Categories: বিনোদন

‘ব্যাটম্যান ভার্সেস সুপারম্যান’ মুভিতে ওয়ান্ডারওম্যান চরিত্রে অভিনয় করবেন ‘গল গ্যাডট’

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক॥ সুপারম্যান এবং ব্যাটম্যান মুখোমুখি – ভাবতেই গা শিউরে উঠার মত ব্যাপার। এই শ্বাসরুদ্ধকর লড়াই এর পাশাপাশি উপস্থিত থাকবেন ওয়ান্ডারওম্যান। এরকম চমকপ্রদ গল্প দেখা যাবে ম্যান অফ স্টিল মুভির সিক্যুয়েলে। ওয়ান্ডারওম্যান চরিত্রে ‘গল গ্যাডট’ অভিনয় করবেন – বহু প্রতিক্ষার পর নিশ্চিত হওয়া গিয়েছে।


ম্যান অফ স্টিলের সিক্যুয়েল এই মুভিতে ব্যাটম্যান চরিত্রে অভিনয় করছেন  বেন অ্যাফ্লেক এবং সুপারম্যান চরিত্রে থাকছেন ম্যান অব স্টিলের নায়ক ব্রিটিশ অভিনেতা হেনরি কাভিল। এই দুটি চরিত্র অনেক আগেই নির্বাচিত হলেও মুভির আরেকটি প্রধান চরিত্র ওয়ান্ডারওম্যান চরিত্রে কে অভিনয় করবেন তা নিয়ে অনেক গুজব ছিলো। সম্প্রতি জানা গিয়েছে এই চরিত্রে অভিনয় করবেন ইসরাইলি অভিনেত্রী গল গ্যাডট। মুভির পরিচালক জাক স্নাইডার গত বুধবার অভিনেত্রীর নাম ঘোষণা করেছেন।

এই প্রসঙ্গে জ্যাক স্নাইডার জানিয়েছেন – ডিসি কমিক্স জগতে ওয়ান্ডারওম্যান সবচেয়ে শক্তিশালী নারী সুপারহিরোদের একজন এবং জনপ্রিয়ও বটে। বলা যায় – এমন শক্তিশালী চরিত্রে গল গ্যাডট তার অভিনয়ের জাদুময় ক্ষমতা দিয়ে দর্শকদের নয়ন জুড়াবেন। নিঃসন্দেহে তিনি একজন দারুন অভিনেত্রী।

মিস ইসরাইল খেতাব প্রাপ্ত এই অভিনেত্রী ২০০৪ সালে মিস ইউনিভার্স হয়েছিলেন। তিনি টুইটারে তার উচ্ছ্বাস প্রকাশ করে বলেছেন, ‘”Wonder Women! So exciting!!! Can’t express how happy I am (ওয়ান্ডার ওম্যান! খুবই উত্তেজনাময় ব্যাপার !! আমি কত সুখী তা প্রকাশ করতে পারব না)।

Related Post

বোনাস: পরিচালক জাক স্নাইডার ম্যান অফ স্টিলের সিক্যুয়েল নিয়ে কথা বলছেন নিচের ভিডিও টি তে –

বিখ্যাত পরিচালক ক্রিস্টোফার নোলান ‘ম্যান অফ স্টিল মুভির মতই এই মুভিতেও  প্রযোজকের ভূমিকায় রয়েছেন। ‘ব্যাটম্যান ভার্সেস সুপারম্যান’ এই ধ্রুপদী লড়াই এর মুভিতে কে জিতবেন কে হারবেন তা নিয়ে এখনি শুরু হয়েছে জল্পনা কল্পনা। ‘ব্যাটম্যান সম্পর্কে বলা হয় আলটিমেট স্ট্র্যাটেজিস্ট৷ বিপরীতে সুপারম্যানের অপরিসীম শক্তি। তাহলে সুপারম্যানই জিতবে মুভির সর্বশেষে? এই প্রশ্নের উত্তর এখনি জানা সম্ভব নয় – সবার অপেক্ষা করতে হবে মুভির মুক্তি পর্যন্ত – মুভিটির সম্ভাব্য থিয়েটারে মুক্তির তারিখ ২০১৫ সালে ১৭ জুলাই। দেখা যাক – ব্যাটম্যান, সুপারম্যান আর ওয়ান্ডারম্যান দর্শকদের জন্য কি চমক উপহার দেন।

তথ্যসূত্রঃ ম্যাশেবল

This post was last modified on ডিসেম্বর ৬, ২০১৩ 6:54 অপরাহ্ন

মাহমুদুর রহমান

Recent Posts

আইফোনের নতুন গেম ইমুলেটর ডেলটা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সম্প্রতি ডেলটা নামে আইফোনের একটি নতুন ইমুলেটর অ্যাপ তৈরি হয়েছে।…

% দিন আগে

চমক দেখাতে আসছে ‘পুষ্পা-২’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ দক্ষিণী সিনেমা ‘পুষ্পা’র তুমুল জনপ্রিয়তার পর মুক্তি পেতে চলেছে ‘পুষ্পা-২’।…

% দিন আগে

পাহাড়ি রাস্তায় লাফিয়ে চলা মেয়েটির ছবিতে কী কী পরিবর্তন আছে তা বলতে পারবেন?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ছোট বেলায় কিশোর পত্রিকার পাতায় আমরা অনেকেই এমন খেলা খেলেছি।…

% দিন আগে

সিলেটের সাদা পাথর: এক অপার প্রাকৃতিক সৌন্দর্য

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুভ সকাল। শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ খৃস্টাব্দ, ১৪ বৈশাখ ১৪৩১…

% দিন আগে

গরমে করলার সঙ্গে কয়েকটি খাবার খেলে উপকার পাবেন না: কোন সেই খাবার?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আমরা জানি করলা খেলে সুস্থ থাকে শরীর। তবে সঙ্গে বা…

% দিন আগে

হুমকির মুখে সফটওয়্যার এবং স্টার্টআপ খাতের উদ্যোগ

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এই বছরের জুন মাসে শেষ হচ্ছে সফটওয়্যার ও তথ্যপ্রযুক্তি সার্ভিস…

% দিন আগে