Categories: বিনোদন

ফারুকী-নওয়াজের ‘নো ল্যান্ডস ম্যান’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ নতুন বছরের শুরুতেই শেষ হলো মোস্তফা সরয়ার ফারুকীর নতুন চলচ্চিত্র ‌‌‘নো ল্যান্ডস ম্যান’-এর শুটিং এর কাজ। ইনস্টাগ্রামে এই তথ্যটি প্রকাশ করেছেন ছবিটির অভিনেতা ও সহ-প্রযোজক বলিউডের নওয়াজুদ্দিন সিদ্দিকি। নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে পুরো ইউনিটের একটি ছবি শেয়ার করেছেন নওয়াজুদ্দিন সিদ্দিকি। এতে ফারুকী-তিশা দম্পতি ছাড়াও রয়েছেন উচ্ছ্বসিত কলাকুশলীরাও।

নতুন বছরের শুরুতেই শেষ হলো মোস্তফা সরয়ার ফারুকীর নতুন চলচ্চিত্র ‌‌‘নো ল্যান্ডস ম্যান’-এর শুটিং এর কাজ। ইনস্টাগ্রামে এই তথ্যটি প্রকাশ করেছেন ছবিটির অভিনেতা ও সহ-প্রযোজক বলিউডের নওয়াজুদ্দিন সিদ্দিকি। নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে পুরো ইউনিটের একটি ছবি শেয়ার করেছেন নওয়াজুদ্দিন সিদ্দিকি। এতে ফারুকী-তিশা দম্পতি ছাড়াও রয়েছেন উচ্ছ্বসিত কলাকুশলীরাও।

ইনস্টাগ্রামের ক্যাপশনে ফারুকীকে ট্যাগ করে নওয়াজ লিখেছেন যে, ‘নিউ ইয়র্ক এবং সিডনিতে ‘‘নো ল্যান্ড’স ম্যান’’ ছবিটির শুটিং শেষ হলো। প্রাণবন্ত একটি ইউনিটের সঙ্গে কাজ করতে পেরে দারুণ অভিজ্ঞতা হলো। সবাইকে ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানাচ্ছি।’

Related Post

ইংরেজি ভাষায় নির্মিত এই মুভিতে নওয়াজুদ্দিন ছাড়াও আরও অভিনয় করেছেন বাংলাদেশের সংগীতশিল্পী তাহসান এবং অস্ট্রেলিয়ান অভিনেত্রী মিশেল মেগান। সিনেমাটির গল্প মূলত দক্ষিণ এশিয়ার একজন মানুষকে নিয়ে। যে কাহিনীতে দেখা যাবে, আমেরিকায় অস্ট্রেলিয়ান এক তরুণীর সঙ্গে সাক্ষাতের পর তার জীবনটা অদ্ভুতভাবে বদলে গেছে।

নওয়াজুদ্দিন সিদ্দিকি ছাড়াও চলচ্চিত্রটির প্রযোজনায় যুক্ত রয়েছেন বাংলাদেশের স্কয়ার গ্রুপের অঞ্জন চৌধুরী, আমেরিকান প্রযোজক শ্রীহরি শাথে, অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা এবং নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী। এই চলচ্চিত্রটির সহ-প্রযোজনায় রয়েছে বঙ্গ-বিডি।

উল্লেখ্য যে, ২০১৪ সালে মোশন পিকচার অ্যাসোসিয়েশন অব আমেরিকা ও এশিয়া প্যাসিফিক স্ক্রিন অ্যাওয়ার্ডস স্ক্রিপ্ট ডেভেলপমেন্ট ফান্ড জিতে নেয় ‘নো ল্যান্ডস ম্যান’। একই বছর ভারতের ফিল্ম বাজারে সেরা প্রজেক্ট নির্বাচিত হয়েছিলো এই সিনেমাটির পাণ্ডুলিপি। আর তখন থেকেই আলোচনায় উঠে আসে এই চলচ্চিত্রটি। ছবির পাণ্ডুলিপির শুরুতেই আলোচনায় আসার বিষয়টি আগে কখনও ঠিক এই ভাবে দেখা যায়নি। তবে ‘নো ল্যান্ড’স ম্যান’ চলচ্চিত্রের ক্ষেত্রে এবার ঠিক তাই ঘটেছে। প্রথম থেকেই এই ‘নো ল্যান্ড’স ম্যান’ চলচ্চিত্রটি আলোচনার কেন্দ্র বিন্দুতে পরিণত হয়। যা এখনও অব্যাহত রয়েছে। ছবি মুক্তির পর হয়তো আরও ব্যাপক আলোচনায় পর্যবেশিত হবে এই ‘নো ল্যান্ড’স ম্যান’ চলচ্চিত্রটি।

This post was last modified on জানুয়ারী ৭, ২০২০ 9:46 পূর্বাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

মার্কিন পতাকা নামিয়ে ফিলিস্তিনি পতাকা উড়লো হার্ভার্ড বিশ্ববিদ্যালয়ে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অবরুদ্ধ গাজায় ইসরাইলি গণহত্যার বিরুদ্ধে মার্কিন যুক্তরাষ্ট্রে চলমান ক্যাম্পাস বিক্ষোভের…

% দিন আগে

বাংলা সাল যেভাবে এলো

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বৈশাখ এলে বাংলা সালের কথা আমাদের মনে পড়ে। আসলে এই…

% দিন আগে

নদী ও নৌকা: এক অসাধারণ গ্রামের দৃশ্য

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুভ সকাল। মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪ খৃস্টাব্দ, ১৭ বৈশাখ ১৪৩১…

% দিন আগে

আপনি কী জনেন দিবানিদ্রার অভ্যাসে বাড়তে পারে ডিমেনশিয়ার ঝুঁকি!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ দিনের বেলায় ঘুমানোকে আমরা ভাত ঘুম বলে থাকি। তবে দিনের…

% দিন আগে

ডিপিএস এসটিএস স্কুল ঢাকার ২০২৩-২৪ সেশনের গ্র্যাজুয়েশন অনুষ্ঠান

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ডিপিএস এসটিএস সিনিয়র স্কুল অডিটোরিয়ামে আয়োজিত হয়েছে ডিপিএস এসটিএস স্কুল…

% দিন আগে

এসসিবি-চ্যানেল আই অ্যাগ্রো অ্যাওয়ার্ড ২০২৩: ‘সেরা কৃষি প্রতিষ্ঠান’ স্বীকৃতি পেলো আইফার্মার

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক অ্যান্ড চ্যানেল আই অ্যাগ্রো অ্যাওয়ার্ড ২০২৩- এর…

% দিন আগে