ভ্রমণ

ভ্রমণ: ঘুরে আসুন ঢাকার উত্তরখানের গ্রীন ভিউ রিসোর্ট

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বেশি দূরে আপনাকে যেতে হবে না। রাজধানী ঢাকার মধ্যেই উত্তরখানের গ্রীন ভিউ রিসোর্ট হতে ঘুরে আসতে পারেন। ছুটির দিনে আপনার সময় ভালোই কাটবে।কয়েক দিন বা দিনব্যাপী ট্যুরে ঘুরতে যাওয়ার স্থানের তালিকার শীর্ষস্থানগুলো আজকাল বিভিন্ন রিসোর্ট দখল করে নিয়েছে- তাতে কোনো সন্দেহ নেই।সপ্তাহজুড়ে কর্মব্যস্ত সময় অতিবাহিত করার পর মানব মন চিত্তবিনোদনের জন্য ব্যকুল হয়ে ওঠে এবং সেটি স্বাভাবিক ব্যাপার। অনেক ক্ষেত্রেই অবসর কাটানোর জন্য পরিবার কিংবা বন্ধুবান্ধবদের নিয়ে পরিকল্পনা সাজাতে হয়। ঢাকার উত্তরখানের মৈনারটেকে অবস্থিত তেমনি একটি রিসোর্ট হলো গ্রীন ভিউ রিসোর্ট।

বেশি দূরে আপনাকে যেতে হবে না। রাজধানী ঢাকার মধ্যেই উত্তরখানের গ্রীন ভিউ রিসোর্ট হতে ঘুরে আসতে পারেন। ছুটির দিনে আপনার সময় ভালোই কাটবে।কয়েক দিন বা দিনব্যাপী ট্যুরে ঘুরতে যাওয়ার স্থানের তালিকার শীর্ষস্থানগুলো আজকাল বিভিন্ন রিসোর্ট দখল করে নিয়েছে- তাতে কোনো সন্দেহ নেই।সপ্তাহজুড়ে কর্মব্যস্ত সময় অতিবাহিত করার পর মানব মন চিত্তবিনোদনের জন্য ব্যকুল হয়ে ওঠে এবং সেটি স্বাভাবিক ব্যাপার। অনেক ক্ষেত্রেই অবসর কাটানোর জন্য পরিবার কিংবা বন্ধুবান্ধবদের নিয়ে পরিকল্পনা সাজাতে হয়। ঢাকার উত্তরখানের মৈনারটেকে অবস্থিত তেমনি একটি রিসোর্ট হলো গ্রীন ভিউ রিসোর্ট।

পরিপাটি গ্রীন ভিউ রিসোর্টে প্রবেশ করতেই স্বর্ণ গুহা নামে গুহার আদলে নির্মিত ভবনে মিনি কনফারেন্স রুম ও Eagle’s Den অর্থাৎ একটি বিলাসবহুল স্যুটও দেখা যাবে। তারপর একে একে চোখে পড়বে মিনি চিড়িয়াখানাতে থাকা হরিণ, ময়ূর সহ নানা প্রজাতির পাখি, কনফারেন্স রুম, মিনি পার্ক, বিশাল পুকুর, সুইমিংপুল এবং খেলার মাঠ। গ্রীন ভিউ রিসোর্টে অবস্থিত প্রায় ৬০ জন ধারণক্ষমতা সম্পন্ন রেস্টুরেন্টের নাম হলো Green Bistro। তাছাড়াও এখানে বিভিন্ন অনুষ্ঠান আয়োজনের সুব্যবস্থাও রয়েছে।

Related Post

কেমন খরচ পড়বে

গ্রীন ভিউ রিসোর্টে বিভিন্ন ক্যাটাগরির রুমের ভাড়া হলো ৭৫০০ টাকা হতে শুরু করে ১৮ হাজার টাকা পর্যন্ত। ঈগল’স ডেনের ভাড়া হলো ২৫,০০০ টাকা। এ ছাড়াও গ্রীন ভিউ রিসোর্টে বোট রাইডিং করতে চাইলে প্রতি ঘণ্টায় ২০০ টাকা খরচ করতে হবে। জনপ্রতি সুইমিং পুলের চার্জ ১ ঘন্টার জন্য ২০০ টাকা ও রিসোর্টে প্রবেশের জন্য জনপ্রতি ১০০ টাকা ফি দিতে হবে।

বুকিংয়ের জন্য যোগাযোগ করতে পারেন:

মোবাইল : +8801762-682702
ওয়েবসাইট : www.greenviewresortbd.com

যাবেন কিভাবে

ঢাকার যেকোনো জায়গা হতে উত্তরার আব্দুল্লাহপুর বাস স্ট্যান্ড আসার পর পলওয়েল কারনেশন সেন্টারে কাছ থেকে আটিপাড়া হয়ে মৈনারটেক যাওয়ার অটোতে চড়ে সরাসরি গ্রীন ভিউ রিসোর্টের গেটের সামনে নামা যাবে।

তথ্যসূত্র: https://vromonguide.com

This post was last modified on ফেব্রুয়ারী ২৫, ২০২০ 3:03 অপরাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

হৃদয় কাড়া এক অসম্ভব সুন্দর বাংলাদেশ

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুভ সকাল। সোমবার, ৬ মে ২০২৪ খৃস্টাব্দ, ২৩ বৈশাখ ১৪৩১…

% দিন আগে

নখ দেখেই বোঝা যাবে রোগ হয়েছে কি না!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বয়স বৃদ্ধির পর নখ কিছুটা হলেও ভঙ্গুর হতেই পারে। আবার…

% দিন আগে

তরুণ প্রজন্মকে কৃষি উদ্যোক্তা হিসেবে এগিয়ে আসতে হবে- মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী সিমিন হোসেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ “কৃষি-উদ্যোক্তাদের সর্বাত্মক সহায়তা প্রদান করার পাশাপাশি সরকার তাদের বিকাশে সকল…

% দিন আগে

বিস্ময়কর এক রোবট অ্যাটলাসের গল্প

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মানুষের চেয়ে ভালোভাবে তো একটি রোবট শরীরকে কখনই নিয়ন্ত্রণ করতে…

% দিন আগে

প্রথম পারিশ্রমিক ছিলো ৫০ রুপি: বর্তমানে প্রতি ছবিতে নেন ২০ কোটি!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বর্তমান সময়ে দক্ষিণী চলচ্চিত্রের জনপ্রিয় একজন অভিনেতা যশ। যিনি সবার…

% দিন আগে

গাজার যুদ্ধ বন্ধে মার্কিন যুক্তরাষ্ট্রের কথা শুনছে না ইসরায়েল!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ফিলিস্তিনের সশস্ত্র গোষ্ঠী হামাসের সঙ্গে যুদ্ধবিরতি এবং জিম্মি চুক্তি করতে…

% দিন আগে