আজ বিয়ের পিঁড়িতে বসছেন ক্যাপ্টেন মুশফিক

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ আজ সেই আকাঙ্খিত দিন। জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মুশফিকুর রহিম আজ বিয়ের পিঁড়িতে বসছেন। বেইলি রোর্ডের অফিসার্স ক্লাবে হবে বিয়ের অনুষ্ঠান। এয়ারপোর্ট রোডস্থ গলফ গার্ডেনে বিবাহোত্তর সংবর্ধনা ২৭ সেপ্টেম্বর।

জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মুশফিকুর রহিম আজ বিয়ের পিঁড়িতে বসছেন। পাত্রী জান্নাতুল কিফায়াত একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের বিবিএ’র ছাত্রী। জানা গেছে, বেইলি রোর্ডের অফিসার্স ক্লাবে হবে বিয়ের অনুষ্ঠান। অপরদিকে এয়ারপোর্ট রোডস্থ গলফ গার্ডেনে বিবাহোত্তর সংবর্ধনা হবে আগামী ২৭ সেপ্টেম্বর। নিজ শহর বগুড়াতেও আরেকটি বড় আয়োজন রয়েছে ঈদের পর আগামী ১০ অক্টোবর। গত বছরের অক্টোবরে জান্নাতুল কিফায়াতের সঙ্গে বাগদান হয় মুশফিকের।

জানা যায়, এই দুজনের পরিণয়ে পরিণত করার মাধ্যম হচ্ছে আরেক ক্রিকেটার মাহমুদউল্লাহ। এই অলরাউন্ডারের শ্যালিকাই হচ্ছে জান্নাতুল কিফায়াত। মুশফিকের সঙ্গে তার পরিচয় ঘটে গত বছরের শুরুতে একটি পারিবারিক অনুষ্ঠানে। পরিচয় হতে টুকটাক কথা, এরপর শুরু হয় হৃদয়ের চাওয়া পাওয়া। আজ সেই সম্পর্কের শুভ পরিণতি ঘটতে যাচ্ছে।

Related Post

মুশফিকের বাবা মাহবুব হামিদ সংবাদ মাধ্যমকে জানালেন, ‘জীবনের নতুন শুরুর আগে দারুণ রোমাঞ্চিত মুডে আছেন মুশফিক, ছেলে আমার খুব খুশি বিয়েতে। ওর খুশি দেখে আমাদেরও ভালো লাগছে। পেশাদার জীবনে এখনও পর্যন্ত এবং যথেষ্টই সফল বলতে হবে, তবে সংসার জীবনে সফল হওয়া অনেক বেশি কঠিন কাজ। আশা করি, নতুন জীবন খুব ভালোভাবেই সামলাবে ও। দেশের সবার কাছে আমি আমার ছেলের নতুন জীবনের জন্য দোওয়া চাইছি।’

মাহবুব হামিদ আরও বলেন,‘আজ রাতে ছেলের বউ ঘরে তুলবো। গতকাল (বুধবার) পারিবারিকভাবে গায়ে হলুদের অনুষ্ঠান হয়েছে। দুই পরিবারের আত্মীয়স্বজন এবং ক্রিকেটাররা ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।’

মুশফিকের গায়ে হলুদের অনুষ্ঠানে সাংবাদিকদের আমন্ত্রণ জানানো না হলেও আমন্ত্রিতদের অনেকেই ফেসবুকে ছবি পোস্ট করেছেন। তবে মুশফিকের পরিবারের পক্ষ হতে জানানো হয়েছে, বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে সংবাদ সংগ্রহ এবং ছবি তোলার সুযোগ পাবেন সাংবাদিকরা। উল্লেখ্য, মুশফিক বিয়ে উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকেও দাওয়াত করেন এবং দোওয়া নেন।

আমরা দি ঢাকা টাইমস্ পরিবারের পক্ষ থেকে জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মুশফিকুর রহিমকে অভিনন্দন জানাচ্ছি।

This post was last modified on সেপ্টেম্বর ২৫, ২০১৪ 10:27 পূর্বাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

গরম পড়তেই মাইগ্রেনের সমস্যা? অস্বস্তি থেকে রেহাই পেতে ভরসা রাখবেন যে দাওয়াইয়ে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এই গরমে রোদে বেরোলে মাইগ্রেনের সমস্যায় ভোগেন অনেকেই। এক বার…

% দিন আগে

ওপেনএআইয়ের মডেল মাত্র ১৫ সেকেন্ডেই ভয়েস ক্লোনিং করতে পারবে!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ নতুন এআই মডেল মাত্র ১৫ সেকেন্ডের অডিও থেকে ভয়েস ক্লোনিং…

% দিন আগে

এক ব্যতিক্রমি সিনেমা ‘লাপাতা লেডিস’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ পরিচালক কিরণ রাওয়ের আলোচিত সিনেমা ‘লাপাতা লেডিস’ অবশেষে মুক্তি পেলো…

% দিন আগে

এপ্রিল মাসে ভারতে রেকর্ড গরমে ৯ জনের মৃত্যু

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মার্চ মাস থেকেই গরমের আভাস দেওয়া হয়েছিলো ভারতে। তবে এপ্রিলের…

% দিন আগে

এবার গাজর দিয়ে তৈরি হলো বাঁশি!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আমরা এতোদিন দেখে আসছি বাঁশ দিয়ে বাঁশি বানানো হয়। আর…

% দিন আগে

কুষ্টিয়ার ঐতিহাসিক ঝাউদিয়া শাহী মসজিদ

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুভ সকাল। শুক্রবার, ৩ মে ২০২৪ খৃস্টাব্দ, ২০ বৈশাখ ১৪৩১…

% দিন আগে