ফুটওভার ব্রিজে আটকা পড়লো ‘বিমান’! [ভিডিও]

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বিমান ডানা মেলে আকাশে উড়বে, সেটিই স্বাভাবিক। আমরা সব সময় তাদের ওভাবেই দেখে অভ্যস্ত। তবে যদি কখনও দেখেন সেটি ফুটওভার ব্রিজের উপর দিয়ে যাচ্ছে তাহলে কেমন লাগবে? ঠিক এমনই একটি ঘটনা ঘটেছে! এমন একটি ঘটনা ঘটার পর সেটি ইউটিউবে আপলোড করার পর ভাইরাল হয়ে যায়। এতো বড় একটি বিমান রাস্তা দিয়ে কেনো নিয়ে যাওয়া হচ্ছিল? সেই বিষয়টি জানতে হলে পড়তে হবে বিস্তারিত খবরটি। তাহলে জানতে পারবেন সব কিছু।

বিমান ডানা মেলে আকাশে উড়বে, সেটিই স্বাভাবিক। আমরা সব সময় তাদের ওভাবেই দেখে অভ্যস্ত। তবে যদি কখনও দেখেন সেটি ফুটওভার ব্রিজের উপর দিয়ে যাচ্ছে তাহলে কেমন লাগবে? ঠিক এমনই একটি ঘটনা ঘটেছে! এমন একটি ঘটনা ঘটার পর সেটি ইউটিউবে আপলোড করার পর ভাইরাল হয়ে যায়। এতো বড় একটি বিমান রাস্তা দিয়ে কেনো নিয়ে যাওয়া হচ্ছিল? সেই বিষয়টি জানতে হলে পড়তে হবে বিস্তারিত খবরটি। তাহলে জানতে পারবেন সব কিছু।

সংবাদ মাধ্যমের এক খবরে জানা যায়, ডানাকাটা একটা বিমান ফুটওভার ব্রিজের নিচে আটকা পড়েছে! আপনি চীনের বাসিন্দা হলে হয়তো এই দৃশ্য নিজের চোখেই দেখার সুযোগ পেতেন! সম্প্রতি এমন একটি ঘটনা ঘটেছে চীনের হারবিন এলাকায়।

Related Post

সামাজিক যোগযোগমাধ্যমে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায় যে, একটি বিমানের মূল অংশটি (ডানা ছাড়া) ট্রেইলার ট্রাকে করে নিয়ে যাওয়া হচ্ছিল। তবে সড়কের মধ্যে সেটি একটি ফুটওভার ব্রিজের নিচে আটকে পড়ে। ট্রেইলার ট্রাকের চাকাগুলো একটু বেশি উঁচু হওয়াতেই এই ঝামেলাটি বাঁধে।

চীনের স্থানীয় সংবাদমাধ্যমে জানিয়েছে, শ্রমিকরা আটকা পড়া বিমানটি সরানোর অনেক চেষ্টা করলেও তাতে কোনো কাজ না হওয়ায় অভিনব বুদ্ধি বের করেন ওই ট্রাকের চালক। ট্রাকের চাকাগুলো পাংচার করে দেন ওই চালক। এতে ট্রাকসহ প্লেনের উচ্চতা কমে যাওয়ায় খুব সহজেই সেটি ব্রিজের নিচ থেকে সরানো সম্ভব হয়েছিলো। তারপর চাকাগুলো আবার ঠিক করে গন্তব্যের পথে রওয়ানা হয় বিমানবাহী ওই ট্রাকটি!

জানা যায়, এমন একটি ঘটনার ভিডিও দু’দিন পূর্বে ইউটিউবে এবং সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। এ পর্যন্ত ভিডিওটি ইউটিউবে দেখেছেন বহু মানুষ। অনেকেই এটি শেয়ারও করেছে।

দেখুন ভিডিওটি

This post was last modified on অক্টোবর ২৯, ২০১৯ 11:16 পূর্বাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

গবেষণায় নতুন তথ্য: ভূমিকম্পের পূর্বাভাস দেবে মেশিন লার্নিং প্রযুক্তি!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বিভিন্ন দেশের বিজ্ঞানীরা দীর্ঘদিন ধরেই কাজ করছেন ভূমিকম্পের পূর্বাভাস জানার…

% দিন আগে

অভিনেত্রী মম’র কণ্ঠে এবার রবীন্দ্রসংগীত

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অভিনয়ের জন্য দর্শকপ্রিয়তা পেয়েছেন জাকিয়া বারী মম। অপরদিকে নিজের মতামতের…

% দিন আগে

পিঠের সিলিন্ডারে তেঁতুলপানি আর হাতে পাইপ! অভিনব কায়দায় ফুচকা খাওয়াচ্ছেন এক তরুণ!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ দেখা যাচ্ছে হলঘরের ভিতর হাতে ট্রে নিয়ে ঘুরছেন জনৈক তরুণ।…

% দিন আগে

শেরপুরের ঐতিহাসিক মাইসাহেবা জামে মসজিদ

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুভ সকাল। শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ খৃস্টাব্দ, ৫ আশ্বিন ১৪৩১…

% দিন আগে

চকোলেট খেলেই অ্যালার্জি! কোন কোন উপসর্গ দেখা দেয়?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ চকোলেট থেকেও কী অ্যালার্জি হতে পারে? শুনলে সত্যিই অবাক লাগে।…

% দিন আগে

কী কারণে কোটি কোটি জিমেইল বন্ধ করার সিদ্ধান্ত নিলো গুগল?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ জিমেইল বর্তমান বিশ্বে জীবনের একটি গুরত্বপূর্ণ অংশ হয়ে উঠেছে সেটি…

% দিন আগে