বাইকের দামে বিক্রি হচ্ছে প্রাইভেট কার!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এমন কথা শুনে যে কেও আশ্চর্য হতে পারেন। আর সেটি হলো বাইকের দামে বিক্রি হচ্ছে প্রাইভেট কার! তবে এই এখনও আমাদের দেশের আসে নাই। এটি ভারতীয় বাজারে বিক্রি হচ্ছে বলে জানা গেছে।

এমন কথা শুনে যে কেও আশ্চর্য হতে পারেন। আর সেটি হলো বাইকের দামে বিক্রি হচ্ছে প্রাইভেট কার! তবে এই এখনও আমাদের দেশের আসে নাই। এটি ভারতীয় বাজারে বিক্রি হচ্ছে বলে জানা গেছে।

সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, নতুন এই গাড়িটি বিক্রি হচ্ছে মাত্র ৩ লাখ ৪০ হাজার টাকায়! খবরটি অনেকটা অবিশ্বাস্য মনে হলেও এটি সত্য। এই গািড়িটি বিক্রি হচ্ছে ভারতের বাজারে। জানা গেছে, নতুন কয়েকটি গাড়ি বিক্রি শুরু করেছে ফ্রান্সভিত্তিক বহুজাতিক গাড়ি নির্মাতা প্রতিষ্ঠান রেনল্ট।

Related Post

সংবাদ মাধ্যমের এক খবরে আরও জানা যায় যে, রেনল্টের নতুন কয়েকটি গাড়ির মধ্যে একটি গাড়ি মাত্র ২ দশমিক ৮৩ লাখ রুপিতেই (বাংলাদেশী টাকায় মাত্র ৩ লাখ ৪০ হাজার) বিক্রি হচ্ছে। ভারতের বাজারে ভালো ব্রান্ডের বেশ কিছু মোটরসাইকেল রয়েছে যার মূল্য এই গাড়িটির থেকেও বেশি। গত ১ অক্টোবর হতে ভারতের বাজারে বিক্রি শুরু হয়েছে রেনল্ট এর এই কুইড গাড়িটি।

সংবাদ মাধ্যমের এক খবরে জানা যায় যে, এই গাড়িটিতে যোগ হয়েছে সম্পূর্ণ নতুন গ্রিল। সেইসঙ্গে থাকছে নতুন ডে টাইম রানিং ল্যাম্প। এতে রয়েছে নতুন ডিজাইনের হেডল্যাম্প। ক্লাইম্বার ভেরিয়েন্টে আরও থাকছে ১৪ ইঞ্চি মাল্টি স্পোক হুইল।

নতুন এই রেনল্ড কুইডে ১৮৪ মিলিমিটার গ্রাউন্ড ক্লিয়ারেন্স রয়েছে। যা পূর্বের থেকে ৪ মিলিমিটার বেশি। এই গাড়ির পিছনে থাকছে নতুন এলইডি টেল লাইট।

সংবাদ মাধ্যমের এক খবরে জানা যায় যে, নতুন এই গাড়িটির ভিতরে থাকছে ডুয়াল টোন ড্যাশবোর্ড। স্টিয়ারিং হুইলে থাকছে লেদার কভার। আর ভিতরে রয়েছে একটি 8 ইঞ্চি ইনফোটেনমেন্ট ডিসপ্লে। ডিসপ্লেতে অ্যান্ড্রয়েড অটো ও অ্যাপল কারপ্লে সাপোর্ট করবে।

সংবাদ মাধ্যমের এক খবরে আরও জানা যায় যে,এতে ফাস্ট চার্জিং এর জন্য কেবিনে থাকছে ২.৪ এ ইউএসবি এবং ১২ ভোল্ট আউটলেটও রয়েছে। গাড়িটিতে আরও রয়েছে ২৭৯ লিটার বুট স্পেস। যা ৬২০ লিটার পর্যন্ত বাড়িয়ে নেওয়া সম্ভব। সূত্র: এনডিটিভি।

This post was last modified on অক্টোবর ১২, ২০১৯ 12:16 অপরাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

রজঃনিবৃত্তির সময় আসার পূর্ব থেকেই মেয়েদের প্রস্তুত থাকতে হবে যেভাবে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ যুগ যুগ ধরে সব মহিলার ক্ষেত্রেই তো একই রকম ঘটনা…

% দিন আগে

এনার্জিপ্যাক কর্মীদের নিরাপত্তা ও সুস্বাস্থ্যে অগ্রাধিকার: ‘বিশ্ব কর্মক্ষেত্রে নিরাপত্তা ও স্বাস্থ্য দিবস ২০২৪’ পালন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আন্তর্জাতিক শ্রমিক দিবসের এবারের স্লোগান ‘পরিবর্তনশীল জলবায়ুতে নিরাপদ ও স্বাস্থ্যকর…

% দিন আগে

বেসিস নির্বাচন ২০২৪: ‘ওয়ান টিম’কে সমর্থনের আহ্বান

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বেসিস নির্বাচনের শেষপ্রান্তে এসে এবারের বেসিস নির্বাচনে ওয়ান টিম তাদেরকে…

% দিন আগে

‘স্টারডম’ নিয়ে ব্যস্ত শাহরুখপুত্র

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান ‘স্টারডম’ নামে ওয়েব…

% দিন আগে

যুদ্ধ বন্ধ না হওয়া পর্যন্ত কোনো চুক্তিতেই যাবে না হামাস

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ফিলিস্তিনের গাজা উপত্যকায় দখলদার ইসরায়েলের গণহত্যা এবং আগ্রাসন পুরোপুরি বন্ধ…

% দিন আগে

চার তলা থেকে পড়ে দোতলার কার্নিশে আটকে বেঁচে গেলো এক শিশু! [ভিডিও]

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ‌‌"রাখে আল্লাহ মারে কে' কথাটি আবারও প্রমাণ হলো। ঘটনাটি ঘটেছে…

% দিন আগে