ে মুরগি ছাড়া তেমন কিই বা আছে বলুন। গরু বা খাসির মাংসের যে দাম তাতে মুরগিই একমাত্র ভরসা। তবে ব্যতিক্রমি এক মুরগি খাদকের গল্প রয়েছে আজ!

দেড় লাখ মুরগি খাওয়া এক ব্যক্তির গল্প! 1

অনেকেই মাছের ধারে কাছে যেতে চান না। কারণ কাটা বেছে মাছ খাওয়া সত্যিই দুরুহ ব্যাপার। তাই অনেকেরই মুরগি ছাড়া মন যেনো হুহু করে ওঠে? তাহলে জিজ্ঞেস করতেই হয় টানা কতোদিন আপনি স্রেফ মুরগি খেয়ে থাকতে পারবেন? এক সপ্তাহ, দুই সপ্তাহ বা খুব বেশি হলে একমাসই ধরা যাক! তাহলে জেনে রাখুন, মুরগি পাগল এক ব্যক্তি ৪৫০ দিন ধরে শুধুই মুরগির মাংস খেয়ে চলেছেন, প্রতিদিন। একদিনও তার মুরগি প্রেমে বাধা পড়েনি!

ওই ব্যক্তি ২০১৭ সালের সেপ্টেম্বর মাস হতে টানা মুরগি (চিকেন) খেয়েই চলেছেন। শুধু খেলেই হবে না, মানুষকে দেখাতেও তো হবে নাকি! তাই প্রতিদিন তার মুরগির ডিশের ছবি তুলে ইন্সটাগ্রামে পোস্টও করেন তিনি!

কুয়ে পেং নামে ওই ব্যক্তির ইন্সটাগ্রামে ১১ হাজারের বেশি মানুষ রয়েছেন যারা তাকে অনুসরণ করেন। ‘জি ফ্যান ফ্যান’ মানে চিকেন রাইস ভক্ত বলেই পরিচয় দেন এই ব্যক্তি নিজেকে।

এখন পর্যন্ত প্রায় ১ লাখ ৩৭ হাজার মুরগি খেয়েছেন এই ব্যক্তি। সব মিলিয়ে ২ হাজার ডলারের মুরগি তিনি পেটস্থ করেছেন! মুরগির মাংসের প্রতি তার প্রেম এতোই গভীর যে প্রতিদিন মুরগি খাওয়ার অভ্যাসের বর্ষপূর্তিতে তিনি একটি বিশেষ মুরগির বার্থডেও উদযাপন করেছেন এবং তার ছবিও পোস্ট করেছেন!

Loading...