Categories: বিনোদন

নির্মাণ হচ্ছে বাংলাদেশে প্রথম পুলিশদের নিয়ে পুলিশ থ্রিলার মুভি ‘ঢাকা অ্যাটাক’!

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ দেশের পুলিশদের পেশাদারিত্ব এবং মানুষের নিরাপত্তা প্রদানে পুলিশ কতটা পেশাদার ভূমিকা পালন করে তা জনগণ জানেন না। বিষয়টি ফুটিয়ে তুলতে তৈরি হতে যাচ্ছে বাংলাদেশে প্রথম পুলিশদের নিয়ে পুলিশ থ্রিলার মুভি ‘ঢাকা অ্যাটাক‘।


বাংলাদেশ পুলিশ বাহিনী দেশের আইনশৃঙ্খলা রক্ষা এবং মানুষের নাগরিক নিরাপত্তা প্রদান করে থাকে। যদিও পুলিশের নানান কর্মকান্ড নিয়ে মানুষের মাঝে নানান বিরূপ ধারণাও রয়েছে। পুলিশদের সকল কর্মকান্ড এবং জীবনের ঝুঁকি নিয়ে নাগরিকদের যান-মাল রক্ষার বিষয়টি মানুষের সামনে তুলে আনতেই এবার ঢাকা পুলিশ পরিবার কল্যাণ সমিতি লিমিটেড ও থ্রি হুইলারস লিমিটেডের মধ্যে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছ।

এই চুক্তি অনুযায়ী তৈরি হবে সম্পূর্ণ পুলিশ অ্যাকশান থ্রিলার মুভি ‘ঢাকা অ্যাটাক’। ছবিটির প্ররিচালনা করবেন দীপংকর দীপন। ছবিতে বিভিন্ন চরিত্রে দেশের নাম করা অভিনেতা অভিনেত্রীরা অভিনয় করবেন পাশাপাশি পুলিশের সদস্যরাও থাকছেন।

ছবির বিষয়ে ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার বেনজীর আহমেদ বলেন, “ঢাকা মহানগরীর অধিবাসীরা কতটা নিরাপদ বিষয়টি অনেকের অজানা, আবার বাংলাদেশের পুলিশ বিভাগের সীমিত সম্পদ নিয়ে পুলিশ কতটা লড়াই করছে তাও নগরবাসী অনেক ক্ষেত্রেই জানেন-না। এছাড়া নগর এবং নাগরিকদের নিরাপত্তা প্রদানে পুলিশ কতটা পেশাদারত্ব পালন করে তা হয়তো এখনো অনেক মানুষের অজানা। এ জন্য শুধু প্রচার সর্বস্ব কোনো কিছু নির্মাণ না করে পুলিশের কার্যক্রমকে বাস্তবসম্মতভাবে সিনেমায় তুলে ধরতে হবে।”

‘ঢাকা অ্যাটাক’ ছায়াছবির পরিচালক দীপংকর দীপন বলেন, “ছবিতে রোমান্স, অ্যাকশান, থ্রিলার সব কিছু থাকবে একই সাথে অসাধারণ টিম ওয়ার্ক, বাস্তব সম্মত অ্যাকশন দৃশ্য, সাবলীল মানবিক আবেদন, সামাজিক মূল্যবোধ ও বিচ্যূতি, পারিবারিক সংঘাত ও উঠে আসবে।”

Related Post

রাজারবাগ টেলিকম অডিটরিয়ামে সমঝোতা স্মারক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার বেনজীর আহমেদ, ছায়াছবির পরিচালক দীপংকর দীপন, গোয়েন্দা পুলিশের যুগ্ম কমিশনার মো. মনিরুল ইসলাম, থ্রি হুইলারস লিমিটেডের পক্ষে আলী হায়দার, বিএফডিসির ব্যবস্থাপনা পরিচালক পীযূষ বন্দ্যোপাধ্যায়, প্রখ্যাত অভিনেতা সৈয়দ হাসান ইমাম।

আশা করা যায় বাংলাদেশে প্রথম পুলিশদের নিয়ে পুলিশ থ্রিলার মুভি ‘ঢাকা অ্যাটাক’ আধুনিক গতিশীল স্মার্ট চলচিত্র নির্মাণে উপভোগ্য একটি থ্রিলিং আমেজ নিয়ে দর্শকের সামনে উপস্থাপন করা হবে।

This post was last modified on মার্চ ১, ২০১৪ 12:42 অপরাহ্ন

Zia

"বাপের টাকার হিসেবে বড়লোক, নিজের টাকার হিসেবে গরীব। আল্টিমেট আমি নিজেকে গরীব ভাবি। কারণ বাবার টাকায় ফুটানি মারিনা।"

Recent Posts

চকোলেট খেলেই অ্যালার্জি! কোন কোন উপসর্গ দেখা দেয়?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ চকোলেট থেকেও কী অ্যালার্জি হতে পারে? শুনলে সত্যিই অবাক লাগে।…

% দিন আগে

কী কারণে কোটি কোটি জিমেইল বন্ধ করার সিদ্ধান্ত নিলো গুগল?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ জিমেইল বর্তমান বিশ্বে জীবনের একটি গুরত্বপূর্ণ অংশ হয়ে উঠেছে সেটি…

% দিন আগে

হঠাৎ করে চুল পড়ার পরিমাণ বেড়ে গেলে এর পিছনে কী ডায়েটের কোনও ভূমিকা রয়েছে?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ হঠাৎ করে চুল পড়ার পরিমাণ বেড়ে গেলো। এই বিষয়ে পুষ্টিবিদরা…

% দিন আগে

ভাইজান সালমান খানের নতুন ছবি ‘সিকান্দার’ এর এক গানে ২০০ নৃত্যশিল্পী!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বলিউড ভাইজান সালমান খানের নতুন ছবি ‘সিকান্দার’ ২০২৫ সালের ঈদে…

% দিন আগে

আবারও ইসরায়েলি হামলায় গাজায় ৪৮ ফিলিস্তিনি নিহত

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ফিলিস্তিনের অবরুদ্ধ গাজা উপত্যকায় ইসরায়েলি হামলায় গত ২৪ ঘণ্টায় আরও…

% দিন আগে

কর্মহীন পুত্রের অত্যাচারে বাধ্য হয়ে ৫৫ বছর বয়সী বৃদ্ধা টোটোর হ্যান্ডল ধরলেন!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বৃদ্ধার পুত্র কর্মহীন। টাকার জন্য সব সময় অশান্তি করে, মারধরও…

% দিন আগে