Categories: বিনোদন

৯ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে আবুল কালাম আজাদ পরিচালিত ‘ও মাই লাভ’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আবুল কালাম আজাদ পরিচালিত ‘ও মাই লাভ’ সিনেমাটি আগামী ৯ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে। এই সিনেমাটিতে মাহি চুক্তিবদ্ধ হলেও পরে নায়িকা হিসেবে অভিনয় করেন ওপার বাংলার টালিগঞ্জের অভিনেত্রী সাবর্ণী।

শুটিং দীর্ঘদিন আগে শেষ হলেও সম্প্রতি জানা যায় যে, এই সিনেমায় মাহিয়া মাহি প্রযোজকের কাছ থেকে ১০ লাখ টাকা নিয়েও শেষ পর্যন্ত কাজটি তিনি করেননি। তার জায়গায় শেষ পর্যন্ত যুক্ত হন ওপার বাংলার টালিগঞ্জের অভিনেত্রী সাবর্ণী।

কীভাবে মাহির পরিবর্তে লিড রোল করার সুযোগ পেলেন সেই বিষয়টি জানিয়েছেন সাবর্ণী। এই অভিনেত্রী বলেছেন, ‘ও মাই লাভ’ সিনেমার শুটিং ২০১৮ সালে শুরু হয়েছিলো। এই সিনেমার লিড রোলে অভিনয়ে যুক্ত হওয়াটা ছিল সত্যিই অপ্রত্যাশিত! এই সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করার কথা ছিল মাহিয়া মাহির। আমার করার কথা ছিল এই ছবির সেকেন্ড রোল করার। যেটি পরে বাংলাদেশের অমৃতা করেছেন। কোনো এক অজানা কারণেই মাহি সিনেমা থেকে সরে দাঁড়ান। তারপর শুটিং করার পর দুই দিন বসে ছিলাম। আমি মায়ের সঙ্গে বাংলাদেশের একটি হোটেলে ছিলাম। তিন দিনের মাথায় প্রযোজক জাহাঙ্গীর সিকদার, মোরশেদ খান হিমেল ও শামসু্দ্দিন টিপু ভাই হোটেলে দেখা করে আমাকে লিড রোল করার অফার দিলেন। আমি সঙ্গে সঙ্গেই হ্যাঁ বলে দিলাম। এটি ছিল আমার কাছে ইউনিক এবং শকিং বিষয়। প্রায় দেড় মাস আমি মুভিটির জন্য সময় দিয়েছি। আশা করছি সবারই ভালো লাগবে। সিনেমাটি দর্শক গ্রহণ করলে ভবিষ্যতে ঢালিউডের আরও সিনেমায় অভিনয় করার ইচ্ছাও রয়েছে।’

Related Post

‘ও মাই লাভ’ সিনেমায় অভিনয়ের জন্য মাহিয়া মাহিকে নগদ ১০ লাখ টাকা পারিশ্রমিক এবং এক লাখ টাকা পোশাকবাবদ দেওয়া হয়। পরিচালক আবুল কালাম আজাদ এ সম্পর্কে বলেন, ‘একাধিকবার গল্প শোনার পর তিনি সিনেমাটিতে চুক্তিবদ্ধ হন। তবে শুটিংয়ের আগের দিন মাহি গল্প পরিবর্তন এবং দ্বিতীয় নায়িকাকে সিনেমা থেকে বাদ দিতে বলেন। সম্মত না হওয়ায় তিনি সিনেমাটিতে কাজ করায় অপারগতা প্রকাশ করেন। তারপর শিল্পী সমিতির তদানীন্তন সাধারণ সম্পাদক জায়েদ খানের মধ্যস্থতায় মাহি কয়েক দফায় ৫ লাখ টাকা ফেরত দিলেও বাকি ৬ লাখ টাকা এখনও ফেরত দেননি।’ জাহাঙ্গীর শিকদার এই ৬ লাখ টাকা ফেরত পাওয়ার জন্য মামলা করবেন বলেও জানান।

এক্সেল ফিল্মস-এর ব্যানারে সিনেমাটিতে ওপার বাংলার অভিনয়শিল্পী ঋদ্ধিশের বিপরীতে এতে অভিনয় করেছেন অমৃতা এবং কোলকাতার নায়িকা সাবর্ণী। সিনেমাটির মুক্তিকে সামনে রেখে এর ট্রেইলারও প্রকাশিত হয়।

‘ও মাই লাভ’ সিনেমাটির অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন আলী রাজ, অমিত হাসান, অভিনেত্রী অরুণা বিশ্বাস, বিপাশা কবির, বরদা মিঠুসহ অনেকেই। ছবিটির কাহিনী ও সংলাপ করেছেন কমল সরকার। এই সিনেমাটির নির্বাহী প্রযোজক মোরশেদ খান হিমেল।

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকার চেষ্টা করি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের কাপড়ের মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

This post was last modified on আগস্ট ২৮, ২০২২ 11:49 পূর্বাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

ডোনাল্ড ট্রাম্পকে জেলে পাঠানোর হুঁশিয়ারি বিচারপতির

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ নিউ ইয়র্কের ম্যানহাটনে ফৌজদারি ঘুষ মামলায় মার্কিন যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট…

% দিন আগে

সংবাদ বিজ্ঞপ্তি: উৎসবমুখর পরিবেশে বেসিস নির্বাচনে বিজয়ী হলেন যারা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বেসিস প্রদত্ত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আনন্দমুখর ও অংশগ্রহণমূলকভাবে…

% দিন আগে

মৃত্যুদণ্ড কার্যকরের পূর্বেই ছেলের খুনিকে ক্ষমা করলেন বাবা!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এমন একটি ঘটেছে সৌদি আরবে। ছেলেকে হত্যার জন্য বিচারপ্রার্থী ছিলেন…

% দিন আগে

বেসিস নির্বাচন ২০২৪-২০২৬: পূর্ণাঙ্গ ফলাফল জেনে নিন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ দেশের তথ্যপ্রযুক্তি খাতের অন্যতম বাণিজ্য সংগঠন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার…

% দিন আগে

সমুদ্রের মধ্যেও পাহাড়!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুভ সকাল। বৃহস্পতিবার, ৯ মে ২০২৪ খৃস্টাব্দ, ২৬ বৈশাখ ১৪৩১…

% দিন আগে

ডায়েটে প্রতিদিন সকালে অ্যাপর সাইডার ভিনেগার খাচ্ছেন? বেশি মাত্রায় খেলে কী ধরনের বিপদ হতে পারে?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ রোগা হওয়ার জন্য অনেকেই দিনে ২ থেকে ৩ বার এই…

% দিন আগে