The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

ঈদে মুক্তি পাচ্ছে শাকিবের ৪টি ছবি

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ ঈদ আসলে ছবি মুক্তি নিয়ে শুরু হয় প্রতিযোগিতা। এবারের ঈদও এর ব্যতিক্রম নয়। এবারের ঈদে মুক্তি পাচ্ছে এই প্রজন্মের জনপ্রিয় নায়ক শাকিবের ৪টি ছবি।

amitumi_shakib khan

ঈদ এলেই সিনেমা হলগুলোর সামনে পোস্টারে পোস্টারে ছেয়ে যায়। কারণ হলগুলোতে ঈদের ছবির বেশ রমরমা ব্যবসা হয়ে থাকে। আর তাই হল মালিকরা ব্যস্ত হয়ে পড়েন প্রচারের জন্য। এবার ঈদের ছবি মুক্তির সবচেয়ে বড় তালিকায় রয়েছে নায়ক শাকিব খান। তার অভিনীত নতুন ছবির পোস্টারে ছেয়ে গেছে হলগুলোর দেওয়াল। এবারের ঈদেও তার ব্যতিক্রম ঘটেনি। এবার কয়েক ধাপ এগিয়ে নতুন ৩টি এবং ১টি পুরনো ছবি মুক্তি পাচ্ছে ঢাকাই ছবির এই বর্তমান প্রজন্মের নায়ক সাকিব খানের।

প্রায় বছর দুয়েক ধরে শুটিং বন্ধ হয়ে থাকা ‘মনের ঠিকানা’ ছবিটির কাজ আবারও শুরু করেন পরিচালক নজরুল ইসলাম। এবার ছবিটির নাম পরিবর্তন করে রাখা হযেছে ‘কঠিন প্রতিশোধ’। ৮ সেপ্টেম্বর হতে ১৯ সেপ্টেম্বর পর্যন্ত টানা ১২ দিন থাইল্যান্ডে ছবিটির চিত্রধারণ করে দ্রুত কাজ শেষ করা হয় ঈদে মুক্তি দেওয়ার জন্য।

আবার গত রোজার ঈদে শাকিব অভিনীত ‘শোধ’ ছবিটির শুটিং এই ঈদে মুক্তির জন্য শুরু করা হয়। ওয়াকিল আহমেদ পরিচালিত এই ছবির শুটিংও মাঝখানে কিছুদিন বন্ধ থাকলেও নাম পরিবর্তন করে এবারের ঈদে মুক্তি দেওয়ার সিন্ধান্ত নেওয়া হয়। ‘সেরা নায়ক’ নামের এই ছবিটির শুটিংও খুব দ্রুততার সঙ্গে শেষ করা হয় ঈদে মুক্তির জন্য।

এদিকে সেন্সর বোর্ডে নকলের অভিযোগে আটকে থাকলেও পরে সেন্সর ছাড়পত্র পেয়ে যায় ‘হিটম্যান’ ছবিটিও। এই ছবিটি এবারের ঈদে সবার্ধিক প্রেক্ষাগৃহে মুক্তি পাবে বলে জানিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান।

আবার শাকিব খান অভিনীত ‘হিরো দ্য সুপার স্টার’ ছবিটি পুনরায় মুক্তি দেওয়ার সিন্ধান্তও নিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস। যদিও এ ছবি গত ঈদে শতাধিক প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়া হয়েছিল।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...