মার্শাল আর্ট মুভির থাই কিংবদন্তী টনি জা ‘ফাস্ট এন্ড ফিউরিয়াস ৭’ এ অভিনয় করবেন!

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥  চোখ ধাঁধানো ড্রাইভিং, অ্যাকশন, বিপদজনক স্টান্ট সব মিলিয়ে ‘ফাস্ট এন্ড ফিউরিয়াস’ সিরিজের মুভি মানেই আলোচনার ঝড়। নতুন মুভি ‘ফাস্ট এন্ড ফিউরিয়াস – ৭’জ্যাসন স্ট্যাথাম ভিলেন চরিত্রে অভিনয় করবেন এই খবর আলোড়ন তৈরি করতে করতেই সম্প্রতি জানা গেছে ওং বাক খ্যাত টনি জাকে দেখা যাবে এই মুভিতে।


Tony-Jaa-Cast-in-Fast-and-Furious-7

চমকপ্রদ কাহিনী এবং নতুন নতুন প্রযুক্তিগত অ্যাকশনধর্মী ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’, এর নতুন সিক্যুয়ালের জন্য মুভির দর্শকরা অধীর আগ্রহে অপেক্ষায় থাকে, সেই মুভির সপ্তম সিক্যুয়ালে মার্শাল আর্ট মুভির থাই কিংবদন্তী টনি জা অভিনয় করবেন। টনি জা ২০০৩ সালে মুক্তিপ্রাপ্ত ওং বাক ছবির জন্য বিখ্যাত যার থাই নাম মুয়ে থাই ওয়ারিয়র। ঝুকিপূর্ণ অ্যাকশন দৃশ্য এবং মনোমুগ্ধকর মার্শাল আর্ট চিত্রায়ণের জন্য সুপরিচিত ওং বাক ২ এবং ওং বাক ৩ মুভি দুটিতেও অভিনয় এবং একই সাথে পরিচালনাও করেন তিনি।

এইসব মুভির সফলতার মাধ্যমেই তিনি হলিউডবাসীর নজর কেড়েছেন বলা যায় এবং ফাস্ট এন্ড ফিউরিয়াস ৭ ই হতে যাচ্ছে তার প্রথম ইংরেজিতে সংলাপ দেওয়া বড় ক্যানভাসের মুভি।

মুভিটিতে অভিনয়ের সুযোগ পাওয়ার পর টনি জা তার উচ্ছ্বাস ব্যক্ত করেন, তিনি জানান, তিনি ফাস্ট এন্ড ফিউরিয়াস মুভির বড় ফ্যান। মুভিগুলির দ্রুত বিন্যাস এবং ফানের কারণে দর্শকনন্দিত। হাস্যরস এবং অ্যাকশনের সর্বোত্তম মিশ্রণকে তিনি প্রশংসা করেন। প্রথম ইউ.এস স্টুডিও প্রোডাকশনের মুভিতে অভিনয়ের জন্য এর চেয়ে ভালো মুভি হয় না বলে জানান তিনি।

 

fast_and_furious_7

ভিন ডিজেল এবং ডাউইন জনশনের মত বিখ্যাত অভিনেতার সাথে অভিনয়ের সুযোগ পাওয়া প্রসংগেও বলেন, ভিন ডিজেল এবং দি রকের সাথে অভিনয় করার সুযোগই যেন তাকে বিজয়ী করেছে।

আগামী বছরের জুলাইতে ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস ৭’ সকল মুভি দর্শকদের মধ্যে আলোড়ন তুলবেন এটা নিশ্চিত করে বলা গেলেও থাই অভিনেতা টনি জা বিখ্যাত মার্শাল আর্ট অভিনেতা জ্যাকি চ্যান বা জেট লিদের মত হলিউড কাঁপাতে পারবেন কিনা সেটা সময়ই বলে দিবে।

 তথ্যসূত্রঃ স্ক্রিনরেন্ট

Advertisements
Loading...