Categories: বিনোদন

বিয়ের পর আবার অভিনয়ে ফিরছেন তমা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঢালিউডের একজন সফল অভিনেত্রী তমা মির্জা। ছোট-বড় দুই পর্দাতেই তার উপস্থিতি রয়েছে। জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই তারকা বেশ কিছুদিন হলো বিয়ে করেছেন। বিয়ের জন্য মিডিয়া থেকে দূরে ছিলেন। তিনি আবার অভিনয়ে ফিরছেন।

ঢালিউডের একজন সফল অভিনেত্রী তমা মির্জা। ছোট-বড় দুই পর্দাতেই তার উপস্থিতি রয়েছে। জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই তারকা বেশ কিছুদিন হলো বিয়ে করেছেন। বিয়ের জন্য মিডিয়া থেকে দূরে ছিলেন। তিনি আবার অভিনয়ে ফিরছেন।

বিয়ের কারণে অভিনয় থেকে বেশকিছু দিন দূরে থাকার পর তমা মির্জা নতুন একটি সিনেমাতে চুক্তিবদ্ধও হয়েছেন। আবার তার ভক্তরা তাকে দেখতে পাবেন সিনেমার পর্দায়।

Related Post

সিনেমাতে অভিনয় সম্পর্কে তমা বলেছেন, ‘আমার হাতে থাকা সিনেমাগুলোতে আমি কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছি। এগুলো মুক্তি পেলে দর্শকরা আমাকে নতুনভাবে দেখতে পাবেন। তাছাড়া ঈদের পর নতুন একটি সিনেমাতে চুক্তিবদ্ধ হয়েছি। আগামী মাস থেকে ওই ছবির শুটিং শুরু হবে। এ বছর আরও কয়েকটি সিনেমাতে যুক্ত হওয়ার কথা রয়েছে। আমার স্বামী বা শ্বশুরবাড়ির পক্ষের লোকেরা মিডিয়ায় কাজ করার বিষয়টিকে সব সময় উৎসাহ দিচ্ছেন। সব মিলিয়ে বর্তমানে বেশ ভালো সময় কাটাচ্ছি।’

তবে প্রযোজনা সংস্থার সিদ্ধান্ত অনুযায়ী শুটিং শুরু করার পূর্বে সিনেমাটি সম্পর্কে বিস্তারিত কিছুই বলতে চাননি এই অভিনেত্রী।

এদিকে বর্তমানে তমার হাতে রয়েছে ৩টি সিনেমা। ওই ছবিগুলোর কাজ অনেক দূর এগিয়েছে। তারমধ্যে আরিফুজ্জামান আরিফের পরিচালনায় ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ ও সাদাত হোসাইনের ‘গহীনের গান’ সিনেমা দুটির শুটিং শেষ হয়েছে। তবে শাহরিয়ার নাজিম জয়ের পরিচালনায় ‘পাপ কাহিনী’ সিনেমার শুটিং এখন পর্যন্ত শেষ হয়নি।

অপরদিকে দেশ টিভিতে তমা মির্জার উপস্থাপনায় ‘প্রিয়তমার প্রিয়মুখ’ নামে একটি সেলিব্রেটি শো প্রচারিত হচ্ছে। শীঘ্রই আরেকটি টিভি অনুষ্ঠান উপস্থাপনায় যুক্ত হতে চলেছেন এই অভিনেত্রী।

উল্লেখ্য যে, গত ৯ মার্চ হিশাম চিশতী নামে এক ব্যবসায়ীর সঙ্গে বাগদান হয় তমা মির্জার। ওই সময় বিষয়টা তেমনভাবে কাওকে না বললেও পরবর্তীতে বিষয়টি আর গোপন থাকে না।

২০১৫ সালে ‘নদীজন’ সিনেমায় শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন তমা মির্জা। ২০০৯ সালে শাহীন-সুমন পরিচালিত ‘মনে বড় কষ্ট’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটে এই নায়িকার।

This post was last modified on সেপ্টেম্বর ৪, ২০১৯ 3:37 অপরাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

গ্রাম-বাংলার একটি প্রাকৃতিক দৃশ্য

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুভ সকাল। মঙ্গলবার, ২১ মে ২০২৪ খৃস্টাব্দ, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১…

% দিন আগে

ইব্রাহিম রাইসির মৃত্যু: দুর্ঘটনা নাকি নাশকতা?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ইতিমধ্যেই হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে নিহত প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি ও তার…

% দিন আগে

জাতীয় বক্সিং চ্যাম্পিয়ন সুরা কৃষ্ণ চাকমা ইউসিবিতে যোগদান করলেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এক দশকেরও বেশি সময়ে বর্ণাঢ্য কর্মজীবনে সুরা কৃষ্ণ চাকমা যেমন…

% দিন আগে

আইফার্মার ও ইউসিবি’র প্রকল্প: অগ্রিম ঋণ পরিশোধ করলেন ভুট্টা এবং মরিচ চাষিরা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ভুট্টা এবং মরিচ চাষিদের জন্য ব্যাংক অর্থায়ন ও ঋণ পরিশোধের…

% দিন আগে

‘সংবাদ’ নিয়ে বড়পর্দায় ফিরছেন ‘এই তো প্রেম’ নির্মাতা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সুপারস্টার শাকিব খান এবং বিন্দুকে নিয়ে ‘এই তো প্রেম’ নির্মাণ…

% দিন আগে

সুনামগঞ্জের ২৮৫ কৃষি উদ্যোক্তা পেলেন দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ১৯ মে সুনামগঞ্জ সদরের প্রিয়াঙ্গন কমিউনিটি সেন্টারে জেলার ১২টি উপজেলার…

% দিন আগে