The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

রিফাত হত্যাকাণ্ড: আটক ৪ যুবককে ছেড়ে দিলো পুলিশ

গত পরশু (বুধবার) সকালে বরগুনা সরকারী কলেজ রোডে প্রকাশ্যে স্ত্রীর সামনে রিফাত শরীফকে কুপিয়ে জখম করে দুর্বৃত্তরা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ দেশজুড়ে প্রতিবাদের ঝড় উঠেছে। প্রকাশ্যে কুপিয়ে রিফাতকে খুন করার ঘটনায় বরগুনাসহ দেশজুড়ে প্রতিবাদ বিক্ষোভে ফেটে পড়েছে মানুষ। এদিকে আটক ৪ যুবককে ছেড়ে দিয়েছে পুলিশ।

রিফাত হত্যাকাণ্ড: আটক ৪ যুবককে ছেড়ে দিলো পুলিশ 1

বরগুনা শহরের কলেজ রোড এলাকায় প্রকাশ্যে রিফাত শরীফকে কুপিয়ে হত্যার ঘটনায় জড়িত সন্দেহে আটক করা হয় চার যুবককে। তাদেরকে জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দিয়েছে পুলিশ।

এই ঘটনায় তাদের সম্পৃক্ততা পাওয়া যায়নি বলে জানিয়েছে পুলিশ। গত বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে বরিশাল লঞ্চঘাট হতে চার যুবককে আটক করে কোতোয়ালি মডেল থানার পুলিশ।

জানা গেছে, ওই চার যুবক এমভি মানামী লঞ্চে করে বরিশাল হতে ঢাকার উদ্দেশে রওনা হচ্ছিলেন। লঞ্চ ছাড়ার পূর্বেই তাদের আটক করে থানায় নিয়ে যাওয়া হয়। পরে জিজ্ঞাসাবাদ শেষে দিবাগত রাত ৩টার দিকে তাদের ছেড়ে দিয়েছে পুলিশ।

এই বিষয়ে বরিশাল কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুল ইসলাম গণমাধ্যমকে বলেছেন, ওই চার যুবকের বাড়ি বরগুনাতে। আটকের পর তাদের নাম-পরিচয় নিশ্চিত হওয়া গেছে। রিফাত শরীফকে কুপিয়ে হত্যার ঘটনায় তারা সম্পৃক্ত নয়। এই ৪ যুবক এই হত্যা মামলার আসামিও নন। তাই তাদের ছেড়ে দেওয়া হয়েছে। জানা গেছে, রিফাতকে কুপিয়ে হত্যার ঘটনায় এ পর্যন্ত তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

উল্লেখ্য, গত বুধবার সকালে বরগুনা সরকারী কলেজ রোডে প্রকাশ্যে স্ত্রীর সামনে রিফাত শরীফকে কুপিয়ে জখম করে দুর্বৃত্তরা। গুরুতর আহত অবস্থায় রিফাতকে প্রথমে বরগুনা সদর হাসপাতাল এবং পরে বরিশাল শেরে-ই বাংলা মেডিক্যাল (শেবাচিম) কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৪টার দিকে রিফাতের মৃত্যু ঘটে। পরে এই ঘটনার ভিডিওচিত্র সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে পড়লে দেশজুড়ে ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়েছে।

Loading...