The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

চুরি করতে এসে নিজের সন্তানকেই ফেলে গেলেন এক নারী!

এক শ্রেণীর মানুষ এই পেশাটিকেই সহজ পেশা হিসেবে বেছে নিয়েছেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ চুরি পেশাটি সেই আদি কাল থেকেই হয়ে আসছে। এক শ্রেণীর মানুষ এই পেশাটিকেই সহজ পেশা হিসেবে বেছে নিয়েছেন। কিন্তু এই পেশা সমাজের কাছে সবচেয়ে লজ্জাজনক একটি পেশা।

চুরি করতে এসে নিজের সন্তানকেই ফেলে গেলেন এক নারী! 1

চুরি পেশাটি সেই আদি কাল থেকেই হয়ে আসছে। এক শ্রেণীর মানুষ এই পেশাটিকেই সহজ পেশা হিসেবে বেছে নিয়েছেন। কিন্তু এই পেশা সমাজের কাছে সবচেয়ে লজ্জাজনক একটি পেশা। এই চুরির ঘটনায় রয়েছে আজ পাঠকদের জন্য। তবে একটু ব্যতিক্রমি চুরির ঘটনা আপনাদের সামনে তুলে ধরা হবে। চুরি করতে এসেছিলেন এক নারী সন্তানকে নিয়ে। কিন্তু নিজের সন্তানকেই ফেলে গেলেন ওই নারী!

সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, মার্কিন যুক্তরাষ্ট্রের এক নারী দোকানে চুরি করতে এসে তার সন্তানকেই ফেলে রেখে চলে গেছেন। সম্প্রতি দেশটির নিউজার্সির মিডলটাউনের এক ‘বাম্বি বেবি’ (বাচ্চাদের ব্যবহারের জিনিসপত্র বিক্রি করার দোকান) দোকানে এই ঘটনাটি ঘটে।

দোকানে ওই নারীসহ আরও দু’জন চুরি করতে ঢুকেছিলো। তবে তাদের মধ্যে একজন ভুল করে তার শিশু সন্তানকে ফেলে রেখে চলে যান। পুরো ঘটনায় ধরা পড়েছে দোকানের সিসি টিভির ক্যামেরায়।

ওই সিসি ক্যামেরার ফুটেজে দেখা যায় যে, ওই নারী স্ট্রলার ভাজ করে তা নিয়ে দ্রুত বের হয়ে যান। তবে এই সময় তার শিশু সন্তান সেখানেই রয়ে যায়। দোকান থেকে বের হয়ে যাওয়ার প্রায় ৬ মিনিট পর এক নারী ফিরে আসেন ওই শিশুর জন্য।’

ফক্স নিউজে বলা হয়, এই বিষয়ে দোকান মালিক ইনেলিও অর্টেজ বলেছেন, সত্যিই আমার খুবই খারাপ লেগেছে যে, কেও নিজের সন্তানের চেয়ে চুরি করাকে খুব বেশি গুরুত্ব দিয়েছেন।

উল্লেখ্য যে, সাম্প্রতিক সময় সিসি টিভির ফুটেজে এমন কিছু চুরির ঘটনা সকলকে হতবাক করে দেয়। সিসি টিভি থাকে সেটি জানার পরও কিভাবে এমন কাজ করতে পারেন সেটিই ভাববার বিষয়। অবশ্য তারা ভাবে সিসি টিভি ফুটেজটি তো পরে দেখবে দোকান কর্তৃপক্ষ। এই সময় তারা কেটে পড়তে পারবেন। তবে সিসি টিভির ফুটেজের ছবি নিয়ে তাদের ধরে ফেলা সম্ভব হবে সেটি হয়তো তারা বেমালুম ভুলে যান! যে কারণে তারা এক সময় পুলিশের হাতে ধরাও পড়ে যান। আর তারা ধরাও পড়েন ওই সিসি টিভির ফুটেজের কারণেই।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...