Categories: বিনোদন

এবার রানু মন্ডলকে নিয়ে সিনেমা নির্মাণের পরিকল্পনা!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ভাগ্য কখন বদলে যায় তা বলা মুশকিল। বছরের পর বছর ধরে রাস্তায় রাস্তায় ভিক্ষা করে পাগলীর মতো গান করে যিনি সময় কাটিয়েছেন আজ তিনি এক বিশাল সেলিব্রেটি। এবার সেই রানু মন্ডলকে নিয়ে সিনেমা নির্মাণের পরিকল্পনা করা হয়েছে!

স্টেশনের ভিক্ষুক হতে রাতারাতি তারকা বনে যাওয়া রানু মণ্ডলকে নিয়ে আলোচনার যেনো শেষ নেই। এবার তাকে নিয়ে সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছেন ভারতের এক নির্মাতা। রানা ঘাটের বাসিন্দা রানুর জীবনযুদ্ধ উঠে আসবে ওই সিনেমায়। জানা গেছে, এই সিনেমাটি নির্মাণ করবেন হৃষীকেশ মণ্ডল। তবে এই সিনেমা নির্মাণের পরিকল্পনা করেন ক্যাকটাসের গায়ক সিদ্ধার্থ রায় সিধু। ছবির সঙ্গীত পরিচালক হিসেবে থাকছেন তিনি।

হৃষীকেশ মণ্ডল গণমাধ্যমকে জানিয়েছেন, এই সিনেমায় একাধিক গান গাইবেন রানু মণ্ডল। সিনেমাটি নিয়ে নানা পরিকল্পনাও করছেন এই নির্মাতা। রানুকে মানুষের সঙ্গে পরিচয় করিয়ে দেওয়ার পেছনে একটি বড় ভূমিকা পালন করেছেন অতীন্দ্র চক্রবর্তী। এই সিনেমার বিষয় নিয়ে তার সঙ্গে আলাপ করেছে সিদ্ধার্থ রায় সিধু এবং ছবির নির্মাতা। জানা গেছে যে, সবকিছু ঠিক-ঠাক থাকলে সেপ্টেম্বর মাসেই শুরু হয়ে যাবে এই সিনেমার শুটিং। বর্তমানে রানু প্রচুর কাজের অফার পেয়েছেন। সংগীত পরিচালকদের মধ্যে এক কথায় প্রতিযোগিতা দেখা যাচ্ছে রানুকে দিয়ে গান গাওয়ানোর জন্য।

Related Post

উল্লেখ্য, সম্প্রতি রানাঘাট স্টেশনে বসে মঙ্গেশকরের ‘এক প্যায়ার কা নাগমা হ্যায়’ গানটি গেয়ে ভাইরালের মাধ্যমে রানুর জীবনের মোড় ঘুরে যায়। রাতারাতি জনপ্রিয় হয়ে যান রানু মণ্ডল। তারপর কোলকাতায় দুর্গাপূজার একটি থিম সং করার সুযোগও আসে রানুর। পরে হিমেশের সুর দেওয়া ‘তেরি মেরি’ গানটি করেন রানু। যার কয়েকটি লাইনও এখন ভাইরাল- মানুষের মোবাইলে মোবাইলে ঘুরছে রানুর ওই ‘তেরি মেরি’ গান। তবে চমকের শেষ এখানেই নয়, হিমেশ রেশমিয়ার পর রানুকে এবার ‘দাবাং ৩’ এর জন্য প্রস্তাব দিয়েছেন সালমান খান। শীঘ্রই এই গানটির রেকর্ডিংয়ে দেখা যাবে বলে ধারণা করা হচ্ছে।

এদিকে রানুকে নিয়ে সংবাদ মাধ্যমগুলোও এখন মুখরোচক খবর প্রকাশ করে চলেছে। রানুর সাক্ষাৎকারও প্রকাশ পেয়েছে কিছু অনলাইন মাধ্যমগুলোতে। রাতারাতি জীবনের মোড় ঘুরে যাওয়ার ঘটনা আগে অনেক দেখা গেলেও রানুর ক্ষেত্রে ঘটেছে একেবারে ব্যতিক্রমভাবে। সত্যিই রানু এখন বড় সেলিব্রেটি। যার প্রভাব শুধু ভারত নয়, বাংলাদেশ সহ সারা বিশ্বের মানুষের কাছে পৌঁছে গেছে।

This post was last modified on সেপ্টেম্বর ১, ২০১৯ 10:45 পূর্বাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

ওয়ারেন্ট ঠেকাতে মরিয়া মার্কিন যুক্তরাষ্ট্র: গ্রেফতার আতঙ্কে নেতানিয়াহু!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ফিলিস্তিনের গাজা উপত্যকায় গণহত্যা ও আন্তর্জাতিক আইন লঙ্ঘনের অভিযোগে ইসরায়েলের…

% দিন আগে

ছবিতে লুকিয়ে রয়েছে একটি কাঁচি: কেবলমাত্র বুদ্ধিমানেরাই ৩০ সেকেন্ডে খুঁজে বের করতে পারবেন!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ছবিতে লুকিয়ে রয়েছে একটি কাঁচি। তবে এই কাঁচির প্রতিকৃতিটি এই…

% দিন আগে

মাছ ধরার এক অসাধারণ দৃশ্য

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুভ সকাল। সোমবার, ২৯ এপ্রিল ২০২৪ খৃস্টাব্দ, ১৬ বৈশাখ ১৪৩১…

% দিন আগে

ডায়াবেটিস রোগিরা ‘ইনস্ট্যান্ট নুডলস’ খেলে কি রক্তে শর্করার মাত্রা বেড়ে যেতে পারে?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ‘ইনস্ট্যান্ট নুডলস’ স্বাদে মিষ্টি না হলেও এই ধরনের খাবারে শর্করার…

% দিন আগে

বাংলাদেশ, নেপাল ও ভুটানের কান্ট্রি ম্যানেজার হিসেবে সাব্বির আহমেদকে নিয়োগ দিলো ভিসা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ পেমেন্ট প্রযুক্তিতে বিশ্বের নেতৃস্থানীয় প্রতিষ্ঠান ভিসার বাংলাদেশ, নেপাল এবং ভুটানের…

% দিন আগে

বাংলাদেশে প্রথমবারের মতো ইন্টারন্যাশনাল ডিজ্যাবিলিটি আর্ট ফেস্টিভ্যাল

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অন্তর্ভূক্তিমূলক থিয়েটার ক্ষেত্রে প্রতিবন্ধী শিল্পীদের নিয়ে ব্রিটিশ কাউন্সিলের দীর্ঘমেয়াদী প্রচেষ্টার…

% দিন আগে