Categories: বিনোদন

অভিনেত্রী তাসনুভা তিশা নতুন বিজ্ঞাপনে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অভিনেত্রী তাসনুভা তিশা। তিনি একের পর এক নাটকে অভিনয় করে দর্শকদের মন জয় করেছেন। টিভির বিভিন্ন ধারাবাহিক নাটকে অভিনয় করে তিনি প্রশংসাও পেয়েছেন। যে কারণে তিনি বিভিন্ন নাটকে অভিনয়ের সুযোগ পাচ্ছেন। নির্মাতারাও তাকে দিয়ে নাটক করাতে আগ্রহী হচ্ছেন। তাকে নিয়ে নাটক করানোর জন্য এগিয়ে আসছেন। আর এভাবেই তাসনুভা তিশা টিভি নাটকে এক জন জনপ্রিয় অভিনেত্রীতে পরিণত হয়েছেন।

অভিনেত্রী তাসনুভা তিশা। তিনি একের পর এক নাটকে অভিনয় করে দর্শকদের মন জয় করেছেন। টিভির বিভিন্ন ধারাবাহিক নাটকে অভিনয় করে তিনি প্রশংসাও পেয়েছেন। যে কারণে তিনি বিভিন্ন নাটকে অভিনয়ের সুযোগ পাচ্ছেন। নির্মাতারাও তাকে দিয়ে নাটক করাতে আগ্রহী হচ্ছেন। তাকে নিয়ে নাটক করানোর জন্য এগিয়ে আসছেন। আর এভাবেই তাসনুভা তিশা টিভি নাটকে এক জন জনপ্রিয় অভিনেত্রীতে পরিণত হয়েছেন।

সংবাদ মাধ্যমের এক খবরে বলা হয়েছে, অভিনেত্রী তাসনুভা তিশা নাটকে অভিনয়ের সঙ্গে সঙ্গে তিনি বিজ্ঞাপনেও কাজ করেন নিয়মিতভাবে। এই ধারাবাহিকতায় নতুন একটি বিজ্ঞাপনের মডেল হলেন তাসনুভা তিশা। এবার তাকে দেখা যাবে একটি কফি ব্যান্ডের বিজ্ঞাপনে।

Related Post

সংবাদ মাধ্যমের এক খবরে জানা গেছে, ইতিমধ্যেই বিজ্ঞাপনটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। এই বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন ফাহাদ খান। তিশা ছাড়াও এই বিজ্ঞাপন চিত্রে অভিনয় করেছেন নৃত্যশিল্পী হূদি শেখ, সোহানা অলিভা ও র‌্যাম্প মডেল ইমরান খান।

এই বিজ্ঞাপনে মডেল হওয়ার বিষয়ে সংবাদ মাধ্যমকে তাসনুভা তিশা বলেছেন, ‘যে কোনো বিজ্ঞাপনচিত্রে অভিনয়ের পূর্বে আমি গল্প ও চরিত্রটি নিয়ে ভেবে থাকি। এই বিজ্ঞাপনটির ক্ষেত্রেও তাই করেছি আমি। পরিচালকের কাছ থেকে ভাবনাটি শোনার পরই এটিতে অভিনয়ে আমি রাজি হয়েছি। ভিন্নধর্মী একটি গল্প নিয়ে নির্মিত হয়েছে এই বিজ্ঞাপনটি। আশা করছি যে, সবারই বেশ ভালো লাগবে।’

বিজ্ঞাপনটি সম্পর্কে সংবাদ মাধ্যমকে নির্মাতা ফাহাদ খান বলেছেন যে, ‘প্রতিটি বিজ্ঞাপন নির্মাণের পূর্বে পণ্যটির গুণগত মান এবং সুনামের দিক বিবেচনা করেই কাজ করে থাকি। এবারের বিজ্ঞাপনটি দেশের কফিপ্রেমীদের কাছে ও দর্শকদের কাছেও উপভোগ্য হবে বলে আশা রাখছি।’

উল্লেখ্য, তাসনুভা তিশা একের পর এক টিভি নাটকে অভিনয় করে ব্যাপক প্রশংসা পেয়েছেন। তার ধারাবাহিক নাটকগুলো দর্শকরা বেশ ভালোভাবেই গ্রহণ করেছেন।

This post was last modified on অক্টোবর ২৪, ২০১৯ 4:40 অপরাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

গরম পড়তেই মাইগ্রেনের সমস্যা? অস্বস্তি থেকে রেহাই পেতে ভরসা রাখবেন যে দাওয়াইয়ে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এই গরমে রোদে বেরোলে মাইগ্রেনের সমস্যায় ভোগেন অনেকেই। এক বার…

% দিন আগে

ওপেনএআইয়ের মডেল মাত্র ১৫ সেকেন্ডেই ভয়েস ক্লোনিং করতে পারবে!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ নতুন এআই মডেল মাত্র ১৫ সেকেন্ডের অডিও থেকে ভয়েস ক্লোনিং…

% দিন আগে

এক ব্যতিক্রমি সিনেমা ‘লাপাতা লেডিস’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ পরিচালক কিরণ রাওয়ের আলোচিত সিনেমা ‘লাপাতা লেডিস’ অবশেষে মুক্তি পেলো…

% দিন আগে

এপ্রিল মাসে ভারতে রেকর্ড গরমে ৯ জনের মৃত্যু

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মার্চ মাস থেকেই গরমের আভাস দেওয়া হয়েছিলো ভারতে। তবে এপ্রিলের…

% দিন আগে

এবার গাজর দিয়ে তৈরি হলো বাঁশি!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আমরা এতোদিন দেখে আসছি বাঁশ দিয়ে বাঁশি বানানো হয়। আর…

% দিন আগে

কুষ্টিয়ার ঐতিহাসিক ঝাউদিয়া শাহী মসজিদ

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুভ সকাল। শুক্রবার, ৩ মে ২০২৪ খৃস্টাব্দ, ২০ বৈশাখ ১৪৩১…

% দিন আগে