Categories: বিনোদন

এবার ওয়েব সিরিজে অভিনয় করছেন পরীমনি

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সিনেমা, নাটক, টেলিছবির পর এবার ওয়েব সিরিজ নির্মাণে নামলেন প্রশংসিত নির্মাতা মাসুদ হাসান উজ্জ্বল। ‘পাফ ড্যাডি’ নামে থ্রিলার সিরিজ বানাচ্ছেন বঙ্গ বিডির প্রযোজনায়। এই ওয়েব সিরিজে অভিনয় করছেন পরীমনি।

জানা গেছে, ১০ পর্বের এই ধারাবাহিকের নাম ভূমিকায় অভিনয় করছেন আজাদ আবুল কালাম। এই ওয়েব সিরিজে পরীমনিকে দেখা যাবে ‘টিনা’ নামে একজন চিত্রনায়িকার চরিত্রে।

১১ মে শুটিং শুরু হয়েছে। ২৩ মে হতে ‘পাফ ড্যাডি’র ইউনিটে যুক্ত হয়েছেন পরীমনি। তিনি জানান, এতে তার চরিত্রের নাম হলো টিনা। অভিনয় করবেন স্বরূপেই, অর্থাৎ একজন চিত্রনায়িকা হিসেবে।

Related Post

‘পাফ ড্যাডি’ ওয়েব সিরিজটিতে আরও অভিনয় করেছেন ইন্তেখাব দিনার, বিজরী বরকতউল্লাহ, সজল, মৌটুসী বিশ্বাস, পীযুষ বন্দোপাধ্যায়সহ ৬২ অভিনয়শিল্পী।

এই ওয়েব সিরিজটি সম্পর্কে এর চিত্রনাট্যকার ও পরিচালক মাসুদ হাসান উজ্জ্বল বলেছেন, ‘এটি মূলত পলিটিক্যাল থ্রিলার ঘরানার কাজ। তবে এখানে পলিটিক্স সরাসরি থাকছে না। রয়েছে প্রচ্ছন্নভাবে। ক্ষমতা, আসক্তিসহ বিভিন্ন থ্রিলিং উপাদান রয়েছে এটিতে। বাজেট বড় পেয়েছি, তাই কাজটির আয়োজনও হবে সেই মাপের।’

পরীমনি সম্পর্কে তিনি বলেন, ‘পরীমনির ভেতরে শিল্পীসুলভ একটা পাগলামি রয়েছে, সেটি শিল্পীদের ভেতরে থাকতে হয়। কাজের ক্ষেত্রে তাকে খুবই মনোযোগী লেগেছে। একজন পরিচালকের প্রথম প্রায়োরিটিই হলো অন টাইম সেটে উপস্থিত থাকা। তাকে আমরা অন টাইম সেটে পাচ্ছিও। তাই একটা ইতিবাচক মানসিকতা নিয়ে প্রতিদিনের শুটিং শুরু হচ্ছে।’

অনলাইন প্ল্যাটফর্ম বঙ্গবিডির প্রযোজনায় মোট ১০ পর্বে সাজানো হবে ‘পাফ ড্যাডি’কে। দিকে গিয়াস উদ্দিন সেলিমের ‘স্বপ্নজাল’ মুক্তির পর একেবারেই নিজেকে সামলে নিয়েছেন ঢাকাই চলচ্চিত্রের এই অন্যতম নায়িকা পরীমনি। তখনই বলেছিলেন, ‘আর যেনো তেনো সিনেমা নয়। ভালো চিত্রনাট্যের সঙ্গে কোনো আপস নয়।’

সে কারণেই দীর্ঘ সময় নতুন কোনও সিনেমার সঙ্গে চুক্তিবদ্ধ হননি পরীমনি। ইতিমধ্যে একই নির্মাতার একটি স্বল্পদৈর্ঘ্যে তাকে দেখা গেছে। সম্প্রতি পরীমনি যুক্ত হলেন চয়নিকা চৌধুরীর প্রথম ছবি ‘বিশ্ব সুন্দরী’তে। এই ফাঁকে কাজ করেছেন মোস্তফা সরয়ার ফারুকীর টিভিসি এবং হিমেল আশরাফের একটি ওয়েব সিরিজেও।

