ফুটবলের মৌসুমে বার্জারের সাথে থেকে জিতে নিন কাতারের টিকিট!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আসন্ন ফিফা বিশ্বকাপ ২০২২ উদযাপনের পাশাপাশি দেশজুড়ে ফুটবলকে আরও জনপ্রিয় করতে ‘উৎসবের রঙ বিশ্বকাপে’ শীর্ষক একটি বিশেষ ক্যাম্পেইন চালু করেছে বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড (বিপিবিএল)।

সম্প্রতি চালু হওয়া এ ক্যাম্পেইনটি চলবে আগস্টের ১০ তারিখ পর্যন্ত। এই ক্যাম্পেইনের মাধ্যমে ক্রেতাদের ফিফা বিশ্বকাপের ম্যাচ টিকিট এবং কাতারে গিয়ে খেলা সরাসরি উপভোগ করার সুবর্ণ সুযোগ দিচ্ছে বার্জার।

ক্রেতারা বার্জার এক্সপেরিয়েন্স জোন থেকে সর্বনিম্ন ১০ হাজার টাকার পণ্য কিনে বা সংশ্লিষ্ট সেবা নিয়ে অথবা এই দু’য়ের মাধ্যমেই ক্যাম্পেইনে অংশগ্রহণের জন্য বিবেচিত হবেন। ক্যাম্পেইনে যোগ দিতে ক্রেতার বার্জারের কল-সেন্টারে কল দিয়ে নিবন্ধন করতে হবে। রেজিস্ট্রেশনের সময় শেষ হবে ১০ আগস্ট। এছাড়া, গ্রাহকদের অবশ্যই ১৫ আগস্টের মধ্যে বার্জার নির্ধারিত ডিলারের কাছ থেকে পণ্য অথবা সেবা বুঝে নিতে হবে।

Related Post

৭ জন ক্রেতা যারা পণ্য কিনবেন এবং ৩ জন ক্রেতা যারা সেবা গ্রহণ করবেন, এমন ১০ জনকে এ ক্যাম্পেইনের বিজয়ী হিসেবে নির্বাচিত করা হবে। ২০২৩ সালের জুন মাস পর্যন্ত পাসপোর্টের মেয়াদ থাকা সাপেক্ষে বিজয়ীদের জন্য ম্যাচ টিকিট, থাকা এবং বিমান ভাড়ার ব্যবস্থা করবে বার্জার। ম্যাচ টিকিট নিবন্ধন করা নামের বিপরীতে করা হবে এবং তা কোনো অবস্থাতেই হস্তান্তরযোগ্য নয়।

টিকিটের বিষয়ে ফিফার বাকি নির্দেশনাগুলোও মেনে চলতে হবে। বিজয়ীর নাম বার্জারের অফিসিয়াল সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করা হবে এবং কল সেন্টার থেকে তার সাথে যোগাযোগ করা হবে। ক্রেতাদের পণ্য বা সেবা ক্রয়ের রশিদ ভবিষ্যত প্রয়োজনে রেখে দিতে হবে।

এ ক্যাম্পেইন নিয়ে বার্জারের সেলস ও মার্কেটিংয়ের সিনিয়র জেনারেল ম্যানেজার মো. মহসিন হাবিব চৌধুরী বলেন, “সবচেয়ে রঙিন ক্রীড়ার উৎসবে আবারও মাতবে বিশ্ব। ফিফা বিশ্বকাপ এখন আমাদের দরজায় কড়া নাড়ছে! উৎসবের এই রঙে বার্জারও থাকছে সবার আনন্দে নতুন মাত্রা যোগ করতে। ক্রেতাদের জন্য উৎসবমুখর এই ক্যাম্পেইনটি নিয়ে আসতে পেরে আমরা নিজেদের গর্বিত মনে করছি। এই মৌসুমে বার্জারের সাথে আপনাদের কাতার-যাত্রার স্বপ্ন পূরণ হবে। সুতরাং, যারা নিজেদের বাড়িকে নতুন রূপে দেখতে চাইছিলেন তারা এখনই তা বাস্তবায়নের পরিকল্পনা করে ফেলুন।”

ফুটবল বাংলাদেশের অন্যতম জনপ্রিয় খেলা। আর এই ফুটবলের সবচেয়ে বড় আসর ফিফা বিশ্বকাপ। এ বিশ্বকাপ পছন্দের দলের সাথে আনন্দ-বেদনার গল্প নিয়ে আসে। বিশ্বকাপের বিশেষ ক্যাম্পেইনে শহর ও গ্রামাঞ্চলের বিভিন্ন বাড়ি সজ্জিত করবে বার্জার। শুরুর দিক থেকে খেলার চেতনার সাথে বার্জারের ব্র্যান্ড আইডেন্টিটিকে এগিয়ে নিতে বার্জারের সাথে যুক্ত হন তারকা ফুটবলার জামাল ভূঁইয়া। ক্যাম্পেইনের বিষয়ে আরও বিস্তারিত জানতে ভিজিট করুন বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেডের অফিশিয়াল ফেসবুক পেজ। খবর সংবাদ বিজ্ঞপ্তির।

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকার চেষ্টা করি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের কাপড়ের মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

This post was last modified on জুলাই ৯, ২০২২ 12:51 পূর্বাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

সুনামগঞ্জের তাহিরপুরের নীলাদ্রি লেক

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুভ সকাল। রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪ খৃস্টাব্দ, ১৪ আশ্বিন ১৪৩১…

% দিন আগে

যে শাকে বশে থাকবে ডায়াবেটিস ও ফিরবে লিভারের হাল!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ প্রতিদিনের ডায়েটে রাখুন সজনে শাককে। এতেই ডায়াবেটিসকে বশে রাখতে পারবেন।…

% দিন আগে

সামাজিক মাধ্যম ব্যবহার নিষিদ্ধ হচ্ছে অস্ট্রেলিয়ায় কিশোরদের জন্য

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মানসিক ও শারীরিক স্বাস্থ্যের বিষয়ে উদ্বেগ উল্লেখ করে শিশুদের সামাজিক…

% দিন আগে

‘বন্যা’ নিয়ে মনির খানের কণ্ঠে গান

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মনির খানের কণ্ঠে ‘বন্যা’ নিয়ে গান ইউটিউবে। এই গান লিখেছেন…

% দিন আগে

বাংলাদেশের ইলিশ ভারতের বাজারে যে দামে বিক্রি হচ্ছে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আলোচনা-সমালোচনার পর ভারতে রপ্তানি করা হয় বাংলাদেশের ইলিশ। শুক্রবার (২৭…

% দিন আগে

প্ল্যাটফর্মে এঁকেবেঁকে ঘুরে বেড়াচ্ছে ৬ ফুট লম্বা সাপ!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ প্ল্যাটফর্মে এঁকেবেঁকে ঘুরে বেড়াচ্ছে ৬ ফুট লম্বা সাপ! যা দেখে…

% দিন আগে