তিনতলা হতে পড়ে গিয়েও বেঁচে গেলো এক শিশু! [ভিডিও]

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মাঝে- মধ্যেই কিছু ঘটনা আমাদের বিস্মিত করে। কথায় বলা হয়, ‌‘রাখে আল্লাহ্, মারে কে’ ঠিক এমনই একটি ঘটনার খবর পাওয়া গেছে। তিনতলা হতে পড়ে গিয়েও বেঁচে গেলো এক শিশু! এমন একটি ভিডিও বর্তমানে ভাইরাল।

মাঝে- মধ্যেই কিছু ঘটনা আমাদের বিস্মিত করে। কথায় বলা হয়, ‌‘রাখে আল্লাহ্, মারে কে’ ঠিক এমনই একটি ঘটনার খবর পাওয়া গেছে। তিনতলা হতে পড়ে গিয়েও বেঁচে গেলো এক শিশু! এমন একটি ভিডিও বর্তমানে ভাইরাল।

আমরা জানি শিশুরা মহান আল্লাহর অশেষ রহমত পেয়ে থাকেন। আল্লাহ ফেরেস্তাদের মাধ্যমে তাদের রক্ষা করে থাকেন। তারই একটি প্রমাণ পাওয়া গেলো এবার ভারতে। তিনতলা হতে একটি শিশু নিচে পড়ে গিয়েও প্রাণে বেঁচে গেলো। শুধু বেঁচে থাকাই নয়, এমনকি তার তেমন কিছুই হয়নি।

Related Post

সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, ভারতের মধ্যপ্রদেশের টিকমনগরে গত শনিবার (১৯ অক্টোবর) একটি বাড়ির তিনতলা ভবন হতে নিচে পড়ে গিয়েও প্রাণে বেঁচে যায় এক শিশু!

এই ঘটনার পর সেখানকার একটি সিসিটিভি ফুটেজ ছড়িয়ে পড়েছে সোশাল মিডিয়ায়। ওই সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে যে, একটি বাড়ির সামনের গলিপথ দিয়ে একজন যুবক রিকশা নিয়ে হাঁটতে হাঁটতে আসছেন। আচমকা তার রিকশার সিটে উপর থেকে এসে পড়লো ছোট্ট একটি শিশু। কয়েক সেকেন্ড পর বাড়িটির ভিতর হতে ৩/৪ জনকে তাড়াহুড়ো করে বেরিয়ে আসতে দেখা যায়। তারপর তারা ওই শিশুটিকে তুলে কোলে করে বাড়ির ভিতরে নিয়ে চলে যায়।

এ সম্পর্কে শিশুটির বাবা আশিস জৈন সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, ‘পরিবারের বাকি সদস্যদের সঙ্গে তিনতলায় খেলছিল আমার ছেলে। সেই সময় সে আচমকা নিয়ন্ত্রণ হারিয়ে বারান্দার রেলিং টপকে পড়ে যায়। ভাগ্য ভালো রাস্তার উপর না পড়ে রিকশার সিটে সে পড়েছিল। তাই জোরে কোনো আঘাতও লাগেনি। হাসপাতালে প্রাথমিক চিকিৎসা করানোর পর এখন সে ভালোই আছে।’

উল্লেখ্য যে, বহুতল ভবন থেকে শিশুর পড়ে অক্ষত থাকার ঘটনা আগেও আমরা দেখেছি। শিশুদের প্রতি সৃষ্টিকর্তার বিশেষ রহমত থাকে। যে কারণে বেশির ভাগ সময় দেখা যায় অনেক বড় ধরনের ঘটনার পরও অক্ষত থাকেন শিশুরা। সে কারণে শিশুদের বলা হয় তারা নিষ্পাপ। তাদের মধ্যে কোনো পাপ নেই বলেই তাদের উপরে রহমত বর্ষণ হতে থাকে।

দেখুন ভিডিওটি

This post was last modified on অক্টোবর ২১, ২০১৯ 12:54 অপরাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

কুষ্টিয়ার ঐতিহাসিক ঝাউদিয়া শাহী মসজিদ

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুভ সকাল। শুক্রবার, ৩ মে ২০২৪ খৃস্টাব্দ, ২০ বৈশাখ ১৪৩১…

% দিন আগে

ইউরিক অ্যাসিডের মাত্রা কমাতে ওষুধের পাশাপাশি জীবন যাত্রায় কিছু বদল আনতে হবে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ রক্তে ইউরিক অ্যাসিড বেশি থাকলে খাওয়া-দাওয়ায় রাশ টানতে হবে। তবে…

% দিন আগে

প্রবৃদ্ধিশীল ফ্রিল্যান্সিং খাতে গুরুত্বারোপ: কুমিল্লায় ফ্রিল্যান্সার মিটআপ

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ফ্রিল্যান্সিং খাতের প্রবৃদ্ধির ওপর আলোকপাত করে সম্প্রতি ফ্রিল্যান্সার নিয়ে এক…

% দিন আগে

সবাইকে সাথে নিয়ে দেশের ঝান্ডা-বেসিসের পতাকা পুরো বিশ্বে বয়ে বেড়াতে চাই- এম আসিফ রহমান

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ নতুন প্রজন্মের কাছে ভিষণ জনপ্রিয় মুখ এম আসিফ রহমান। ওয়ার্ডপ্রেস…

% দিন আগে

ইত্যাদির গানে দুনিয়া মাত করলেন অভিনেত্রী ফারিণ

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এবারের রোজার ঈদে ইত্যাদির বিশেষ পর্বে গায়িকা হিসেবে অভিষেক ঘটে…

% দিন আগে

ফিলিস্তিনের অবৈধ দখল ছাড়তে হবে: আয়াতুল্লাহ আলী খামেনি

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ইরানের সর্বোচ্চ নেতা আয়াতুল্লাহ আলী খামেনি বলেছেন যে, ইসরাইলকে ফিলিস্তিনের…

% দিন আগে