মৃত মানুষের বুড়ো আঙুল গিলে খেলেন ক্যানাডার এক ব্যাক্তি (ভিডিও)

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক॥ জসুয়া ক্লার্ক নামে এক ব্যাক্তি ক্যানাডার এক হোটেলে হুইস্কির সাথে মৃত মানুষের বুড়ো আঙুল গিলে খেলেন।


article-

ক্যানাডার ডাওসন শহরের ডাউনটাউন হোটেলে সংরক্ষণ করা মৃত মানুষের বৃদ্ধা আঙুলের কক্টেল পানীয় পানের প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। সেই প্রতিযোগিতায় অংশ নেন জসুয়া ক্লার্ক। আঙুলের কক্টেল পানের এই প্রতিযোগিতায় অংশ নিতে হলে ৫ ডলার খরচ করতে হয় এবং হুইস্কি সহ সম্পূর্ণ কক্টেল পানীয় পান করতে হয় পাশাপাশি কক্টেলে ডুবানো মৃত মানুষের আঙুলটি ঠোঁট দিয়ে স্পর্শ করতে হয়।

কিন্তু জসুয়া ক্লার্ক নামের ঐ ব্যাক্তি সম্পূর্ণ হুইস্কি পান করেন এবং এতে থাকা মৃত মানুষের আঙুলটিও গিলে খান! ফলে তাকে অবশ্য ৫০০ ডলার জরিমানা গুনতে হয়েছে।

জসুয়া ক্লার্কের আঙুল খাওয়ার ভিডিওতে দেখা যায় তিনি প্রথমে কক্টেলে ভেজানো আঙুলের গ্লাসে চুমুক দেন এবং এতে থাকা কক্টেল সম্পূর্ণ পান করে গ্লাসটি উপুড় করে তলানিতে থাকা মানুষের আঙুলটি গিলে ফেলেন। সাথে সাথে তিনি আরেক গ্লাস হুইস্কি পান করেন এবং বিজয় উজ্জাপন করার ভঙ্গিতে দুই হাত উপরে তুলে বলেন “আই ডু ইট!” “আই ডু ইট!”

এ সময় জসুয়া ক্লার্ককে কক্টেল তৈরি করে দেয়া টো কেপ্টিন অবাক হয়ে তাকিয়ে থাকেন। তিনি বলেন, “আমি তাঁর কাছে জানতে চাই আঙুলটি কোথায়? সে উত্তরে বলে, হা হা আমি এটি খেয়ে ফেলেছি! এবং সাথে সাথে সে ফাইন হিসেবে ৫০০ ডলার টেবিলে রেখে দেয়।“

article-2404293-1B803AC8000005DC-524_634x321

এদিকে এই ঘটনার পর ফাইন বাড়িয়ে ২,৫০০ ডলার করা হয়েছে। বিগত ৪০ বছর যাবৎ ক্যানাডার এই হোটেলে মৃত মানুষের আঙুলের কক্টেল খাওয়ার রেওয়াজ চলে আসছে। সেই থেকে এখন পর্যন্ত মোট ৮টি আঙুল হয়ত কেউ খেয়েছে কিংবা হারিয়ে গিয়েছে। তবে প্রতিবার নতুন আঙুল হিসেবে কেউ না কেউ নিজেদের আঙুল দান করে গেছেন।

সূত্রঃ ব্রেকিং নিউজ

Advertisements
Loading...