বিপজ্জনক দৃশ্য: বহুতলের কার্নিশ দিয়ে হাঁটছে ছোট্ট একটি শিশু! [ভিডিও]

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সত্যিই এমন দৃশ্য দেখলে যে কারও ভয়ে গায়ের লোম খাড়া হয়ে যাবে তাতে কোনো সন্দেহ নেই। এমনই একটি বিপজ্জনক ঘটনা ঘটেছে। বহুতলের কার্নিশ দিয়ে হাঁটছে ছোট্ট একটি শিশু! ভিডিওটি নেট দুনিয়ায় ভাইরাল। এটিকে বলা যায় গায়ে কাঁটা দেওয়ার মতো ঘটনা। বহুতল বিল্ডিংয়ের এক্কেবারে কার্নিশ বেয়ে হেঁটে বেড়াচ্ছে ছোট্ট একটি শিশু! সেই সময় শিশুটির অভিভাবকরা হয়তো বাসার কাজে ব্যস্ত ছিলেন। ওই ঘটনার একটি ভিডিও সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

সত্যিই এমন দৃশ্য দেখলে যে কারও ভয়ে গায়ের লোম খাড়া হয়ে যাবে তাতে কোনো সন্দেহ নেই। এমনই একটি বিপজ্জনক ঘটনা ঘটেছে। বহুতলের কার্নিশ দিয়ে হাঁটছে ছোট্ট একটি শিশু! ভিডিওটি নেট দুনিয়ায় ভাইরাল। এটিকে বলা যায় গায়ে কাঁটা দেওয়ার মতো ঘটনা। বহুতল বিল্ডিংয়ের এক্কেবারে কার্নিশ বেয়ে হেঁটে বেড়াচ্ছে ছোট্ট একটি শিশু! সেই সময় শিশুটির অভিভাবকরা হয়তো বাসার কাজে ব্যস্ত ছিলেন। ওই ঘটনার একটি ভিডিও সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে যে, ছোট্ট শিশুটি বড় ওই বিল্ডিংয়ের এক্কেবারে ধার বেয়ে হেঁটে চলে যাচ্ছে। নিজেদের অ্যাপার্টমেন্টের জানালা দিয়ে বেরিয়ে সে পাশের কার্নিশ দিয়ে দৌড়ে ব্যালকনির এদিক থেকে ওদিকে এগিয়ে চলেছে। তারপরেই টপকে সোজা ব্যালকনিতে। আবারে দেখা গেলো ওপাশ থেকে এপারে চলে এলো অত্যন্ত সাবলিলভাবে। মনের মধ্যে কোনো রকম ভয় ভীতি নেই সেটি প্রায় নিশ্চিত করেই বলা যায়। বিশেষ করে তার চলার ভঙ্গি দেখেই বোঝা যাচ্ছে তার মনে কোনো ভয়ই ধরেনি!

Related Post

সংবাদ মাধ্যমের এক খবরে জানা যায়, ফেসবুকে এই ভিডিও শেয়ার করা হয়েছে ‘I Love Tenerife’ নামক একটি পেজ হতে। সেই ভিডিও এখন পর্যন্ত প্রায় ৩.৪ মিলিয়ন মানুষ ফেসবুকে দেখেও ফেলেছেন। ভিডিওটি পোস্ট করে ফেসবুকে ওই পেজে লেখা হয়েছে, ‘বাচ্চাটির অভিভাবক গোসল করছিলেন। আর ঠিক সেই সময় জানালা দিয়ে বেরিয়ে ব্যালকুনি অবধি কার্নিশ বরাবর হেঁটে চলে আসে এই শিশুটি।’

ভিডিওটি ঘিরে তুমুল আলোচনা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়াতে। কমেন্টে কে কেও লিখেছেন, ‘ভয়ংকর কাণ্ড! এতো ঝুঁকি সত্ত্বেও ঠিকঠাকভাবে জানালা দিয়ে বেরিয়ে ব্যালকনিতে পৌঁছেছে শিশুটি।’ অপর একজন কমেন্ট করেছেন, ‘এই ভিডিও দেখে আমি সত্যিই ভয়ে শিহরিত হয়ে পড়েছি।’ তথ্য: স্কাই নিউজ

দেখুন ভিডিওটি

This post was last modified on জানুয়ারী ১৪, ২০২০ 2:08 অপরাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

গবেষণায় নতুন তথ্য: ভূমিকম্পের পূর্বাভাস দেবে মেশিন লার্নিং প্রযুক্তি!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বিভিন্ন দেশের বিজ্ঞানীরা দীর্ঘদিন ধরেই কাজ করছেন ভূমিকম্পের পূর্বাভাস জানার…

% দিন আগে

অভিনেত্রী মম’র কণ্ঠে এবার রবীন্দ্রসংগীত

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অভিনয়ের জন্য দর্শকপ্রিয়তা পেয়েছেন জাকিয়া বারী মম। অপরদিকে নিজের মতামতের…

% দিন আগে

পিঠের সিলিন্ডারে তেঁতুলপানি আর হাতে পাইপ! অভিনব কায়দায় ফুচকা খাওয়াচ্ছেন এক তরুণ!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ দেখা যাচ্ছে হলঘরের ভিতর হাতে ট্রে নিয়ে ঘুরছেন জনৈক তরুণ।…

% দিন আগে

শেরপুরের ঐতিহাসিক মাইসাহেবা জামে মসজিদ

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুভ সকাল। শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ খৃস্টাব্দ, ৫ আশ্বিন ১৪৩১…

% দিন আগে

চকোলেট খেলেই অ্যালার্জি! কোন কোন উপসর্গ দেখা দেয়?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ চকোলেট থেকেও কী অ্যালার্জি হতে পারে? শুনলে সত্যিই অবাক লাগে।…

% দিন আগে

কী কারণে কোটি কোটি জিমেইল বন্ধ করার সিদ্ধান্ত নিলো গুগল?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ জিমেইল বর্তমান বিশ্বে জীবনের একটি গুরত্বপূর্ণ অংশ হয়ে উঠেছে সেটি…

% দিন আগে