The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

বাইকের দামে বিক্রি হচ্ছে প্রাইভেট কার!

নতুন এই গাড়িটি বিক্রি হচ্ছে মাত্র ৩ লাখ ৪০ হাজার টাকা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এমন কথা শুনে যে কেও আশ্চর্য হতে পারেন। আর সেটি হলো বাইকের দামে বিক্রি হচ্ছে প্রাইভেট কার! তবে এই এখনও আমাদের দেশের আসে নাই। এটি ভারতীয় বাজারে বিক্রি হচ্ছে বলে জানা গেছে।

বাইকের দামে বিক্রি হচ্ছে প্রাইভেট কার! 1

এমন কথা শুনে যে কেও আশ্চর্য হতে পারেন। আর সেটি হলো বাইকের দামে বিক্রি হচ্ছে প্রাইভেট কার! তবে এই এখনও আমাদের দেশের আসে নাই। এটি ভারতীয় বাজারে বিক্রি হচ্ছে বলে জানা গেছে।

সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, নতুন এই গাড়িটি বিক্রি হচ্ছে মাত্র ৩ লাখ ৪০ হাজার টাকায়! খবরটি অনেকটা অবিশ্বাস্য মনে হলেও এটি সত্য। এই গািড়িটি বিক্রি হচ্ছে ভারতের বাজারে। জানা গেছে, নতুন কয়েকটি গাড়ি বিক্রি শুরু করেছে ফ্রান্সভিত্তিক বহুজাতিক গাড়ি নির্মাতা প্রতিষ্ঠান রেনল্ট।

সংবাদ মাধ্যমের এক খবরে আরও জানা যায় যে, রেনল্টের নতুন কয়েকটি গাড়ির মধ্যে একটি গাড়ি মাত্র ২ দশমিক ৮৩ লাখ রুপিতেই (বাংলাদেশী টাকায় মাত্র ৩ লাখ ৪০ হাজার) বিক্রি হচ্ছে। ভারতের বাজারে ভালো ব্রান্ডের বেশ কিছু মোটরসাইকেল রয়েছে যার মূল্য এই গাড়িটির থেকেও বেশি। গত ১ অক্টোবর হতে ভারতের বাজারে বিক্রি শুরু হয়েছে রেনল্ট এর এই কুইড গাড়িটি।

সংবাদ মাধ্যমের এক খবরে জানা যায় যে, এই গাড়িটিতে যোগ হয়েছে সম্পূর্ণ নতুন গ্রিল। সেইসঙ্গে থাকছে নতুন ডে টাইম রানিং ল্যাম্প। এতে রয়েছে নতুন ডিজাইনের হেডল্যাম্প। ক্লাইম্বার ভেরিয়েন্টে আরও থাকছে ১৪ ইঞ্চি মাল্টি স্পোক হুইল।

নতুন এই রেনল্ড কুইডে ১৮৪ মিলিমিটার গ্রাউন্ড ক্লিয়ারেন্স রয়েছে। যা পূর্বের থেকে ৪ মিলিমিটার বেশি। এই গাড়ির পিছনে থাকছে নতুন এলইডি টেল লাইট।

সংবাদ মাধ্যমের এক খবরে জানা যায় যে, নতুন এই গাড়িটির ভিতরে থাকছে ডুয়াল টোন ড্যাশবোর্ড। স্টিয়ারিং হুইলে থাকছে লেদার কভার। আর ভিতরে রয়েছে একটি 8 ইঞ্চি ইনফোটেনমেন্ট ডিসপ্লে। ডিসপ্লেতে অ্যান্ড্রয়েড অটো ও অ্যাপল কারপ্লে সাপোর্ট করবে।

সংবাদ মাধ্যমের এক খবরে আরও জানা যায় যে,এতে ফাস্ট চার্জিং এর জন্য কেবিনে থাকছে ২.৪ এ ইউএসবি এবং ১২ ভোল্ট আউটলেটও রয়েছে। গাড়িটিতে আরও রয়েছে ২৭৯ লিটার বুট স্পেস। যা ৬২০ লিটার পর্যন্ত বাড়িয়ে নেওয়া সম্ভব। সূত্র: এনডিটিভি।

Loading...