‌‘পাফ ড্যাডি’ প্রসঙ্গে পরীর বক্তব্য হলো, ‘ওয়েবের জন্য আমার কাছে প্রচুর প্রস্তাব আসছে। দু’একটা প্রস্তাবের স্ক্রিপ্ট পড়ার পর মনে হলো, ওয়েব সিরিজ বলতে যেসব ট্রেন্ড শুনছি সেই খুললাম খুল্লা বিষয়ক একই কাহিনী। নতুন কিছুই পাইনি। এরপর বেশ কয়েকটা প্রত্যাখ্যানও করেছি। আসলে আমার কাছে ওয়েব সিরিজ মানেই স্মার্ট ডিল। যেটা হয়তো সবাই আদায় করতেও পারে না। এরপর হঠাৎ মাসুদ হাসান উজ্জ্বলের অফারটি পেলাম। তারপর প্রোগ্রাম করে আমাদের বসা হয়। কথা হয় এই সিরিজটি নিয়ে। মাসুদ হাসান উজ্জ্বলকে আমার কাছে গুড টিচার বলেই মনে হয়েছে। আমি বাসায় ফিরে স্ক্রিপ্ট পড়ে পুরোপুরি ভরসা পেলাম। বর্তমানে শুটিং করছি। দারুণ কিছু হবে আশা করছি।’

জানা যায়, ঢাকার উত্তরার ৫টি শুটিংবাড়িতে পৃথক করে সেট তৈরি করে এর শুটিং হবে। নির্মাতা জানিয়েছেন, একটি নতুন ওয়েব প্ল্যাটফর্মের জন্য ‌‘পাফ ড্যাডি’ তৈরি করা হচ্ছে। এখনও সেই প্ল্যাটফর্মের আনুষ্ঠানিক ঘোষণা না হওয়ায় তিনি এখনই নামটি প্রকাশ করতে চাইছেন না।

This post was last modified on জুন ১১, ২০১৯ 1:03 অপরাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

ঐক্য সম্মেলনে ইরানের জাতীয় সংগীতে দাঁড়ালেন না আফগান মন্ত্রী: কিন্তু কেনো?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঐক্য সম্মেলনে ইরানের জাতীয় সংগীতে দাঁড়ালেন না আফগান মন্ত্রী: কিন্তু…

% দিন আগে

ট্রেনের দরজায় ঝুলে কেরামতি: রিল বানাতে গিয়ে লোহার স্তম্ভে বাড়ি খেলেন এক তরুণী!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ চলন্ত ট্রেনের পাদানিতে দাঁড়িয়ে রয়েছেন এক তরুণী। পাদানিতে দাঁড়িয়ে ট্রেনের…

% দিন আগে

এই খাড়া পাহাড়গুলো দেখতে কেমন লাগছে?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুভ সকাল। শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ খৃস্টাব্দ, ৬ আশ্বিন ১৪৩১…

% দিন আগে

রোগা হওয়ার জন্য জগিং শুরু করেছেন: কয়েকটি ভুলে সব পরিশ্রমই বৃথা যেতে পারে!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ গুণীজনরা বলে থাকেন, ছোট ছোট লক্ষ্য আপনাকে স্থির করতে। সেই…

% দিন আগে

জার্মানি এবার ইসরায়েলে যুদ্ধাস্ত্র রপ্তানি বন্ধ করলো

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এবার ইসরায়েলে নতুন করে যুদ্ধাস্ত্র রপ্তানি স্থগিত করলো জার্মানি। তথ্য…

% দিন আগে

গবেষণায় নতুন তথ্য: ভূমিকম্পের পূর্বাভাস দেবে মেশিন লার্নিং প্রযুক্তি!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বিভিন্ন দেশের বিজ্ঞানীরা দীর্ঘদিন ধরেই কাজ করছেন ভূমিকম্পের পূর্বাভাস জানার…

% দিন আগে