The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

জানাযার মুহূর্তে লাশ উঠে বসা দেখে ইমামের মৃত্যু!

আশ্চর্যজনক এমন একটি ঘটনায় হতবাক নেট দুনিয়া!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সত্যিই এক আশ্চর্যজনক ঘটনা বটে। যদিও আমরা মাঝে-মধ্যেই এমন খবর অর্থাৎ লাশ বেঁচে ওঠার খবর দেখি। তবে এবার ব্যতিক্রম ঘটনা হলো জানাযার মুহূর্তে লাশ উঠে বসা দেখে ইমামের মৃত্যু ঘটেছে!

জানাযার মুহূর্তে লাশ উঠে বসা দেখে ইমামের মৃত্যু! 1

জানাযার জন্য লাশ নিয়ে আসা হয়েছে। সব কিছুই ঠিকঠাকও রয়েছে কিন্তু বিপত্তি ঘটলো হঠাৎ করেই। যখন লাশ উঠে বসলো! দাফনের আগ মুহূর্তে মৃত ব্যক্তির বেঁচে ওঠার ঘটনা ঘটতে দেখা গেছে বিশ্বের বিভিন্ন স্থানে আগেও। তবে সৌদি আরবের এই ঘটনাটি আসলে চমকে দেওয়ার মতো ঘটনা। জানাযা নামাজ করার সময়ে নড়েচড়ে উঠে বসলো মৃতদেহ। আর এমন দৃশ্য দেখেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন মৃতব্যক্তিকে দাফনের জন্য আসা ইমাম সাহেব!​

সৌদি আরবের ‘লাইফ ইন’ নামে একটি ওয়েবসাইটের তথ্য মতে, হাসাপাতালে চিকিৎসার সময় মৃত বলে ঘোষণা করা হয় জনৈক ব্যক্তিকে। তবে সে সময় হয়তো তার মৃত্যুই হয়নি। হয়তো তার শ্বাস-প্রশ্বাস ধীর গতিতে হচ্ছিল বলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। ওই ব্যক্তি এতোটাই ধীর গতিতে শ্বাস নিচ্ছিলেন যে, চিকিৎসক শুধু মৃত বলেই ঘোষণা করেননি, ডেথ সার্টিফিকেটও দিয়ে দিয়েছেন।

তারপর স্বাভাবিকভাবেই ওই মৃত ব্যক্তিকে দাফনের আয়োজন শেষ করা হয়। ইমাম এসে জানাযা করার প্রস্তুতি নিলেন। তখনই ঘটলো বিপত্তিটা। জানাযা করার সময়ই নড়েচড়ে উঠে বসলো মৃতদেহ!

এই দৃশ্য দেখেই হৃদরোগে আক্রান্ত হলেন উপস্থিত ওই ইমাম সাহেব। তাকে হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই মৃত্যু ঘটলো।

তথ্যসূত্র: https://lifeinsaudiarabia.ne

Loading...