The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

তিনতলা হতে পড়ে গিয়েও বেঁচে গেলো এক শিশু! [ভিডিও]

এই ঘটনার পর সেখানকার একটি সিসিটিভি ফুটেজ ছড়িয়ে পড়েছে সোশাল মিডিয়ায়

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মাঝে- মধ্যেই কিছু ঘটনা আমাদের বিস্মিত করে। কথায় বলা হয়, ‌‘রাখে আল্লাহ্, মারে কে’ ঠিক এমনই একটি ঘটনার খবর পাওয়া গেছে। তিনতলা হতে পড়ে গিয়েও বেঁচে গেলো এক শিশু! এমন একটি ভিডিও বর্তমানে ভাইরাল।

তিনতলা হতে পড়ে গিয়েও বেঁচে গেলো এক শিশু! [ভিডিও] 1

মাঝে- মধ্যেই কিছু ঘটনা আমাদের বিস্মিত করে। কথায় বলা হয়, ‌‘রাখে আল্লাহ্, মারে কে’ ঠিক এমনই একটি ঘটনার খবর পাওয়া গেছে। তিনতলা হতে পড়ে গিয়েও বেঁচে গেলো এক শিশু! এমন একটি ভিডিও বর্তমানে ভাইরাল।

আমরা জানি শিশুরা মহান আল্লাহর অশেষ রহমত পেয়ে থাকেন। আল্লাহ ফেরেস্তাদের মাধ্যমে তাদের রক্ষা করে থাকেন। তারই একটি প্রমাণ পাওয়া গেলো এবার ভারতে। তিনতলা হতে একটি শিশু নিচে পড়ে গিয়েও প্রাণে বেঁচে গেলো। শুধু বেঁচে থাকাই নয়, এমনকি তার তেমন কিছুই হয়নি।

সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, ভারতের মধ্যপ্রদেশের টিকমনগরে গত শনিবার (১৯ অক্টোবর) একটি বাড়ির তিনতলা ভবন হতে নিচে পড়ে গিয়েও প্রাণে বেঁচে যায় এক শিশু!

এই ঘটনার পর সেখানকার একটি সিসিটিভি ফুটেজ ছড়িয়ে পড়েছে সোশাল মিডিয়ায়। ওই সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে যে, একটি বাড়ির সামনের গলিপথ দিয়ে একজন যুবক রিকশা নিয়ে হাঁটতে হাঁটতে আসছেন। আচমকা তার রিকশার সিটে উপর থেকে এসে পড়লো ছোট্ট একটি শিশু। কয়েক সেকেন্ড পর বাড়িটির ভিতর হতে ৩/৪ জনকে তাড়াহুড়ো করে বেরিয়ে আসতে দেখা যায়। তারপর তারা ওই শিশুটিকে তুলে কোলে করে বাড়ির ভিতরে নিয়ে চলে যায়।

এ সম্পর্কে শিশুটির বাবা আশিস জৈন সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, ‘পরিবারের বাকি সদস্যদের সঙ্গে তিনতলায় খেলছিল আমার ছেলে। সেই সময় সে আচমকা নিয়ন্ত্রণ হারিয়ে বারান্দার রেলিং টপকে পড়ে যায়। ভাগ্য ভালো রাস্তার উপর না পড়ে রিকশার সিটে সে পড়েছিল। তাই জোরে কোনো আঘাতও লাগেনি। হাসপাতালে প্রাথমিক চিকিৎসা করানোর পর এখন সে ভালোই আছে।’

উল্লেখ্য যে, বহুতল ভবন থেকে শিশুর পড়ে অক্ষত থাকার ঘটনা আগেও আমরা দেখেছি। শিশুদের প্রতি সৃষ্টিকর্তার বিশেষ রহমত থাকে। যে কারণে বেশির ভাগ সময় দেখা যায় অনেক বড় ধরনের ঘটনার পরও অক্ষত থাকেন শিশুরা। সে কারণে শিশুদের বলা হয় তারা নিষ্পাপ। তাদের মধ্যে কোনো পাপ নেই বলেই তাদের উপরে রহমত বর্ষণ হতে থাকে।

দেখুন ভিডিওটি

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...