The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

অভিনেত্রী তাসনুভা তিশা নতুন বিজ্ঞাপনে

অভিনেত্রী তাসনুভা তিশা নাটকে অভিনয়ের সঙ্গে সঙ্গে তিনি বিজ্ঞাপনেও কাজ করেন নিয়মিতভাবে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অভিনেত্রী তাসনুভা তিশা। তিনি একের পর এক নাটকে অভিনয় করে দর্শকদের মন জয় করেছেন। টিভির বিভিন্ন ধারাবাহিক নাটকে অভিনয় করে তিনি প্রশংসাও পেয়েছেন। যে কারণে তিনি বিভিন্ন নাটকে অভিনয়ের সুযোগ পাচ্ছেন। নির্মাতারাও তাকে দিয়ে নাটক করাতে আগ্রহী হচ্ছেন। তাকে নিয়ে নাটক করানোর জন্য এগিয়ে আসছেন। আর এভাবেই তাসনুভা তিশা টিভি নাটকে এক জন জনপ্রিয় অভিনেত্রীতে পরিণত হয়েছেন।

অভিনেত্রী তাসনুভা তিশা নতুন বিজ্ঞাপনে 1

অভিনেত্রী তাসনুভা তিশা। তিনি একের পর এক নাটকে অভিনয় করে দর্শকদের মন জয় করেছেন। টিভির বিভিন্ন ধারাবাহিক নাটকে অভিনয় করে তিনি প্রশংসাও পেয়েছেন। যে কারণে তিনি বিভিন্ন নাটকে অভিনয়ের সুযোগ পাচ্ছেন। নির্মাতারাও তাকে দিয়ে নাটক করাতে আগ্রহী হচ্ছেন। তাকে নিয়ে নাটক করানোর জন্য এগিয়ে আসছেন। আর এভাবেই তাসনুভা তিশা টিভি নাটকে এক জন জনপ্রিয় অভিনেত্রীতে পরিণত হয়েছেন।

সংবাদ মাধ্যমের এক খবরে বলা হয়েছে, অভিনেত্রী তাসনুভা তিশা নাটকে অভিনয়ের সঙ্গে সঙ্গে তিনি বিজ্ঞাপনেও কাজ করেন নিয়মিতভাবে। এই ধারাবাহিকতায় নতুন একটি বিজ্ঞাপনের মডেল হলেন তাসনুভা তিশা। এবার তাকে দেখা যাবে একটি কফি ব্যান্ডের বিজ্ঞাপনে।

সংবাদ মাধ্যমের এক খবরে জানা গেছে, ইতিমধ্যেই বিজ্ঞাপনটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। এই বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন ফাহাদ খান। তিশা ছাড়াও এই বিজ্ঞাপন চিত্রে অভিনয় করেছেন নৃত্যশিল্পী হূদি শেখ, সোহানা অলিভা ও র‌্যাম্প মডেল ইমরান খান।

এই বিজ্ঞাপনে মডেল হওয়ার বিষয়ে সংবাদ মাধ্যমকে তাসনুভা তিশা বলেছেন, ‘যে কোনো বিজ্ঞাপনচিত্রে অভিনয়ের পূর্বে আমি গল্প ও চরিত্রটি নিয়ে ভেবে থাকি। এই বিজ্ঞাপনটির ক্ষেত্রেও তাই করেছি আমি। পরিচালকের কাছ থেকে ভাবনাটি শোনার পরই এটিতে অভিনয়ে আমি রাজি হয়েছি। ভিন্নধর্মী একটি গল্প নিয়ে নির্মিত হয়েছে এই বিজ্ঞাপনটি। আশা করছি যে, সবারই বেশ ভালো লাগবে।’

অভিনেত্রী তাসনুভা তিশা নতুন বিজ্ঞাপনে 2

বিজ্ঞাপনটি সম্পর্কে সংবাদ মাধ্যমকে নির্মাতা ফাহাদ খান বলেছেন যে, ‘প্রতিটি বিজ্ঞাপন নির্মাণের পূর্বে পণ্যটির গুণগত মান এবং সুনামের দিক বিবেচনা করেই কাজ করে থাকি। এবারের বিজ্ঞাপনটি দেশের কফিপ্রেমীদের কাছে ও দর্শকদের কাছেও উপভোগ্য হবে বলে আশা রাখছি।’

উল্লেখ্য, তাসনুভা তিশা একের পর এক টিভি নাটকে অভিনয় করে ব্যাপক প্রশংসা পেয়েছেন। তার ধারাবাহিক নাটকগুলো দর্শকরা বেশ ভালোভাবেই গ্রহণ করেছেন।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...