স্যামসাংয়ের বিশেষ স্মার্টফোন ইউটিউবারদের জন্য

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ স্মার্টফোনের জগতে স্যামসাং এক নির্ভরযোগ্য প্রতিষ্ঠান তাতে সন্দেহ নেই। যে কারণে স্যামসাং এর যে কোনো সেট বাজারে আসার কথা শুনলে গ্রাহকদের মধ্যে উৎসাহ দেখা যায়। এবার ঠিক তাই ঘটতে চলেছে। স্যামসাং তাদের গ্রাহকদের জন্য এবার নিয়ে এলো বিশেষ স্মার্টফোন। এই স্মার্টফোনটি মূলত ইউটিউবারদের জন্য কাজে লাগবে। সংবাদ মাধ্যমের খবরে জানা গেছে, স্যামসাং গ্যালাক্সি এস১১ বাজারে আনার মাধ্যমে নতুন বছর ২০২০ সাল শুরু করতে চায়। ধারণা করা হচ্ছে যে, ফেব্রুয়ারির শেষের দিকে উন্মোচিত হতে পারে এই সিরিজটি। ৫টি সংস্করণের স্মার্টফোন থাকবে এই সিরিজে।

স্মার্টফোনের জগতে স্যামসাং এক নির্ভরযোগ্য প্রতিষ্ঠান তাতে সন্দেহ নেই। যে কারণে স্যামসাং এর যে কোনো সেট বাজারে আসার কথা শুনলে গ্রাহকদের মধ্যে উৎসাহ দেখা যায়। এবার ঠিক তাই ঘটতে চলেছে। স্যামসাং তাদের গ্রাহকদের জন্য এবার নিয়ে এলো বিশেষ স্মার্টফোন। এই স্মার্টফোনটি মূলত ইউটিউবারদের জন্য কাজে লাগবে। সংবাদ মাধ্যমের খবরে জানা গেছে, স্যামসাং গ্যালাক্সি এস১১ বাজারে আনার মাধ্যমে নতুন বছর ২০২০ সাল শুরু করতে চায়। ধারণা করা হচ্ছে যে, ফেব্রুয়ারির শেষের দিকে উন্মোচিত হতে পারে এই সিরিজটি। ৫টি সংস্করণের স্মার্টফোন থাকবে এই সিরিজে।

জানা গেছে, সিরিজের সব ফোনের ক্যামেরা মডিউলে রয়েছে এখন নজর সবার। স্যামসাংয়ের নিজস্ব ক্যামেরা অ্যাপের কোডিংয়ে তেমনই কিছু ইঙ্গিত দেওয়া হয়েছে। জানা গেছে যে, স্যামসাংয়ের ক্যামেরা অ্যাপের সর্বশেষ সংস্করণটিতে ৮কে ভিডিও রেকর্ডিংয়ের রেফারেন্স রয়েছে! বোঝা যাচ্ছে যে, এই স্মার্টফোনেই সুপার-হাই রেজ্যুলেশনের সিনেমা তৈরি করা সম্ভব! এই সুবিধাটি নিতে পারবেন ইউটিউব ইউজাররা।

Related Post

টেকরাডার এর এক খবরে বলা হয়েছে, গ্যালাক্সি এস ১১ সিরিজের সবচেয়ে ছোট সংস্করণ হবে এই সিরিজের অর্থাৎ গ্যালাক্সি এস১১ই। এর ডিসপ্লে সাইজ হতে পারে ৬ দশমিক ২ কিংবা ৬ দশমিক ৪ ইঞ্চি। অপরদিকে গ্যালাক্সি এস১১ মডেলে থাকবে ৬ দশমিক ৭ ইঞ্চির ডিসপ্লে। আর ব্যাটারির শক্তি হবে ৪৩০০ এমএএইচ। আর সবচেয়ে বড় ডিসপ্লে থাকবে গ্যালাক্সি এস১১ প্লাস মডেলটিতে। এই স্মার্টফোনটির ডিসপ্লে হবে ৬ দশমিক ৯ ইঞ্চি।

সংবাদ মাধ্যমের খবরে জানা গেছে, এছাড়াও নতুন এই সিরিজের স্মার্টফোনে রয়েছে ১০৮ মেগাপিক্সেল ছবি তোলার সুযোগ। ইতিমধ্যে কয়েকবার ১০৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরার গুজবও শোনা গেছে, যা নাকি শেষ পর্যন্ত বাস্তবে রূপ নেওয়ার পথে। ধারণা করা হচ্ছে যে, গ্যালাক্সি এস১১ এ দেখা পাওয়া যাবে এই বিশেষ ক্যামেরাটির।

This post was last modified on নভেম্বর ২৫, ২০১৯ 2:29 অপরাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

মাছ ধরার এক অসাধারণ দৃশ্য

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুভ সকাল। সোমবার, ২৯ এপ্রিল ২০২৪ খৃস্টাব্দ, ১৬ বৈশাখ ১৪৩১…

% দিন আগে

ডায়াবেটিস রোগিরা ‘ইনস্ট্যান্ট নুডলস’ খেলে কি রক্তে শর্করার মাত্রা বেড়ে যেতে পারে?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ‘ইনস্ট্যান্ট নুডলস’ স্বাদে মিষ্টি না হলেও এই ধরনের খাবারে শর্করার…

% দিন আগে

বাংলাদেশ, নেপাল ও ভুটানের কান্ট্রি ম্যানেজার হিসেবে সাব্বির আহমেদকে নিয়োগ দিলো ভিসা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ পেমেন্ট প্রযুক্তিতে বিশ্বের নেতৃস্থানীয় প্রতিষ্ঠান ভিসার বাংলাদেশ, নেপাল এবং ভুটানের…

% দিন আগে

বাংলাদেশে প্রথমবারের মতো ইন্টারন্যাশনাল ডিজ্যাবিলিটি আর্ট ফেস্টিভ্যাল

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অন্তর্ভূক্তিমূলক থিয়েটার ক্ষেত্রে প্রতিবন্ধী শিল্পীদের নিয়ে ব্রিটিশ কাউন্সিলের দীর্ঘমেয়াদী প্রচেষ্টার…

% দিন আগে

বিয়ের প্রস্তুতি নিচ্ছেন শাকিব খান!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা শাকিব খান। অপু বিশ্বাস ও বুবলীকে…

% দিন আগে

৬ মাসে ইসরায়েলি বর্বরতায় গাজায় নিহত ১৩ হাজার শিশু

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ গাজা উপত্যকায় গত ৬ মাসে নিহত শিশুদের সংখ্যা আঁতকে উঠার…

% দিন আগে