Categories: বিনোদন

চার বছর পর সিনেমায় নায়িকা কেয়া

দি ঢাকা টাইমস্ ডেস্ক॥ মাত্র ১৪ বছর বয়সে নজরকাড়া গ্ল্যামার নিয়ে ঢাকাই চলচ্চিত্রে আগমন ঘটেছিলো চিত্রনায়িকা কেয়ার। মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘কঠিন বাস্তব’ ছবি দিয়ে শুরুতেই দারুণ প্রশংসিত হয়েছিলো। কিন্তু তারপর থেমে যান।

মাত্র ১৪ বছর বয়সে নজরকাড়া গ্ল্যামার নিয়ে ঢাকাই চলচ্চিত্রে আগমন ঘটেছিলো চিত্রনায়িকা কেয়ার। মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘কঠিন বাস্তব’ ছবি দিয়ে শুরুতেই দারুণ প্রশংসিত হয়েছিলো। কিন্তু তারপর থেমে যান।

মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘কঠিন বাস্তব’ ছবি দিয়ে শুরু করে দারুণ প্রশংসিত হয়েছিলেন নায়িকা কেয়া। ওই ছবিতে তার বিপরীতে অভিনয় করেন রিয়াজ এবং আমিন খান।

Related Post

তারপর প্রায় ৩০টিরও বেশি চলচ্চিত্রে অভিনয় করে নিজেকে প্রতিষ্ঠিত করেন চিত্রনায়িকা কেয়া। কাজ করেছেন প্রায় ৯০টির মতো বিজ্ঞাপনে। তবে সময়ের স্রোতে নানা কারণে নিজেকে আড়ালে নিয়ে যান এই সুহাসিনী অভিনেত্রী। সর্বশেষ ২০১৫ সালে তাকে দেখা যায় সাইমন সাদিকের বিপরীতে ‘ব্ল্যাকমানি’ চলচ্চিত্রে।

কেয়া ভক্তদের জন্য এবার সুখবর হলো, দীর্ঘ চার বছরের বিরতি শেষে আবারও সিনেমায় ফিরছেন নায়িকা কেয়া। সম্প্রতি তিনি চুক্তিবদ্ধ হয়েছেন ‘ইয়েস ম্যাডাম’ নামে একটি চলচ্চিত্রে। এখানে নারী পুলিশের চরিত্রে দর্শকরা দেখতে পাবেন কেয়াকে।

প্রথমে এই ছবিটি চিত্রনায়িকা পপির অভিনয়ের কথা থাকলেও শেষপর্যন্ত এখানে যুক্ত হলেন কেয়া। এই নায়িকা বিষয়টি নিশ্চিত করে বলেছেন, ‘সিনেমার মানুষ আমি। বলা যায় কৈশোর থেকেই সিনেমার সঙ্গেই আছি। নানা সংকটে সিনেমা করা হয়নি অনেকদিন হলো। আমি খুব মিস করেছি। ভালো লাগছে আবারও নিজের প্রিয় কাজের জায়গায় ফিরে আসায়।’ তিনি আরও জানান, সবকিছু ঠিক থাকলে আগামী ২০ ডিসেম্বর হতে এই ছবির শুটিং শুরু হবে।

প্রথমে রাজধানীর প্রিয়াঙ্কা শুটিং স্পটে এই ছবির শুটিং শুরু হবে। তারপর ঢাকার বিভিন্ন স্থানে হবে ছবির বাকি দৃশ্যধারণের কাজ।

‘ইয়েস ম্যাডাম’ চলচ্চিত্রটি পরিচালনা করবেন রকিবুল আলম রকিব। ছবিতে ভিলেন হিসেবে অমিত হাসানকে চুক্তিবদ্ধ করা হয়েছে। তবে কে হবেন কেয়ার নায়ক সেটি এখনও নিশ্চিত হয়নি। খুব শীঘ্রই নায়কের নাম ঘোষণা করে ছবিটির মহরত অনুষ্ঠিত হবে বলেও জানিয়েছেন পরিচালক।

উল্লেখ্য, ‘কঠিন বাস্তব’ দিয়ে ক্যারিয়ার শুরু করা চিত্রনায়িকা কেয়া অভিনীত উল্লেখযোগ্য ছবিগুলোর মধ্যে হলো ‘রংবাজ বাদশা’, ‘ভালোবাসার শত্রু’, ‘দিওয়ানা মাস্তান’, ‘সাহসী মানুষ চাই’, ‘মহব্বত জিন্দাবাদ’, ‘নষ্ট’, ‘ব্ল্যাকমানি’ ইত্যাদি চলচ্চিত্র।

This post was last modified on নভেম্বর ৩০, ২০১৯ 10:48 অপরাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

একইসঙ্গে দুই পর্দা ব্যবহার করা যায় এমন ল্যাপটপ!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এবার এমন একটি ল্যাপটপ বাজারে এলো যা একইসঙ্গে একাধিক কাজ…

% দিন আগে

নতুন সিনেমায় যুক্ত হলেন মিষ্টি জান্নাত

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঢাকাই সিনেমার বর্তমান সময়ের নায়িকা মিষ্টি জান্নাত অভিনীত বেশ কয়েকটি…

% দিন আগে

কায়রোতে যুদ্ধবিরতি নিয়ে আলোচনা আবার শুরু

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ গাজায় যুদ্ধবিরতি নিয়ে আলোচনা করতে আবারও মিশরের কায়রোতে পৌঁছেছেন ইসরায়েলের…

% দিন আগে

‘ইনস্টাগ্রামে খারাপ মন্তব্য কেনো করলি’? পুলিশের সামনেই রাস্তায় চুলোচুলি চার তরুণীর!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ একটি ভিডিওতে দেখা গেছে, মারপিট করতে করতে রাস্তায় পড়ে গিয়ে…

% দিন আগে

হাতি ও শ্রীলংকা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুভ সকাল। বুধবার, ৮ মে ২০২৪ খৃস্টাব্দ, ২৫ বৈশাখ ১৪৩১…

% দিন আগে

খাওয়া শেষ ৫ মিনিটেই! দ্রুত গতিতে খেলে কী কী ক্ষতি হতে পারে শরীরের?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অনেকেই খেতে বসলে মিনিট পাঁচেকের মধ্যেই খাওয়া শেষ হয়ে যায়।…

% দিন আগে