Categories: বিনোদন

শাকিব খানের নতুন নায়িকা মিস ওয়ার্ল্ড সালওয়া!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঢাকাই চলচ্চিত্রে কিং খান হিসেবে খ্যাত সাকিব খানের সঙ্গে ছবিতে অভিনয় করার জন্য সব নায়িকারা যেনো মুখিয়ে থাকেন। এবার সেই তালিকায় উঠে এসেছেন মিস ওয়ার্ল্ড সালওয়া। তিনি নাকি অভিনয় করতে চলেছেন শাকিব খানের সঙ্গে! ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতায় ২০১৮ সালের প্রথম রানারআপ হয়ে আলোচনায় উঠে আসেন নিশাত নাওয়ার সালওয়া। তারপর বেশকিছু বিজ্ঞাপনে কাজ করে সবার নজর কাড়েন নীল চোখের অধিকারী এই সুন্দরী। এই সুন্দরী বর্তমানে কাজ করছেন মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘স্বপ্ন দেখা রাজকন্যা’ চলচ্চিত্রে। এটিই তার প্রথম চলচ্চিত্র। এই ছবিতে তার নায়ক এ কে আজাদ।

ঢাকাই চলচ্চিত্রে কিং খান হিসেবে খ্যাত সাকিব খানের সঙ্গে ছবিতে অভিনয় করার জন্য সব নায়িকারা যেনো মুখিয়ে থাকেন। এবার সেই তালিকায় উঠে এসেছেন মিস ওয়ার্ল্ড সালওয়া। তিনি নাকি অভিনয় করতে চলেছেন শাকিব খানের সঙ্গে! ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতায় ২০১৮ সালের প্রথম রানারআপ হয়ে আলোচনায় উঠে আসেন নিশাত নাওয়ার সালওয়া। তারপর বেশকিছু বিজ্ঞাপনে কাজ করে সবার নজর কাড়েন নীল চোখের অধিকারী এই সুন্দরী। এই সুন্দরী বর্তমানে কাজ করছেন মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘স্বপ্ন দেখা রাজকন্যা’ চলচ্চিত্রে। এটিই তার প্রথম চলচ্চিত্র। এই ছবিতে তার নায়ক এ কে আজাদ।

তবে ক্যারিয়ারে সবচেয়ে বড় সাফল্য হিসেবে এবার শাকিব খানের বিপরীতে অভিনয় করতে চলেছেন সালওয়া। গত কয়েকদিন ধরেই এই গুঞ্জর শোনা যাচ্ছে সিনেমাপাড়ায়। নাম ঠিক না হওয়া এই সিনেমাটি পরিচালনা করবেন নির্মাতা ওয়াজেদ আলী সুমন। বিষয়টি এখনও গোপন রেখেছেন নির্মাতা এবং নায়িকা নিজেও।

Related Post

বিষয়টি নিয়ে সালওয়া সংবাদ মাধ্যমকে বলেন, পরিচালক ওয়াজেদ আলী সুমনের সঙ্গে প্রাথমিকভাবে আলাপ-আলোচনা হয়েছে। কিন্তু শাকিব খানের সঙ্গে সিনেমা করার বিষয়টি এখনও চূড়ান্ত করা হয়নি। তবে আমি অপেক্ষা করছি কাজটি করার জন্য। তবে সবকিছু চূড়ান্ত হলে তবেই বিস্তারিত বলতে পারবো আশা করছি।

২০১৮ সালের ঈদুল ফিতরে মুক্তি পেয়েছিল পরিচালক ওয়াজেদ আলী সুমনের ‘ক্যাপ্টেন খান’। সেই সিনেমার নায়ক ছিলেন শাকিব খান। সবকিছু ঠিক-ঠাক থাকলে দুই বছর পর আবারও শাকিব খানকে নিয়ে চলচ্চিত্র নির্মাণ করতে চলেছেন ওয়াজেদ আলী সুমন। যদিও আগে এই সিনেমায় অভিনয় করার কথা ছিল মাহিয়া মাহি’র। পরে জাহারা মিতুর নামও শোনা যায়। এবার উঠে এলো সালওয়ার নাম। শেষ পর্যন্ত এই সিনেমার নায়িকা কে হবেন তা জানার জন্য আরও কিছুদিন অপেক্ষা করতে হবে।

This post was last modified on ফেব্রুয়ারী ২৪, ২০২০ 4:36 অপরাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

ওয়ারেন্ট ঠেকাতে মরিয়া মার্কিন যুক্তরাষ্ট্র: গ্রেফতার আতঙ্কে নেতানিয়াহু!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ফিলিস্তিনের গাজা উপত্যকায় গণহত্যা ও আন্তর্জাতিক আইন লঙ্ঘনের অভিযোগে ইসরায়েলের…

% দিন আগে

ছবিতে লুকিয়ে রয়েছে একটি কাঁচি: কেবলমাত্র বুদ্ধিমানেরাই ৩০ সেকেন্ডে খুঁজে বের করতে পারবেন!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ছবিতে লুকিয়ে রয়েছে একটি কাঁচি। তবে এই কাঁচির প্রতিকৃতিটি এই…

% দিন আগে

মাছ ধরার এক অসাধারণ দৃশ্য

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুভ সকাল। সোমবার, ২৯ এপ্রিল ২০২৪ খৃস্টাব্দ, ১৬ বৈশাখ ১৪৩১…

% দিন আগে

ডায়াবেটিস রোগিরা ‘ইনস্ট্যান্ট নুডলস’ খেলে কি রক্তে শর্করার মাত্রা বেড়ে যেতে পারে?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ‘ইনস্ট্যান্ট নুডলস’ স্বাদে মিষ্টি না হলেও এই ধরনের খাবারে শর্করার…

% দিন আগে

বাংলাদেশ, নেপাল ও ভুটানের কান্ট্রি ম্যানেজার হিসেবে সাব্বির আহমেদকে নিয়োগ দিলো ভিসা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ পেমেন্ট প্রযুক্তিতে বিশ্বের নেতৃস্থানীয় প্রতিষ্ঠান ভিসার বাংলাদেশ, নেপাল এবং ভুটানের…

% দিন আগে

বাংলাদেশে প্রথমবারের মতো ইন্টারন্যাশনাল ডিজ্যাবিলিটি আর্ট ফেস্টিভ্যাল

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অন্তর্ভূক্তিমূলক থিয়েটার ক্ষেত্রে প্রতিবন্ধী শিল্পীদের নিয়ে ব্রিটিশ কাউন্সিলের দীর্ঘমেয়াদী প্রচেষ্টার…

% দিন আগে