Categories: বিনোদন

ঈদের নাটকে ভালোবাসার গল্পে তানজিন তিশা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অভিনেত্রী তানজিন তিশা একের পর এক নাটকে অভিনয় করে দর্শকদের মন জয় করে চলেছেন। ঈদ এলেই তার নাটক দেখার জন্য দর্শকরা উদগ্রীব হয়ে থাকেন। এবারও ঈদের নাটকে ভালোবাসার গল্পে অভিনয় করলেন তানজিন তিশা।

অভিনেত্রী তানজিন তিশা একের পর এক নাটকে অভিনয় করে দর্শকদের মন জয় করে চলেছেন। ঈদ এলেই তার নাটক দেখার জন্য দর্শকরা উদগ্রীব হয়ে থাকেন। এবারও ঈদের নাটকে ভালোবাসার গল্পে অভিনয় করলেন তানজিন তিশা।

তানজিন তিশাকে নিয়ে নতুন করে কিছু বলার নেই। অভিনয় দক্ষতা দিয়ে ইতিমধ্যে দর্শকদের হৃদয় জয় করে নিয়েছেন তিনি। তার অভিনিত নাটকগুলো বেশির ভাগই রোমান্টিক ঘরনার হয়ে থাকে। এবার ভালোবাসার গল্প নিয়ে নির্মিত আরও একটি নাটকে অভিনয় করলেন তানজিন তিশা। তবে পূর্বের রোমান্টিক গল্পের নাটকগুলো হতে এবারের নাটকটি কিছুটা ভিন্ন ধারার নাটক।

Related Post

ঈদের জন্য নির্মিত তানজিন তিশার এই নাটকের নাম ‘শুনতে কী পাও’। নাটকটির চিত্রনাট্য ও পরিচালনা করেছেন জাকারিয়া সৌখিন। নাটকটিতে তিশার বিপরীতে দেখা যাবে অপূর্বকে।

ভালোবাসার গল্প নিয়ে নির্মিত নতুন এই নাটকটি সম্পর্কে তানজিন তিশা বলেন, ‘নানাভাবে দু’জন মানুষের হৃদয়ের সম্পর্ক গড়ে ওঠে। কখনও কখনও তা হয়ে ওঠে পারিবারিক সংঘাতের কারণ, কখনও ভুল বোঝাবুঝি নিয়ে মনের টানাপড়েন ঘটে। আবার কখনওবা ত্যাগের মধ্য দিয়েও ভালোবাসার প্রকাশ পায়। সেজন্য ভালোবাসার গল্প নানাভাবে দর্শকের সামনে ধরা দেয়। ‘শুনতে কী পাও’ নাটকের গল্প আমার আগের নাটগুলোর থেকে একেবারেই আলাদা। অন্তত নাটক দেখার পর দর্শকরাও তা স্বীকার করবেন।’

নির্মাতা জানিয়েছেন, কাব্য ও রায়া নামের শিক্ষক এবং ছাত্রীর ভালোবাসা নিয়ে এই নাটকের গল্পটি উঠে এসেছে। তাদের মধ্যে আগে থেকেই পরিচয় ছিল। তারপর একসময় কাব্য’র একটি শিক্ষাপ্রতিষ্ঠানে চাকরি হয়। ঘটনাক্রমে সেই শিক্ষাপ্রতিষ্ঠানের ছাত্রী হলো রায়া। তবে কাব্য শিক্ষকতার জায়গা হতে রায়াকে তার ভালোবাসার কথা বলতে পারে না। তাই একসময় বাধ্য হয়ে কাব্য চাকরি ছেড়ে দিয়ে রায়াকে তার ভালোবাসার কথা জানিয়ে দেয়। এমনই এক গল্প নিয়ে নির্মিত হয়েছে এই নাটকটি।

উল্লেখ্য যে, নির্মাতা সূত্রে জানানো হয়েছে আগামী কোরবানীর ঈদে একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচারিত হবে ‘শুনতে কী পাও’ নাটকটি।

This post was last modified on জুলাই ১৪, ২০১৯ 12:38 অপরাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

সবাইকে সাথে নিয়ে দেশের ঝান্ডা-বেসিসের পতাকা পুরো বিশ্বে বয়ে বেড়াতে চাই- এম আসিফ রহমান

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ নতুন প্রজন্মের কাছে ভিষণ জনপ্রিয় মুখ এম আসিফ রহমান। ওয়ার্ডপ্রেস…

% দিন আগে

ইত্যাদির গানে দুনিয়া মাত করলেন অভিনেত্রী ফারিণ

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এবারের রোজার ঈদে ইত্যাদির বিশেষ পর্বে গায়িকা হিসেবে অভিষেক ঘটে…

% দিন আগে

ফিলিস্তিনের অবৈধ দখল ছাড়তে হবে: আয়াতুল্লাহ আলী খামেনি

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ইরানের সর্বোচ্চ নেতা আয়াতুল্লাহ আলী খামেনি বলেছেন যে, ইসরাইলকে ফিলিস্তিনের…

% দিন আগে

ছবিতে রয়েছে একটি ব্রাশ: খুঁজে বের করতে পারবেন?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মূলত এই ছবিটি একটি হাতে আঁকা কার্টুন। তবে গল্পটি বহুপুরনো…

% দিন আগে

নদীমাতৃক বাংলাদেশের অসাধারণ দৃশ্য

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুভ সকাল। বৃহস্পতিবার, ২ মে ২০২৪ খৃস্টাব্দ, ১৯ বৈশাখ ১৪৩১…

% দিন আগে

কোন কাজ নিয়মিত করলে লিভারের রোগে আক্রান্ত হতে পারেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ জীবন-যাপনে কিছু নিয়ম করে চলা উচিত। কারণ নিয়ম করে না…

% দিন আগে