The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

আজ বাংলাদেশ-ওয়েস্টইন্ডিজ মুখোমুখি: চ্যালেঞ্জের মুখোমুখি বাংলাদেশ

একটি ম্যাচে পরাজয় এবং একটি ম্যাচ বৃষ্টির কারণে পরিত্যাক্ত হওয়ায় এই সমস্যা সৃষ্টি হয়েছে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বিশ্বকাপ আসরে আজ বাংলাদেশ-ওয়েস্টইন্ডিজ মুখোমুখি হচ্ছে। তবে বেশ চ্যালেঞ্জের মুখোমুখি হয়ে হচ্ছে বাংলাদেশ ক্রিকেট দলকে। কারণ একটি ম্যাচে পরাজয় এবং একটি ম্যাচ বৃষ্টির কারণে পরিত্যাক্ত হওয়ায় এই সমস্যা সৃষ্টি হয়েছে।

আজ বাংলাদেশ-ওয়েস্টইন্ডিজ মুখোমুখি: চ্যালেঞ্জের মুখোমুখি বাংলাদেশ 1

বিশ্বকাপ আসরে আজ বাংলাদেশ-ওয়েস্টইন্ডিজ মুখোমুখি হচ্ছে। তবে বেশ চ্যালেঞ্জের মুখোমুখি হয়ে হচ্ছে বাংলাদেশ ক্রিকেট দলকে। কারণ একটি ম্যাচে পরাজয় এবং একটি ম্যাচ বৃষ্টির কারণে পরিত্যাক্ত হওয়ায় এই সমস্যা সৃষ্টি হয়েছে।

যে কারণে সেমি ফাইনালে খেলার আশা জিইয়ে রাখতে চাইলে আজকে জিততেই হবে বাংলাদেশকে। প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকাকে পরাজিত করে বাংলাদেশ। কিন্তু পরবর্তী ম্যাচে এসে অর্থাৎ ইংল্যান্ডের সঙ্গে খেলে হেরে যায় বাংলাদেশ। তারপরের অর্থাৎ তৃতীয় ম্যাচটি ছিলো শ্রীলংকার সঙ্গে। সেই ম্যাচটি পরিত্যাক্ত হওয়ায় বাংলাদেশ ক্রিকেট দলের জন্য বেশ বিপর্যয় নেমে এসেছে। কারণ শ্রীলংকার সঙ্গে বাংলাদেশ খেলে জিততে পারলে আজকে এমন পরিস্থিতির মুখোমুখি হতে হতো না। তাই আজকের খেলাটি অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি খেলা হিসেবে দেখা হচ্ছে। আজকের ভেনু হলো টনটন। আজকের খেলা যদি বৃষ্টিবিহীনভাবে মাঠে গড়াতে পারে এবং খেলে যদি বাংলাদেশ জয় আনতে পারে তাহলে সেমি ফাইনালে খেলার সম্ভাবনা সামনে আসবে। বাংলাদেশের পরবর্তী ম্যাচ হলো ২০ জুন (বৃহস্পতিবার) অস্ট্রেলিয়ার সঙ্গে। খেলাটির ভেনু হলো নর্টিহ্যাম।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...