Categories: বিনোদন

আবার অভিনয়ে ফিরবেন শখ

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মডেল ও অভিনেত্রী আনিকা কবির শখ। অনেক দিন ধরেই তার দেখা পাওয়া যাচ্ছে না। নাটক ও অভিনয় থেকে কেনো এতো দূরে? সেই প্রশ্ন ভক্ত অনুরাগিদের মধ্যে বাড়ছে। তবে তার মা এবার জানালের শীঘ্রই আবার অভিনয়ে ফিরবেন শখ।

টিভি খুললেই প্রায় সব চ্যানেলে দেখা যেতো তাকে। কখনও বিজ্ঞাপনে, কখনওবা নাটক বা টেলিছবিতে। নানান পণ্যের প্রচারণায় দেওয়া বিজ্ঞাপনের সৌজন্যে পত্রিকার পাতাজুড়েও ছিলো তার একচ্ছত্র রাজত্ব। জনপ্রিয়তাও ছিলো ব্যাপক। তিনি হলেন মডেল ও অভিনেত্রী আনিকা কবির শখ।

অবাক করার বিষয় হলো দীর্ঘদিন ধরেই কোনো খবরে নেই তার। সর্বশেষ ‘ডি ২০’ নামের একটি ধারাবাহিক নাটকে শুটিং করেছেন শখ। এরপর আর দেখা যায়নি নতুন কোনো কাজে প্রায় এক বছর হলো। দিনে দিনে নিজেকে যেনো আড়াল করে যাচ্ছেন তিনি। শোবিজের মানুষদের সঙ্গেও যোগাযোগ কমিয়ে দিয়েছেন।

Related Post

সম্প্রতি বেশ কয়েকটি প্রতিষ্ঠানের বনভোজন হলো। সেখানে অনেকদিন ধরে আড়ালে থাকা শিল্পী-তারকাদেরও দেখা গেলেও শখের মুখ দেখেননি কেও।

এই মুহূর্তে চলছে ঈদের কাজের ব্যস্ততা। সারা বছর ধরে কাজে থাকেন না এমন অনেক অভিনয়শিল্পীরাও ঈদ উপলক্ষে ক্যামেরার সামনে হাজির হন। তবে শখের নতুন কোনো কাজের খবর এখনও আসেনি। তবে কী শোবিজ হতে বিদায় নিয়েছেন জনপ্রিয় এই অভিনেত্রী?

কোথায় রয়েছেন শখ? তিনি কী করছেন? এই প্রশ্নের সন্ধানে তার সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও কোনা সাড়া মেলেনি। তার ব্যবহার করা একটি ফোন নম্বর বন্ধ পাওয়া যায় দীর্ঘদিন ধরেই। আরেকটি নম্বরে বেশ কয়েকবার রিং হয়ে ওয়েলকাম টিউনে হিন্দি গান শোনার পর সেটি রিসিভ করেন শখের মা শাহিদা কবির। তিনি বলেন, ভালোই আছেন শখ। তবে তার মেয়ে শোবিজের কাজে ফিরবেন কি না সে বিষয়ে কিছু বলতে পারেননি।

তিনি বলেন, ‘শোবিজ ছেড়ে দেওয়ার কোনো কারণ তো নেই। আসলে আমি অনেকদিন ধরেই অসুস্থ ছিলাম। আমার দেখাশোনা শখকেই করতে হয়। খুব একটা বাইরে যাওয়ার সুযোগও হয়নি ওর। সেজন্যই দীর্ঘদিন শোবিজে বিরতি ঘটেছে।
হয়তো দ্রুতই আবার অভিনয়ে ফিরবে শখ। অবশ্য সেটা শখই ভালো বলতে পারবে। তার সঙ্গেই যোগাযোগ করুন।’ শখের ফোন নম্বর বন্ধ রয়েছে জানালে শাহিদা কবির বলেন, হয়তো কোনো কাজে রয়েছেন তাই ফোন বন্ধ রেখেছেন।

এদিকে শখের কাজে ফেরার খবর জানতে বেশ ক’জন নাট্য নির্মাতার সঙ্গে যোগাযোগ করেও কোনো তথ্য পাওয়া যায়নি। তারা জানিয়েছেন, শখের সঙ্গে যোগাযোগ নেই অনেকদিন ধরেই। নাটকে এখন অনেক শিল্পী। কেও একটু আড়ালে গেলে তাকে আর কেও মনেও রাখে না। শখ কোনো নির্মাতার সঙ্গে কাজ করছেন কী না সে বিষয়েও কোনো তথ্য নেই নির্মাতাদের কাছে।

This post was last modified on এপ্রিল ৩০, ২০১৯ 12:08 অপরাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

হিমেল আশরাফের নতুন সিনেমায় থাকছেন শাকিব খান

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ হিমেল আশরাফের হাত ধরে সুপারস্টার শাকিব খান প্রিয়তমা সিনেমার মাধ্যেম…

% দিন আগে

যুদ্ধ করতে চাইছে না অনেক ইসরাইলি সেনারা!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ইসরাইলি প্রায় ১৩০ জন সৈন্য একটি শর্ত দিয়ে ইসরাইলি সেনাবাহিনীতে…

% দিন আগে

অফিসে কীভাবে দ্রুত পদোন্নতি পাবেন? আজব ফর্মুলা নিয়ে নেটমাধ্যমে অট্রহাসি!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ কাজের জায়গায় দ্রুত পদোন্নতির টোটকা সংক্রান্ত একটি ভিডিও সম্প্রতি নেটমাধ্যমে…

% দিন আগে

পানিতে গ্রামের শিশু-কিশোরদের দাপাদাপি

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুভ সকাল। বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪ খৃস্টাব্দ, ২৫ আশ্বিন ১৪৩১…

% দিন আগে

ওজন যন্ত্রে পা রাখলে এক এক সময় এক এক রকম দেখা যায়! এই সমস্যা কী যন্ত্রের না কি অন্য কিছু?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অনেকের প্রত্যাহ ওজন মাপার অভ্যাস রয়েছে। কেও প্রতিদিন কেও আবার…

% দিন আগে

মেটলাইফের রিজিওনাল প্রেসিডেন্ট বাংলাদেশ সফরে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সম্প্রতি বাংলাদেশে এসেছেন মেটলাইফ এর রিজিওনাল প্রেসিডেন্ট লিন্ডন অলিভার। এই…

% দিন আগে