ধিক্কার এমন শিক্ষককে: শিক্ষক ধর্ষণ করলো ৭ শিশুকে!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ৭ শিশুকে এক শিক্ষক ধর্ষণ করলো এমন খবর প্রকাশ করতেও লজ্জাবোধ করে। কিন্তু ওই শিক্ষকের এমন কাজ করতেও এতোটুকু কুণ্ঠাবোধ হয়নি। ধিক্কার এমন শিক্ষককে।

সাম্প্রতিক সময়ে বর্বরতম ধর্ষণের ঘটনা ঘটছে ভারতে। সংবাদ মাধ্যমগুলো দেখলেই বোঝা যায় ওইদেশে ধর্ষণের মতো ঘটনা কিভাবে বৃদ্ধি পেয়েছে। বাসে মেডিক্যাল ছাত্রী ধর্ষণের ঘটনার পর বিশ্বজুড়েই তোলপাড় শুরু হয়। কিন্তু তাই বলে ধর্ষকরা থেমে নেই। একের পর এক ঘটছে ঘটনা। মনুষত্ব আজ কোন জায়গায় গিয়ে দাঁড়িয়েছে তা চিন্তাও করা যায় না। প্রতিবেশি এই রাষ্ট্রের এমন ঘটনার মতো ঘটনা হয়তো আমাদের দেশেও ঘটছে। তবে এজন্য দরকার সকলের সমবেত প্রতিরোধ।

ভারতের গণমাধ্যমের সুবাদে যা বোঝা যাচ্ছে আর তা হলো, মহামারিতে রূপ নিয়েছে বিষয়টি। ৬ বছরের শিশু থেকে ৬০ বছরের বৃদ্ধা, দেশি-বিদেশি পর্যটক- কেও-ই রেহায় পাচ্ছেন না ধর্ষণ নামক বিকৃত বাসনার হাত থেকে।

Related Post

সম্প্রতি ৬ বছরের এক শিশু কন্যা যৌন নিপীড়নের শিকার হলে তার প্রতিবাদে উত্তাল হয়ে ওঠে ভারতের বেঙ্গালুরু। শহরজুড়ে দাবি উঠেছিল, শিশু এবং নারী নিরাপত্তা শক্তিশালী করতে হবে। এমনকি পুলিশদের জন্য তৈরি হয়েছিল নতুন গাইডলাইনও। কিন্তু এতো প্রতিবাদ, নতুন আইন প্রণয়ন, কোনো কিছুই যেনো বাস্তবের ভয়ংকর চিত্রটির পরিবর্তন আনতে পারেনি। তার প্রমাণই পাওয়া গেলো ফের ওই বেঙ্গালুরুতেই। ৬৪ বছরের এক শিক্ষকের বিরুদ্ধে ৪৫ দিনে অন্তত ৭টি শিশুকে যৌন নিগ্রহের অভিযোগ উঠলো। ধিক্কার এমন শিক্ষককে।

সংবাদ মাধ্যম বলেছে, বেঙ্গালুরুর কনকপুরা রোডের একটি বেসরকারি স্কুলের তৃতীয় এবং চতুর্থ শ্রেণীর অন্তত ৭ শিশু ওই শিক্ষকের বিকৃত লালসার শিকার হয়েছেন। জানা যায়, ওই শিক্ষক স্কুলের খণ্ডকালীন শিক্ষক। ওই শিক্ষকের নাম চন্দ্রমৌলি। অভিযুক্ত চন্দ্রমৌলি অবসারপ্রাপ্ত পোস্টম্যান। তিনি অবসরের পর তার বন্ধুর স্কুলে খণ্ডকালীন শিক্ষকের কাজ করতেন। এ মাসের ৫ তারিখে ৮ বছরের এক শিশু-ছাত্রীর মা থানায় গিয়ে চন্দ্রমৌলির বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করে। পুলিশ চন্দ্রমৌলিকে গ্রেফতার করে। এই খবর প্রকাশিত হওয়ার সঙ্গে সঙ্গে অনির্দিষ্টকালের জন্য বন্ধ করা হয় স্কুলটি। ইতিমধ্যে আরও ৩ ছাত্রীর মা-বাবা তালঘাত্তাপুরা থানায় চন্দ্রমৌলির বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছেন।

This post was last modified on আগস্ট ১৬, ২০১৪ 10:56 পূর্বাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

আপনি কী জনেন দিবানিদ্রার অভ্যাসে বাড়তে পারে ডিমেনশিয়ার ঝুঁকি!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ দিনের বেলায় ঘুমানোকে আমরা ভাত ঘুম বলে থাকি। তবে দিনের…

% দিন আগে

ডিপিএস এসটিএস স্কুল ঢাকার ২০২৩-২৪ সেশনের গ্র্যাজুয়েশন অনুষ্ঠান

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ডিপিএস এসটিএস সিনিয়র স্কুল অডিটোরিয়ামে আয়োজিত হয়েছে ডিপিএস এসটিএস স্কুল…

% দিন আগে

এসসিবি-চ্যানেল আই অ্যাগ্রো অ্যাওয়ার্ড ২০২৩: ‘সেরা কৃষি প্রতিষ্ঠান’ স্বীকৃতি পেলো আইফার্মার

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক অ্যান্ড চ্যানেল আই অ্যাগ্রো অ্যাওয়ার্ড ২০২৩- এর…

% দিন আগে

দেশের জনপ্রিয় অভিনেত্রীর ছোটবেলার ছবি: বলুনতো এটি কে?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ যে ছবিটি আপনারা দেখছেন সেটি দেশের জনপ্রিয় একজন অভিনেত্রীর ছোটবেলার…

% দিন আগে

ওয়ারেন্ট ঠেকাতে মরিয়া মার্কিন যুক্তরাষ্ট্র: গ্রেফতার আতঙ্কে নেতানিয়াহু!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ফিলিস্তিনের গাজা উপত্যকায় গণহত্যা ও আন্তর্জাতিক আইন লঙ্ঘনের অভিযোগে ইসরায়েলের…

% দিন আগে

ছবিতে লুকিয়ে রয়েছে একটি কাঁচি: কেবলমাত্র বুদ্ধিমানেরাই ৩০ সেকেন্ডে খুঁজে বের করতে পারবেন!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ছবিতে লুকিয়ে রয়েছে একটি কাঁচি। তবে এই কাঁচির প্রতিকৃতিটি এই…

% দিন আগে